scorecardresearch
 

Mongol Nichbhongo Yog: মঙ্গলের নীচভঙ্গ রাজযোগ! ৩ রাশির গোল্ডেন টাইম

Mongol Nichbhongo Yog: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, মঙ্গল গ্রহ সাহস, পরাক্রম, জমি-জায়গা, রক্ত, ক্রোধ ও উত্তেজনার প্রধান কারক। এর প্রভাব জাতক-জাতিকাদের জীবনে উল্লেখযোগ্যভাবে প্রতিফলিত হয়। অক্টোবরে মঙ্গলের রাশি পরিবর্তন হতে চলেছে, যা বেশ কিছু রাশির জাতকদের জীবনে বিশাল পরিবর্তন নিয়ে আসবে। এই পরিবর্তনের ফলে বিভিন্ন ক্ষেত্র যেমন কর্মজীবন, সম্পর্ক, সম্পত্তি এবং দাম্পত্য জীবনে মঙ্গল গ্রহ তার প্রভাব ফেলবে।

Advertisement
নীচভঙ্গ রাজযোগে ৩ রাশির সোনায় সোহাগা। নীচভঙ্গ রাজযোগে ৩ রাশির সোনায় সোহাগা।
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, মঙ্গল গ্রহ সাহস, পরাক্রম, ক্রোধ ও উত্তেজনার প্রধান কারক।
  • এর ফলে বেশ কিছু রাশির জাতকদের জীবনে বিশাল পরিবর্তন নিয়ে আসবে।
  • মঙ্গল কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে, যা মঙ্গলের জন্য নীচ রাশি হিসেবে গণ্য।

Mongol Nichbhongo Yog: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, মঙ্গল গ্রহ সাহস, পরাক্রম, ক্রোধ ও উত্তেজনার প্রধান কারক। এর প্রভাব জাতক-জাতিকাদের জীবনে উল্লেখযোগ্যভাবে প্রতিফলিত হয়। অক্টোবরে মঙ্গলের রাশি পরিবর্তন হতে চলেছে, যা বেশ কিছু রাশির জাতকদের জীবনে বিশাল পরিবর্তন নিয়ে আসবে। এই পরিবর্তনের ফলে বিভিন্ন ক্ষেত্র যেমন কর্মজীবন, সম্পর্ক, সম্পত্তি এবং দাম্পত্য জীবনে মঙ্গল গ্রহ তার প্রভাব ফেলবে।

মঙ্গলের রাশি পরিবর্তন ও তার প্রভাব

মঙ্গল কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে, যা মঙ্গলের জন্য নীচ রাশি হিসেবে গণ্য। এতে নীচভঙ্গ রাজযোগের সৃষ্টি হবে, যা বিশেষ কিছু রাশির জাতকদের জন্য শুভফল বয়ে আনবে। কর্কট, মীন এবং কন্যা রাশির জাতকদের জীবনে বিশেষ প্রভাব পড়বে।

কর্কট রাশিতে মঙ্গলের প্রভাব

কর্কট রাশির জাতকদের জন্য মঙ্গলের এই রাশি পরিবর্তন বিশেষভাবে শুভ হতে চলেছে। মঙ্গল এই রাশিতে প্রবেশ করলে জাতকদের কর্মজীবন, সম্মান ও পরিশ্রমের ফলাফল দৃশ্যমান হবে। কর্কট লগ্নে মঙ্গলের প্রবেশ মানে সম্মান বৃদ্ধি, কর্মক্ষেত্রে নতুন নতুন দায়িত্ব গ্রহণ এবং কর্মপদ্ধতিতে নতুনত্ব আনা। এ সময়ে দাম্পত্য জীবনে সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পাবে, যা সম্পর্ককে আরও মজবুত করে তুলবে। কর্কট রাশির জাতক-জাতিকারা তাদের জীবনের বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নতি করতে সক্ষম হবেন।

আরও পড়ুন

মীন রাশিতে মঙ্গলের প্রভাব

মীন রাশির জাতক-জাতিকাদের জীবনে মঙ্গলের এই পরিবর্তন কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। তাদের জীবনে নতুন ঝড় বা পরিবর্তন আসতে চলেছে। তবে বাবার কৃপায় এই জাতকরা আগের থেকে আরও ভাল অবস্থানে থাকবেন। বাবার সঙ্গে সম্পর্ক মজবুত হবে এবং পারিবারিক জীবনে শান্তি ও স্থিতি বজায় থাকবে। প্রেম ও সম্পর্কের জন্য এটি একটি অনুকূল সময়, ফলে নতুন সম্পর্কের সম্ভাবনা থাকবে।

Advertisement

কন্যা রাশিতে মঙ্গলের প্রভাব

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন অত্যন্ত শুভ হতে চলেছে। তাদের জীবনে উন্নতি এবং সমৃদ্ধির নতুন পথ খুলে যাবে। বিনিয়োগের জন্য এটি একটি চমৎকার সময়, যা অর্থনৈতিক সমৃদ্ধি আনতে সহায়ক হবে। আমদানি ও রফতানির ব্যবসায় উন্নতি হবে এবং জাতকরা নতুন উদ্যোগ গ্রহণ করতে পারবেন। তাদের কর্মজীবনে স্থিতি ও সফলতা আসবে।

সার্বিক প্রভাব

মঙ্গলের এই রাশি পরিবর্তন শুধু তিনটি রাশির জাতক-জাতিকাদের জন্য নয়, বরং সারা জগতের মানুষের জীবনেও উল্লেখযোগ্য প্রভাব ফেলবে। কর্মজীবন, সম্পর্ক, এবং ব্যক্তিগত জীবন মঙ্গল গ্রহের প্রভাব দ্বারা নিয়ন্ত্রিত হতে পারে। মঙ্গল গ্রহের প্রভাব সাধারণত শক্তিশালী এবং প্রভাবশালী, তাই এই রাশি পরিবর্তন কিছু জাতকদের জীবনে উন্নতি, কিছু ক্ষেত্রে চ্যালেঞ্জ ও নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করতে পারে।

Advertisement