scorecardresearch
 

Monthly Financial Horoscope: মে মাসে কেমন থাকবে পকেটের হাল, দেখুন মাসিক আর্থিক রাশিফল

Monthly Financial Horoscope May 2022: মে মাস শুরু হয়েছে এবং এই মাসটি অর্থনৈতিক ফ্রন্টে অনেক রাশির জন্য বেশ ভালো হতে চলেছে। জ্যোতিষী ড. অরুনেশ কুমার শর্মার মতে, এই মাসে মিথুন ও কুম্ভ রাশির জাতকদের ব্যাঙ্ক-ব্যালেন্স বাড়বে। যেখানে কিছু রাশির জন্য মে মাসটি স্বাভাবিক থাকবে। আসুন জেনে নেওয়া যাক অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই মাসটি সমস্ত রাশির জন্য কেমন যাবে।

Advertisement
দেখুন মাসিক আর্থিক রাশিফল দেখুন মাসিক আর্থিক রাশিফল

Monthly Financial Horoscope May 2022: মে মাস শুরু হয়েছে এবং এই মাসটি অর্থনৈতিক ফ্রন্টে অনেক রাশির জন্য বেশ ভালো হতে চলেছে। জ্যোতিষী ড. অরুনেশ কুমার শর্মার মতে, এই মাসে মিথুন ও কুম্ভ রাশির জাতকদের ব্যাঙ্ক-ব্যালেন্স বাড়বে। যেখানে কিছু রাশির জন্য মে মাসটি স্বাভাবিক থাকবে। আসুন জেনে নেওয়া যাক অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই মাসটি সমস্ত রাশির জন্য কেমন যাবে।

 

মেষ ARIES

দীর্ঘমেয়াদি পরিকল্পনার বাস্তবায়ন বৃদ্ধির মাস। যোগ্যতা অর্জনের পারফরম্যান্স উন্নত হবে। কেরিয়ার ব্যবসায় কাঙ্খিত ফলাফল হবে। জমি নির্মাণ সংক্রান্ত কৃষি কাজে গতি আসবে। খ্যাতি ও সম্মান বাড়বে। প্রথমার্ধে সৃজনশীলতা বাড়বে। উদ্ভাবনী প্রচেষ্টা সবাইকে মুগ্ধ করবে। পেশাদারদের আস্থা জয় করবেন। পরবর্তীতে, ঐতিহ্যগত বিষয় কার্যকর হবে। ইচ্ছাশক্তি শক্তি পাবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। উদযাপন অনুষ্ঠানে যোগ দেবেন। কর্ম সম্পর্ক মজবুত হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। তাল মিলিয়ে চলবেন।


বৃষ TAURUS 

ব্যবস্থাপক, প্রশাসনিক ও বাণিজ্যিক বোঝাপড়া বাড়ানোর মাস। ব্যবসায়িক প্রসারের সম্ভাবনা থাকবে। সিনিয়রদের সঙ্গে সখ্য বৃদ্ধি পাবে। কর্মকর্তারা খুশি হবেন। দূর দেশের বিষয়গুলো গতি পাবে। কাজের সম্পর্ক আরও মজবুত হবে। জীবনযাপন ভালো হবে। বাজেট অনুযায়ী চলবেন। প্রথমার্ধে বিচারিক বিষয়ে সতর্ক থাকুন। তর্ক এড়িয়ে চলুন। পরবর্তীতে প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবেন। সম্মান এবং শিল্প দক্ষতা বৃদ্ধি হবে। পোস্ট প্রতিপত্তি প্রভাব বৃদ্ধি পাবে। নতুন স্কিম রূপরেখা দেওয়া হবে। বড় ভাবুন।


মিথুন GEMINI 

এটি শ্রেষ্ঠ মাস। এগিয়ে যেতে দ্বিধা করবেন না। সুযোগগুলো কাজে লাগাবেন। কাজের সম্প্রসারণ ও লাভের সুযোগ সুদৃঢ় হবে। প্রশাসন ব্যবস্থাপনার কাজ হবে। সকলের সহযোগিতা অব্যাহত থাকবে। পোস্ট প্রতিপত্তি প্রভাব বৃদ্ধি পাবে। ভাগ্যের শক্তিতে, আপনি সব জায়গা থেকে সুসংবাদ পাবেন। প্রস্তাব সমর্থন পাবে। পৈতৃক বিষয়গুলো অনুকূলে থাকবে। পরিকল্পনাগুলি প্রথমার্ধে রূপ নেবে। পেশাগত ব্যবসায় উন্নতি হবে। পরবর্তীতে আয়ের উৎস বাড়বে। আশানুরূপ লাভ হবে। আপনি পরীক্ষা প্রতিযোগিতায় সফল হবেন।

Advertisement


কর্কট CANCER 

ভাগ্যের শক্তিতে সব ক্ষেত্রেই ভালো ফল করবেন। সামঞ্জস্যের শতাংশ বৃদ্ধিতে থাকবে। চাকরি ব্যবসায় উন্নতি হবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। প্রস্তাব গ্রহণ করা হবে। আলোচনায় সফল হবেন। কাজের সন্ধান শেষ হবে। সহকর্মীরা মিত্র হবেন। সিনিয়রদের সহযোগিতা পাবেন। প্রথমার্ধে প্রস্তুতি নিয়ে এগোবেন। ভ্রমণের সম্ভাবনা থাকবে। পরবর্তীতে, সুযোগ বাড়বে। দায়িত্ব বাড়ানো যেতে পারে। জমি নির্মাণের ক্ষেত্রে গতি থাকবে।


সিংহ LEO 

সেরা কাজ এগিয়ে নিয়ে যাবেন। বছরের সেরা মাস প্রমাণিত হতে পারে। নতুন কাঠামো রূপ নেবে। প্রস্তাব গ্রহণ করা হবে। গুরুত্বপূর্ণ ভ্রমণ হতে পারে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। সংলাপের যোগাযোগ উন্নত হবেন। কাজ ব্যবসা ফলপ্রসূ হবে। অর্থনৈতিক সুযোগ বাড়বে। কর্মক্ষেত্রে সময় দিন। পরিবারের সদস্যদের সমর্থন আপনাকে উত্তেজিত রাখবে। আকর্ষণীয় অফার পাওয়া যাবে। অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। প্রথমার্ধে প্রস্তুতি বাড়ান। পরবর্তীতে, পছন্দসই ফলাফল পাবেন। কর্মকর্তারা খুশি হবেন।


কন্যা VIRGO 

সাবলীলভাবে এগিয়ে যেতে থাকুন। আকস্মিক লাভের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে ভ্রমণের সময় সতর্ক থাকুন। শুরুটা ভালো হবে। মাঝখানে সাবধানে এগিয়ে যান। পরবর্তীতে সেরা ফলাফল পাওয়া যাবে। অংশীদারিত্ব ও দায়িত্ব বৃদ্ধি পাবে। ভাগ্যের শক্তিতে লিখবেন সাফল্যের নতুন স্ক্রিপ্ট। সাহস, উপলব্ধি এবং পরিশ্রমের সঙ্গে পরিকল্পনা এগিয়ে নিয়ে যাবেন। প্রচেষ্টা ত্বরান্বিত হবে। সুযোগ এবং অভিযোজন বৃদ্ধি পাবে। বৃত্তিমূলক কোর্সে যোগ দিন। দক্ষতা এবং শেখার উপর মনোযোগ বৃদ্ধি করবেন।


তুলা LIBRA 

এটি একটি মিশ্র মাস। ব্যবসায় সতর্ক থাকুন। বিরোধীদের দ্বারা বিভ্রান্ত হওয়া এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের সঙ্গে সহায়তার পরামর্শ বজায় রাখুন। শুরুটা হবে চিত্তাকর্ষক। নীতি নৈতিকতা বজায় রাখবেন। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে। পরিকল্পনা ত্বরান্বিত করবেন। রুটিন ভালো রাখুন। সহযোগী অংশীদাররা নির্ভরযোগ্য হবেন। পরবর্তীতে, স্বাচ্ছন্দ্যের সঙ্গে সাদৃশ্য বজায় রাখুন। একটি তালিকা তৈরি করুন এবং কাজগুলিকে অগ্রাধিকার দিন। অপ্রত্যাশিত উন্নয়ন কাজের অগ্রগতি প্রভাবিত করতে পারে। প্রলোভনে পড়া এড়িয়ে চলুন।


বৃশ্চিক SCORPIO 

বুদ্ধিমত্তা ও দক্ষতার সঙ্গে কাজ করলে ব্যবসায় ইতিবাচকতা বজায় থাকবে। পেশাদারিত্ব, পরিশ্রম এবং শৃঙ্খলার উপর জোর দেওয়া হবে। সময়মতো দায়িত্ব পালন করবেন। ব্যবসা বাণিজ্য অমীমাংসিত রাখা এড়িয়ে চলুন। লাভ ও সম্প্রসারণের সম্ভাবনা থাকবে। বন্ধু ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। পেশাগত বিষয়ে ধৈর্য ধরতে হবে। অংশীদারিত্বের প্রচেষ্টা ফলপ্রসূ হবে। সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। প্রথমার্ধে লেনদেনে সতর্ক থাকুন। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। সম্পর্কের উন্নতি হবে।


ধনু SAGITTARIUS 

শিল্প দক্ষতা এবং আত্মবিশ্বাস শক্তিশালী হবে। উৎসাহিত থাকবেন। সেরা কাজে গতি আনবেন। সময় ব্যবস্থাপনা এবং শৃঙ্খলার সঙ্গে সাফল্য বাড়বে। নতুন বন্ধু তৈরি হবে। সবার সহযোগিতা পাবেন। পরিকল্পনা রূপ নেবে। কর্মক্ষেত্রে উল্লেখযোগ্য অর্জন হতে পারে। কমিউনিকেশন ভালো হবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবেন। পরবর্তীতে, পেশাগত কাজে আগ্রহ বাড়বে। কার্যকরভাবে কাজ সম্পন্ন করবেন। ঠগদের এড়িয়ে চলুন।


মকর CAPRICORN

কাজের প্রতি মনোযোগ বাড়ানোর মাস। উদ্দীপনায় ভরপুর থাকবেন। ভালো তথ্য পাওয়া যাবে। সাহস দেখাবেন। বাণিজ্যিক কাজে এগিয়ে থাকবেন। প্রথমার্ধে তাড়াহুড়ো করবেন না। রুটিনে জোর দিন। বস্তুগত সম্পদ বৃদ্ধি পাবে। পরবর্তীতে, ঘনিষ্ঠদের পরামর্শ নিয়ে এগিয়ে যাবেন। যোগ্যতা দেখে মুগ্ধ হবেন সবাই। সমকক্ষ মিত্র হবে। নতুন মানুষের সঙ্গে দেখা করার জন্য উত্তেজিত হবেন। লক্ষ্যে ফোকাস রাখুন। লাভ ভালো থাকবে। পরীক্ষার প্রতিযোগিতায় ভালো ফলাফল হবে। সাফল্যের শতাংশ বাড়তে থাকবে।

Advertisement


কুম্ভ AQUARIUS 

সক্রিয়তা, যোগাযোগ এবং সাহসের সঙ্গে, কেউ সাফল্যের নতুন উচ্চতা অর্জন করতে পারেন। কাজের মাসটি ব্যবসায় ত্বরান্বিত করার মাস। বুঝেশুনে রিস্ক নেবেন। অর্থনৈতিক ও সামাজিক প্রভাব বাড়বে। ভাগ্য ইতিবাচক হবে। কাজে মনোযোগ দেবেন। ভাইরা মিত্র হবে। ভালো তথ্য পাওয়া যাবে। সম্পদ ও সম্পত্তির বিষয় থাকবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। প্রথমার্ধে গতি বজায় রাখবেন। ভাগ্য সহযোগিতা করবে। পরবর্তীতে, বস্তুগত সম্পদ বৃদ্ধি পাবে। ব্যয় এবং বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। একগুঁয়ে অহং এড়িয়ে চলুন।


মীন PISCES 

কাঙ্খিত ফল প্রদানকারী মাস। ব্যক্তিত্ব প্রভাবশালী হবেন। পদ মর্যাদা বৃদ্ধি পাবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। কাছের লোকের সাহায্যে উল্লেখযোগ্য কাজ হবে। ব্যবস্থাপনা প্রশাসনের বিষয় হয়ে উঠবে। সাহস ও শক্তি বাড়তে থাকবে। সুযোগগুলো কাজে লাগাবেন। রুটিন ভালো রাখুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। উদযাপন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। লক্ষ্য পূরণের চিন্তা থাকবে। পেশাগত যাত্রা হতে পারে। সহযোগিতা বাড়বে। ভাইরা সাহায্য করবে।

 

Advertisement