scorecardresearch
 

February 2023 Monthly Rashifal: ফেব্রুয়ারি মাস আপনার জন্য শুভ না অশুভ? জানুন মাসিক রাশিফল

February 2023 Monthly Horoscope in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার ফেব্রুয়ারি মাস? জানুন মাসিক রাশিফল...

Advertisement
মাসিক রাশিফল  মাসিক রাশিফল

February 2023 Monthly Rashifal: শুরু হয়েছে ২০২৩ সালের দ্বিতীয় মাস। ফেব্রুয়ারি, অনেক রাশির জন্য শুভ সময় নিয়ে আসতে পারে। অন্যদিকে কিছু রাশিকে সমস্যায় পড়তে হতে পারে। জানুন চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন কাটবে আপনার এই মাস? জানুন ফেব্রুয়ারির মাসিক রাশিফল।  

* মেষ/ ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষ রাশির ফেব্রুয়ারি মাস ভাল কাটবে। আপনার মধ্যে উৎসাহ এবং আবেগের কোনও অভাব হবে না। কাজে ভাল ফল পেয়ে সাফল্য পাবেন। বন্ধুদের কাছ থেকে আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা। এই সময়, আপনার যদি বন্ধুদের সাহায্যের প্রয়োজন হয়, তাদের জিজ্ঞাসা করুন নির্দ্বিধায়। তারা আপনাকে সাহায্য করবে। মাসের দ্বিতীয়ার্ধে, আপনাকে একটু মনোযোগ দিতে হবে, কারণ আপনার আচরণে পরিবর্তন আসবে যা আপনার জীবনকে প্রভাবিত করবে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই ফেব্রুয়ারি মাস বৃষর জন্য খুব মিশ্র ফল নিয়ে আসবে। দীর্ঘ যাত্রা সম্ভব। সাহস ও শক্তি বৃদ্ধি। আপনি চ্যালেঞ্জ মোকাবেলা করে এগিয়ে যেতে পছন্দ করবেন। জীবনে সফলতা পাবেন। এই মাসে আপনি আপনার বাড়ি তৈরির ব্যাপারে বড় সিদ্ধান্ত নেবেন। পরিবারের সদস্যরা খুব খুশি হবে। আচরণে বিরক্তি ও রাগ নিয়ন্ত্রণ করুন। মাসের মাঝামাঝি টাকা লেনদেনে সতর্ক থাকতে হবে।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই মাসে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ভাগ্যের প্রভাবে কাজে সাফল্য পাবেন। জীবনে কিছু অপ্রত্যাশিত ঘটনাও ঘটতে পারে। আয় বাড়তে পারে। ব্যবসায় সফলতা আসতে পারে। দাম্পত্য জীবনে ছোটখাটো বিবাদ আসতে পারে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। সমাজের ক্ষেত্রে যারা এগিয়ে, তারাই সম্মান পাবেন।

Advertisement

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ফেব্রুয়ারি মাস আপনার জন্য এমন অনেক সুযোগ নিয়ে আসছে, যখন আপনাকে নিজেকে পরীক্ষা করতে হবে। এই মাসে সাফল্য পাওয়ার সম্ভাবনা। অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকবে, তাই আপনাকে সাবধানতার সঙ্গে আপনার অর্থ ব্যবহার করতে হবে। এর পাশাপাশি আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে মত বিরোধ হতে পারে। দাম্পত্য জীবনেও খেয়াল রাখতে হবে।

* সিংহ LEO/ রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ রাশির জন্য ফেব্রুয়ারি মাসটি খুব শুভ হতে চলেছে। ব্যাংকে ঋণ নিতে কোনও সমস্যা হলে, এই সময়ের মধ্যে এই সমস্যার অবসান হতে পারে। আপনাকে অহংকার এড়াতে হবে, কারণ এটি আপনার সবচেয়ে বড় শত্রু হতে পারে। মাসের শুরুতে ছোট ভাইবোনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। স্ত্রীয়ের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। এতে আপনার মধ্যে সম্পর্ক আরও গভীর হবে।

* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যার জাতকদের জন্য এই মাসটি মিশ্র ফল বয়ে আনবে। এই মাসে আপনাকে স্বাস্থ্য সমস্যার দিকে সর্বাধিক মনোযোগ দিতে হবে। অনেক ভ্রমণ করতে হতে পারে, তবে এই ভ্রমণগুলি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। কাজ হোক বা পড়াশোনা, সব ক্ষেত্রেই বুদ্ধিমত্তার সুফল পাবেন। কর্মক্ষেত্রে শত্রুদের থেকে সাবধান থাকতে হবে। এই মাসে আপনি আপনার পরিশ্রমের ফলও পাবেন।

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

এই মাসে আপনাকে সুখ পেতে কঠোর পরিশ্রম করতে হবে। মানুষের সামনে আপনার একটা আলাদা পরিচয় থাকবে, যেটা আপনারও খুব ভাল লাগবে। বন্ধুদের সঙ্গে ভাল মিলিত হবেন এবং তাদের কারণে আপনি অনেক বিষয়ে সাফল্য পেতে সক্ষম হবেন। তারা আপনাকে প্রতিটি কাজে সাহায্য করবে এবং একজন ভাল সঙ্গীর ভূমিকা পালন করবে। অন্য সব ক্ষেত্রে আপনার অবস্থা আগের মতোই স্বাভাবিক থাকবে।

* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

চাকরি বা ব্যবসার ক্ষেত্রে বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে আলোচনা বাড়বে। আপনি এই মাসে জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। বাড়িতে সবকিছু ঠিকঠাক হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। তৃতীয় সপ্তাহে ইতিবাচক পরিবর্তন আসবে। বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। ভুল মেলামেশা থেকে দূরে থাকতে হবে। যারা শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত তাদেরও চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে হবে।

* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আপনি যদি চাকরি খুঁজছেন, তাহলে এই মাসে আপনাকে ইন্টারভিউয়ের জন্য অনেক জায়গায় যেতে হতে পারে। ফেব্রুয়ারি মাস আপনাকে কঠোর পরিশ্রম করতে এবং ভাল ফলাফল দেওয়ার চেষ্টা করছে। তবে এই মাসে  স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারে।  স্বাস্থ্যেরও যত্ন নিন। প্রবল ইচ্ছাশক্তি থাকলে কোনও সমস্যাই আপনার সামনে দাঁড়াতে পারবে না।

* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এই মাসের শুরুতে, বুধের গমন ঘটবে। এই পরিস্থিতি আপনার চ্যালেঞ্জ আরও বাড়িয়ে দেবে। আপনার বুদ্ধিমত্তা আপনাকে যে কোনও একটি কাজ নিয়ে বারবার ভাবতে বাধ্য করবে। আপনি জটিলতা দ্বারা পরিবেষ্টিত হবেন। তবে বন্ধুরা আপনাকে সমস্যায় সহায়তা করবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। বিনিয়োগে আটকে থাকা পুরনো টাকা ফেরত পেতে পারেন।

* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই মাসে আপনার রাশিতে সূর্য ও শনির মিলন ঘটতে চলেছে। যার কারণে আপনাকে প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। কারণ আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে এবং মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। আপনার বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। আপনি যদি চাকরি বা বাড়ি পরিবর্তন করতে চান, তবে এই মাসে আপনি এতে সাফল্য পেতে পারেন।

Advertisement

* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

মাসের মাঝামাঝি শুক্র আপনার রাশিতে প্রবেশ করবে। যার কারণে এই মাসটি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে। এই সময়ে আপনার অর্থনৈতিক অগ্রগতি খুব দ্রুত হবে। অনেক লোকের সঙ্গে আপনার যোগাযোগ তৈরি হবে, যারা আপনাকে আপনার কাজে সাহায্য করবে। আপনার আয় আরও দ্রুত বৃদ্ধি পাবে। সমাজে আপনার সম্মান বাড়বে। পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা সাফল্য পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement