scorecardresearch
 

Monthly Horoscope: এপ্রিলে কপাল খুলবে এই রাশির জাতকদের, দেখুন মাসিক রাশিফল

Monthly Horoscope April 2022: আগামী কাল থেকে নতুন মাস (April 2022) শুরু হতে চলেছে। চলতি মাসে বেশ কিছু গ্রহের রাশি পরিবর্তন হবে। যার ফলে অনেক রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে। বিশেষ করে কয়েকটি রাশির জাতক-জাতিকা ভাগ্যের প্রবল সমর্থন পাবেন এবং তাঁদের সামনে চাকরি, পদোন্নতি এবং অর্থলাভের প্রচুর সুযোগ তৈরি হবে।

Advertisement
এপ্রিলে কপাল খুলবে এই রাশির জাতকদের, দেখুন মাসিক রাশিফল এপ্রিলে কপাল খুলবে এই রাশির জাতকদের, দেখুন মাসিক রাশিফল

Monthly Horoscope April 2022: আগামী কাল থেকে নতুন মাস (April 2022) শুরু হতে চলেছে। চলতি মাসে বেশ কিছু গ্রহের রাশি পরিবর্তন হবে। যার ফলে অনেক রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে। বিশেষ করে কয়েকটি রাশির জাতক-জাতিকা ভাগ্যের প্রবল সমর্থন পাবেন এবং তাঁদের সামনে চাকরি, পদোন্নতি এবং অর্থলাভের প্রচুর সুযোগ তৈরি হবে। দেখে নিন এপ্রিল মাসে রাশি চক্রের সমস্ত রাশির ভাগ্য কেমন থাকবে।

 

মেষ ARIES

আপনি অনুপ্রাণিত হবেন। কর্মক্ষেত্রে দায়িত্ব ও চাপ বাড়তে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনাকে ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করবেন, তাই অসতর্ক হবেন না। ব্যবসায় লাভ হবে এবং সঞ্চয় বাড়বে। নতুন উপায়ে বিনিয়োগ লাভজনক হবে। চাকরিজীবীরা আয়ের নতুন উপায় পেতে পারেন। প্রেমিকদের মধ্যে চলমান কোনও বিবাদ মিটে যাবে এবং ভালোবাসা ও বিশ্বাস বৃদ্ধি পাবে। ছোটখাটো অসুস্থতার উপশম হবে।


বৃষ TAURUS 

কর্মজীবনে আপনি ভাগ্যবান হবেন। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তারা ভালো কাজের অফার পেতে পারেন। আপনি আপনার আয়ের উন্নতি দেখতে পাবেন। যারা ব্যবসা করছেন তারা বিদেশ থেকে রাজস্ব পেতে পারেন। আপনার রোমান্টিক সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক মধুর হবে। তবে প্রতিশ্রুতিবদ্ধ দম্পতিদের একে অপরের প্রতি বিশ্বাস রাখতে হবে।


মিথুন GEMINI 

আপনার কর্মজীবনের যে কোনও বাধা দূর হবে এবং আপনার সাফল্যের পথ পরিষ্কার হবে। আপনার কর্মজীবনে কিছু দারুণ উন্নতি আশা করতে পারেন। ব্যবসায়ীরা সম্প্রসারণের কথা বিবেচনা করতে পারেন এবং নতুন প্রকল্পে বিনিয়োগ চাইতে পারেন। পুরানো আটকে থাকা টাকা পেতে পারেন। জীবনসঙ্গী বা সঙ্গীর সঙ্গে একটি ছোট ভ্রমণের ইঙ্গিত রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। পেট সংক্রান্ত রোগ থেকে সাবধান।

Advertisement


কর্কট CANCER 

আপনি যদি কোনও বিদেশি প্রতিষ্ঠানে কাজ করেন বা আপনার কাজ বিদেশে সম্পর্কিত হয় তবে এই মাসটি আপনার জন্য বিশেষ সাফল্য বয়ে আনবে। আপনি বসের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। ব্যবসায় আপনার প্রতিটি সিদ্ধান্ত সঠিক বলে প্রমাণিত হবে। শিক্ষার্থীরা বিদেশে পড়ার সুযোগ পেতে পারেন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। প্রেম জীবন কিছুটা অপ্রত্যাশিত হতে পারে। জয়েন্টে ব্যথা আপনাকে বিরক্ত করতে পারে।


সিংহ LEO 

চাকরিজীবীদের জন্য স্থানান্তর বা বদলির যোগ তৈরি হতে চলেছে। এটি কিছু নতুন কাজের সুযোগের কারণে হবে। আপনাদের মধ্যে কেউ কেউ একটি নতুন উদ্যোগ শুরু করতে পারেন এবং একটি নতুন দিকে ব্যবসা প্রসারিত করতে পারেন। শেয়ার এবং স্টক মার্কেটে করা বিনিয়োগ সমৃদ্ধ লভ্যাংশ প্রদান করবে। কোনও মামলা-মোকদ্দমায় জড়িত ব্যক্তিরা স্বস্তি পাবেন। পরিবারের সদস্যদের সমর্থন বজায় থাকবে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু চ্যালেঞ্জ হতে পারে।


কন্যা VIRGO 

কর্মজীবনে কিছু উত্থান-পতন হতে পারে। চাকরিজীবীদের অফিসে চাপের মুখে পড়তে হবে। সহকর্মীদের সঙ্গে যে কোনও রকম বিবাদ থেকে দূরে থাকুন। আর্থিক বৃদ্ধি সমাঝারি হবে। কোনও নতুন উদ্যোগ বা আর্থিক উপকরণে বিনিয়োগ এড়িয়ে চলুন। পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিবাদ হতে পারে, তাই কৌশলে সামলান। আপনি ত্বক সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন তাই সতর্ক থাকুন।


তুলা LIBRA 

সরকারি ক্ষেত্রে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল। তারা অতিরিক্ত দায়িত্ব-সহ একটি পদে পদোন্নতি পেতে পারে। আপনি আপনার ব্যবসায় নতুন মাত্রা অন্বেষণ করতে পারেন এবং নতুন এলাকায় বৈচিত্র্য আনতে পারেন। শিক্ষার্থীরা আরও জ্ঞান অর্জন করবেন এবং দলগত কাজ থেকে উপকৃত হবেন। আপনার প্রেম জীবন আনন্দদায়ক হবে এবং আপনার মধ্যে কেউ কেউ গাঁটছড়া বাঁধতে পারেন। কারণ বিয়ের যোগ তৈরি হচ্ছে। স্বাস্থ্য শক্তিশালী থাকবে।


বৃশ্চিক SCORPIO 

জমি বা বাড়ি সম্পত্তি সংক্রান্ত আইনি সমস্যা বা মামলা থেকে মুক্তি পেতে এই সময়টি উপকারী হবে। প্রেম জীবনে কিছু সমস্যা হতে পারে। এ ছাড়াও, বিবাহিত জীবনে উত্তেজনা থাকতে পারে কারণ আপনার স্ত্রী কিছু বিষয়ে একমত নাও হতে পারেন। যাইহোক, আপনার আর্থিক অবস্থান শক্তিশালী থাকবে এবং অপ্রত্যাশিত উৎস থেকে অর্থের প্রবাহ হতে পারে। ঋতু পরিবর্তন আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।


ধনু SAGITTARIUS 

চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপার্জনের নতুন সুযোগ পাবেন। চাকরির ক্ষেত্রে আয়ের নতুন দুয়ার খুলে যাবে আপনার জন্য। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে, যদিও যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সাফল্য পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকবে। এই সময়টি আপনার প্রেমের জীবনের জন্য আনন্দদায়ক হবে এবং আপনার প্রিয়জনের সঙ্গে বিশ্বাসের অনুভূতি গড়ে উঠবে।


মকর CAPRICORN

আপনার কর্মজীবনে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং এটি যথেষ্ট পুরস্কার পাবে। সততার পথ অবলম্বন করলে দারুণ সফলতা পাবেন। যারা আপনাকে হিংসা করে তাদের থেকে সাবধান থাকা উচিত। আপনার ব্যবসার উন্নতি হবে এবং নতুন ব্যবসা আয়ের দরজা খুলবে। কোনও মুলতুবি টাকা ফেরত পেতে পারেন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় কাটান। এতে পারিবারিক বন্ধন মজবুত হবে।


কুম্ভ AQUARIUS 

কর্মক্ষেত্রে পদোন্নতির আরও ভালো সুযোগ থাকবে এবং এটি আপনার প্রোফাইলকে শক্তিশালী করবে। একটি নতুন চাকরির অফারও আপনার দরজায় কড়া নাড়তে পারে। ব্যবসায়ীদের জন্য এই মাসে সময়টি আশাব্যঞ্জক হবে। ব্যবসায় প্রতিযোগিতা আপনাকে এগিয়ে যাওয়ার শক্তি জোগাবে। আপনার ভাইবোনদের মধ্যে কোনও ভুল বোঝাবুঝি সমাধানের দিকে নিয়ে যাবে।

Advertisement


মীন PISCES 

কর্মজীবনের ক্ষেত্রে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। চাকরিতে বাধা আসতে পারে এবং আপনি অবাঞ্ছিত মানসিক চাপে ভুগতে পারেন। খরচ কমবে এবং সঞ্চয় বাড়বে। পরিবারের সদস্যদের মধ্যে ছোটখাটো বিষয় নিয়ে বিবাদ হতে পারে। একইভাবে, প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে যা নিয়ে পরে বড় বিবাদ হতে পারে। ওজন বাড়ানো এড়িয়ে চলুন না হলে পরে সমস্যা হতে পারে।

 

Advertisement