scorecardresearch
 

Zodiac Signs: ২০২২ সাল এই ২ রাশির জন্য শুভ! সম্পদ বৃদ্ধি ও অর্থ প্রাপ্তির যোগ

Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের একাধিক পরিবর্তন ২ রাশির জাতকদের উপর সবচেয়ে শুভ প্রভাব ফেলবে। এই রাশির জাতকদের আর্থিক অবস্থার অভাবনীয় উন্নতি হতে পারে।

Advertisement
২০২২ সাল এই ২ রাশির জন্য শুভ ২০২২ সাল এই ২ রাশির জন্য শুভ
হাইলাইটস
  • আগামী বছর গ্রহ-নক্ষত্রের অনেক পরিবর্তন হবে।
  • ২ রাশির জাতকদের উপর সবচেয়ে শুভ প্রভাব ফেলবে।
  • এই রাশির জাতকদের আর্থিক উন্নতি হতে পারে।

নতুন বছর (New Year 2022) শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। আগামী বছর গ্রহ-নক্ষত্রের অনেক পরিবর্তন হবে।  ২৯ এপ্রিল, শনি (Shani Rashi Parivartan) ৩০ বছর পর তার নিজস্ব রাশি, কুম্ভতে প্রবেশ করবে, তারপর প্রায় দেড় বছর পর রাহু তার রাশি পরিবর্তন (Rashi Parivartan 2022) করবে। এছাড়াও এই বছর বৃহস্পতির রাশি (Guru Gochar 2022) পরিবর্তনও ঘটবে।

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, গ্রহের একাধিক পরিবর্তন ২ রাশির জাতকদের উপর সবচেয়ে শুভ প্রভাব ফেলবে। এই রাশির জাতকদের আর্থিক অবস্থার অভাবনীয় উন্নতি হতে পারে। এই রাশিগুলি হল- বৃষ এবং তুলা রাশি। উভয় রাশিরই অধিপতি শুক্র।

বৃষ এবং তুলা রাশির শুভ সময় 

এই উভয় রাশির জাতকদের আর্থিক অবস্থার অভাবনীয় উন্নতি হবে। পৈতৃক সম্পত্তি থেকে অর্থ পাওয়ার সম্ভাবনাও প্রবল। জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। জমি সংক্রান্ত বিনিয়োগে লাভের সম্ভাবনা থাকবে। ব্যবসায়ীদের জন্যও ভাল আম্য আসতে চলেছে। অংশীদারিত্বের কাজে প্রচুর লাভ প্রত্যাশিত। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে।

আরও পড়ুন: ৩০ বছর পর নিজের রাশিতে ফিরবে শনি! ঢাইয়া-সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন কারা?

বিনিয়োগের জন্যও এই বছরটি অনুকূল প্রমাণিত হবে। আপনি যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। আলোচনার দক্ষতা উন্নত হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তিতে বিনিয়োগের জন্য এই সময়টা ভাল। এছাড়াও, যারা স্টক এবং শেয়ার মার্কেটের সঙ্গে যুক্ত, তাদের জন্য এপ্রিল ২০২২- এর পরের সময়টি বিশেষভাবে উপকারী হতে পারে। আপনি একাধিক উৎস থেকে অর্থ পেতে পারেন। আর্থিক দিক থেকেও অগাস্ট মাসটি অত্যন্ত শুভ হবে।
 

Advertisement