scorecardresearch
 

Rashifal: বাড়ি-গাড়ি থেকে অর্থ, বছর শেষে কপাল ফিরতে চলেছে এই তিন রাশির

Rashifal: বুধের বিপরীতমুখী হওয়ার কারণে সমস্ত রাশির ওপর বিশেষ প্রভাব পড়বে। তবে তিন রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ সময় শুরু হবে। চাকরি থেকে ব্যবসা, অনেক উন্নতি করতে পারবেন।

Advertisement
বাড়ি-গাড়ি থেকে অর্থ, বছর শেষে কপাল ফিরতে চলেছে এই তিন রাশির বাড়ি-গাড়ি থেকে অর্থ, বছর শেষে কপাল ফিরতে চলেছে এই তিন রাশির
হাইলাইটস
  • বাড়ি-গাড়ি থেকে অর্থ, সাফল্যের চূড়ান্ত
  • বছর শেষে কপাল ফিরতে চলেছে এই তিন রাশির
  • আপনার রাশিও আছে নাকী দেখে নিন

Rashifal: ডিসেম্বর মাসের ৩১ তারিখ বুধ গ্রহ বিপরীতমুখী হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহ সম্পদ, যোগাযোগ , বুদ্ধিমত্তা, ব্যবসার কারক। যে ব্যক্তির জন্মকুণ্ডলীতে বুধ শুভ তার কখনও কাজের অভাব হয় না এবং সে সব সময় সব কাজে সাফল্য অর্জন করে। বুধের বিপরীতমুখী হওয়ার কারণে সমস্ত রাশির ওপর বিশেষ প্রভাব পড়বে। তবে তিন রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ সময় শুরু হবে। চাকরি থেকে ব্যবসা, অনেক উন্নতি করতে পারবেন।

আরও পড়ুনঃ সাফল্য-টাকা-খ্যাতি, কয়েকটি রাশির ইচ্ছেপূরণের মাস ডিসেম্বর

সিংহ

বুধ বিপরীতমুখী হওয়ায় সিংহ রাশি জাতক-জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু। এই সময় আপনার উন্নতি হবে চরচরিয়ে। সকল কাজে ও আর্থিক দিকে খুব উন্নতি হবে আপনার। নতুন গাড়ি, বাড়ি কিনতে পারেন। এই সময় আপনি যে কাজেই হাত দেবেন সে কাজেই সাফল্য পারবেন। কর্মক্ষেত্রে সাফল্য ছুটে এসে ধরা দেবে। দীর্ঘদিনের আশা পূরণ হবে।  বাবা-মায়ের পূর্ণ সহযোগিতা পাবেন। কেরিয়ারে এগোবে দুর্বার গতিতে। ব্যবসায় যুক্তদের জীবনে সাফল্যের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ

বুধের বিপরীতমুখী হওয়ায় কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জীবনে আয়ের পথ প্রশস্ত হবে। আয়ের কোনও ঠিকানা থাকবে না। চাকরিতে অনেক উন্নতি করতে পারবেন। বেসরকারি চাকুরিজীবীদের জীবনে শুভ সময় শুরু। এ সময় আপনি আপনার ভবিষ্যতের পরিকল্পনা করতে পারেন। সরকারি চাকুরে হলে আপনি পদোন্নতি পাবেন।

আরও পড়ুনঃ এ কী কাণ্ড! নিজের হবু বউকে নিয়ে পালিয়ে গেল বর, কেন ?

মীন

বুধের বিপরীতে থাকায় কারণে মীন রাশির জাতক-জাতিকাদের জীবনের সাফল্যের সময় শুরু। এই সময় আপনার চাকরিতে অনেক সুবিধা হবে। ব্যবসায় আপনি অনেক লাভ করতে পারবেন। যারা অংশীদারিত্ব কাজে যুক্ত তাদের জীবনের সাফল্যের সময় শুরু। এ সময় আপনাদের আর্থিক দিক খুব ভালো হবে। কাজের জায়গায় আপনার অনেক উন্নতি হবে। জীবনের সাফল্যের সময় শুরু আপনাদের। যারা ব্যবসা করছেন তাদের জীবনে আর্থিক দিকে খুব উন্নতি হবে এবং নতুন ভাবে তারা ব্যবসায় বিনিয়োগ করতে পারবেন। সেখান থেকে তাদের লাভ হওয়ার সম্ভাবনা থাকবে।

Advertisement


 

Advertisement