scorecardresearch
 

Arthik Rashifal- Lucky Zodiac Signs: গণেশ চতুর্থীর পর ভাগ্য খুলবে ৫ রাশির! বাকিদের আয়- ব্যয় কেমন থাকবে? জানুন আর্থিক রাশিফল

Financial Horoscope in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- লাভ- ক্ষতি, আয় - ব্যয়, অর্থনৈতিক দিক দিয়ে কেমন কাটবে আপনার আগামী কয়েক দিন? জানুন অর্থনৈতিক রাশিফল।

Advertisement
আর্থিক রাশিফল আর্থিক রাশিফল

Financial Horoscope in Bengali: আজ, গণেশ চতুর্থীর দিন থেকে অর্থনৈতিক দিক থেকে কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। তবে কিছু রাশির জাতকদের ব্যবসা, বিনিয়োগ এবং অর্থ লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। লাভ- ক্ষতি, আয় - ব্যয়, অর্থনৈতিক দিক দিয়ে কেমন কাটবে আগামী কয়েক দিন? জানুন আর্থিক রাশিফল। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)   

কর্মজীবন এবং ব্যবসায় আপনি উদ্যোগ এবং সাহস বজায় রাখবেন। অন্যের প্রত্যাশা পূরণ করার চেষ্টা করবেন। ব্যবসা বাড়বে। জমি-জমা সংক্রান্ত সমস্যার সমাধান হবে। অংশীদারিত্ব শক্তিশালী হবে। আপনি বিনা দ্বিধায় কাজের গতি বজায় রাখবেন। স্থিতিশীলতার দিকে মনোনিবেশ করবেন। ধৈর্যের সঙ্গে কাজ করবেন। সংগঠিত প্রচেষ্টা ফলপ্রসূ হবে। লাভের শতাংশের উন্নতি হবে। চাকরিতে ভাল থাকবেন। আর্থিক বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। আপনি বিশ্বাস জয় করবেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)  

সময়সীমার মধ্যে কাজ করার অভ্যাস বাড়বে। পরিকল্পনা অনুযায়ী কাজ করবেন। তথ্যের উপর ফোকাস করবেন। পেশাগত ক্ষেত্রে আপনি কাঙ্ক্ষিত অবস্থান বজায় রাখবেন। নিয়ম সম্মতি বৃদ্ধি করবে। লোভ এবং প্রলোভন এড়াতে হবে। আলোচনায় অংশগ্রহণ করবেন। প্রতারণা এবং ঋণ এড়িয়ে চলুন। সাফল্যের শতাংশ স্বাভাবিক হবে। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। আপনি সতর্কতার সঙ্গে এগিয়ে যেতে থাকবেন। আপনি আপনার সমবয়সীদের সমর্থন পাবেন। কাজের সম্পর্কের মধ্যে সমন্বয় থাকবে। যৌক্তিকতা বাড়ান।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)  

কেরিয়ার ব্যবসায় গতি আসবে। শৈল্পিক দক্ষতা প্রদর্শনে আরও ভাল হবেন। প্রত্যাশার চেয়ে ভাল পারফরম্যান্স করবেন। আপনি সক্রিয়ভাবে বিভিন্ন কাজে এগিয়ে যাবেন। সকলের বিশ্বাস জয় করবেন। অভিজ্ঞদের পরামর্শ নিবেন। আপনার খ্যাতি এবং সম্মান বজায় রাখবেন। আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। পেশাগত বিষয়ে আপনি উৎসাহী হবেন। বাণিজ্যিক কাজে আপনার তৎপরতা বৃদ্ধি। পেশাগত- ব্যবসায় দ্বিধা ছাড়াই এগিয়ে যাবেন। আপনি আপনার লক্ষ্যে ফোকাস করবেন। আলোচনায় সফল হবেন।

Advertisement

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)   

অর্থনৈতিক কর্মকাণ্ডে ইতিবাচকতা বজায় থাকবে। আপনি কাজের গতি ত্বরান্বিত করবেন। বাণিজ্যিক কাজে উদারতা দেখাবেন। কর্মজীবন ব্যবসায় আপনি কার্যকরী হবেন। অনর্থক কথোপকথন এড়াবেন। ব্যবস্থাপনা শক্তি পাবে। দ্রুত কাজ শেষ করবেন। বিভিন্ন প্রচেষ্টায় গতি থাকবে। স্মার্ট ওয়ার্কিং গ্রহণ করবেন। আপনি যোগাযোগ এলাকা বড় রাখতে হবে। বৈষয়িক আরামের উপর জোর দিতে হবে। সংকীর্ণতা ত্যাগ করুন। অফিসারদের সাহায্য পাবেন। পরিকল্পনা রূপ নেবে।

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

অর্থনৈতিক এবং বাণিজ্যিক প্রচেষ্টার উপর জোর দেওয়া হবে। ভালো খবর শেয়ার করবেন। পেশাগত ভ্রমণ সম্ভব। আর্থিক বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। আপনি গতানুগতিক কাজে কার্যকরী হবেন। কেরিয়ার ব্যবসা গতিশীল থাকবে। লাভ বাড়বে। সর্বোত্তম প্রচেষ্টা এগিয়ে যাবে। আপনি লক্ষ্যে ফোকাস করবেন। সবার সহযোগিতা পাবেন। স্বাচ্ছন্দ্য এবং সম্প্রীতি বৃদ্ধি পাবে। উদ্দীপনা বজায় থাকবে। মিটিং সফল হবে। প্রতিপত্তি ও প্রভাব মজবুত হবে।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)   

ব্যবসায়ীদের সহযোগিতা থাকবে। আপনি কর্ম পরিকল্পনায় ফোকাস করবেন। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। পেশাগত সমস্যার সমাধান হবে। আপনার উদারতার অনুভূতি থাকবে। আপনি বিভিন্ন কাজ এগিয়ে নেবেন। আপনি জাঁকজমক বজায় রাখবেন। আপনি গতানুগতিক কাজ প্রচার করবে। আপনি আকর্ষণীয় প্রস্তাব পাবেন। সংগ্রহ সংরক্ষণের উপর জোর দেওয়া হবে। ব্যাঙ্কিং কাজ হবে। আপনি ব্যবসায়িক বিষয়ে মনোযোগ দেবেন। কাজের দক্ষতা জোরদার হবে। উদ্ভাবনের সুযোগ থাকবে।

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

সুনাম ও সম্মান বাড়তে থাকবে। জয়ের হার বাড়বে। লাভের সম্প্রসারণ বাড়বে। অর্থনৈতিক ও বাণিজ্যিক ক্ষেত্রে উন্নতি হবে। জনপ্রিয়তা বাড়বে। পরিকল্পনা গতি পাবে। দ্রুত এগিয়ে যাবে। শুভ প্রস্তাব গৃহীত হবে। স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। আত্মবিশ্বাস বাড়বে। সাহস আর বীরত্ব দিয়ে জায়গা করে নেবে। সৃজনশীলতা বাড়বে। কর্মজীবন ও ব্যবসায় প্রভাব বৃদ্ধি পাবে। পারফরম্যান্সে আরও ভালো হবে। লক্ষ্য অর্জন করবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)       

আর্থিক ও বাণিজ্যিক বিষয়ে আপনি সতর্ক থাকবেন। আইনি সমস্যা দেখা দিতে পারে। আপনি নিয়ম-কানুন মেনে চলবেন। আপনি শৃঙ্খলা ও শৃঙ্খলা বজায় রাখবেন। আর্থিক বিষয়ে আপনার ব্যস্ততা বাড়বে। আপনি ধৈর্য ধরে থাকবেন। আপনি আপনার বাজেট অনুযায়ী কাজ করবেন। অপরিচিতদের থেকে দূরে থাকুন। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান। আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার লক্ষ্য অর্জন করবেন। বাণিজ্যিক ব্যবসায় ধারাবাহিকতা আনুন। আপনি পেশাগত কাজে গতি আনবেন। বিভিন্ন বিষয়ে সতর্ক থাকুন। শান্ত থাকুন।

ধনু /SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)   

অর্থনৈতিক কর্মকাণ্ডে গতি আসবে। কর্মজীবন ও ব্যবসা সংক্রান্ত বিষয়ে নিষ্পত্তি হবে। আপনি অমীমাংসিত টাকা পেতে পারেন। আপনি সাফল্যে উত্তেজিত থাকবেন। বড় ভাববেন। আর্থিক দিক ভাল থাকবে। বিষয়গুলি পেন্ডিং করবেন না। আপনি বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। ব্যবস্থাপনা ও প্রশাসনিক কাজ করা হবে। চুক্তির কাজে গতি আসবে। আপনি বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। শিল্প ও ব্যবসা সংক্রান্ত বিষয়ে উন্নতি হবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। আপনি পেশাদারদের সঙ্গে সংযুক্ত থাকবেন।

মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)     

লাভ ও সম্প্রসারণের প্রচেষ্টা ফল দেবে। পথ স্বয়ংক্রিয়ভাবে তৈরি হবে। দায়িত্ব ভালভাবে পালন করবেন। আপনি দায়বদ্ধ থাকবেন। নিয়ম অনুসরণে আস্থা বাড়বে। আপনি লক্ষ্য অর্জন করবেন। মিটিংয়ে ভাল থাকবেন। ব্যবস্থাপনার প্রচেষ্টা আরও ভাল থাকবে। পেশাগত পরিকল্পনায় আপনি গতি দেবেন। আপনি যোগাযোগে সফল হবেন। অর্জন বাড়বে। আপনি নিয়মতান্ত্রিকভাবে এগিয়ে যাবেন। সম্মান উন্নীত হবে। কাজের সুবিধা বাড়বে। প্রতিযোগিতার বোধ বাড়বে।

Advertisement

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)    

অমীমাংসিত বিষয়গুলি গতি পাবে। নতুন কিছু শুরু করতে পারেন। আপনি গতি বজায় রাখবেন। কর্মক্ষেত্রে তৎপরতা বাড়বে। বাধা স্বয়ংক্রিয়ভাবে অপসারণ করা হবে। আপনি আপনার দায়িত্ব পালন করবেন। পেশাদাররা ভাল কাজ করবেন। আপনি একটি সংগঠিত পদ্ধতিতে কাজ করবেন। ব্যবসায় গতি আনবে। আপনি কাজ এবং ব্যবসায় আরও ভাল কর্মক্ষমতা বজায় রাখবেন। আপনি আপনার সিদ্ধান্তগুলি পূরণ করবেন। পরিস্থিতি ইতিবাচক হয়ে উঠবে। আত্মবিশ্বাস বাড়বে। অস্বস্তি দূর হবে। বড় ভাবুন।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

কাজের প্রচেষ্টা একই থাকবে। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন। গুজবে প্রভাবিত হবেন না। একটি স্মার্ট বিলম্ব নীতি বাস্তবায়ন করুন। পেশাদারিত্ব বজায় রাখুন। বিভ্রান্ত হবেন না। কাজ ও ব্যবসায় ধারাবাহিকতা বজায় রাখুন। সাহস এবং যোগাযোগ বজায় রাখুন। আপনার রুটিন উন্নত করুন। অল্প কথার মানুষ হন। জ্ঞান এবং নিয়ম বজায় রাখুন। সিস্টেমের উপর আস্থা রাখুন। সকলের সহযোগিতায় এগিয়ে যাও। শৃঙ্খলা বজায় রাখুন। ধৈর্য এবং বিশ্বাসের সঙ্গে ফলাফল অর্জন করা হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement