scorecardresearch
 

Monthly Rashifal- April Lucky Zodiacs: এপ্রিল মাসে ৪ রাশির ভাগ্য তুঙ্গে, উন্নতির পথ খুলবে তরতরিয়ে

জ্যোতিষীদের মতে, এই মাসটি মেষ, মিথুন, কর্কট এবং কন্যা রাশির জাতকদের জন্য অত্যন্ত ফলদায়ক এবং উপকারী হতে চলেছে। জানুন,  এপ্রিল মাসে কোন রাশির জাতকদের ভাল দিন কাটবে এবং কাদের সতর্ক থাকতে হবে।

Advertisement
এপ্রিলের রাশিফল এপ্রিলের রাশিফল

২০২৪ সালের চতুর্থ মাস শুরু হয়েছে। চৈত্র নবরাত্রি এবং হিন্দু নববর্ষও এই এপ্রিল মাসে শুরু হতে চলেছে, যার কারণে এই মাসটি খুব শুভ হবে। এছাড়াও, অনেক বড় গ্রহও এই মাসে তাদের রাশি পরিবর্তন করবে। জ্যোতিষীদের মতে, এই মাসটি মেষ, মিথুন, কর্কট এবং কন্যা রাশির জাতকদের জন্য অত্যন্ত ফলদায়ক এবং উপকারী হতে চলেছে। জানুন,  এপ্রিল মাসে কোন রাশির জাতকদের ভাল দিন কাটবে এবং কাদের সতর্ক থাকতে হবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষ রাশির জাতকদের কর্মক্ষেত্রে অবস্থার উন্নতি হবে। যাদের পদোন্নতি স্থগিত করা হয়েছে, তারা পদোন্নতি পাবেন। এ মাসে সম্মান আরও বাড়বে। আপনার আচরণে রাগ আনবেন না, বরং শান্ত থাকুন। পরিবার থেকে সম্মান পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। দূরপাল্লার ভ্রমণে সতর্ক থাকুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এপ্রিল মাসটি বৃষ রাশির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। এই মাসে আপনার আয় বাড়বে। খরচ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে ছোটখাটো বিষয়ে ঝগড়া করবেন না। স্বাস্থ্যের বিষয়ে যত্ন নেওয়া দরকার।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির জাতকদের সমস্ত অমীমাংসিত কাজ এপ্রিল মাসে শেষ হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। তাড়াহুড়ো করে কোনও কাজ করা থেকে বিরত থাকতে হবে। আপনার প্রকৃতিতে গাম্ভীর্য আনা দরকার। পরিবারের সদস্যদের সঙ্গে যতটা সম্ভব সময় কাটান।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এই এপ্রিল মাস কর্কট রাশির জন্য অগ্রগতির দরজা খুলে দেবে। সকল কাজে ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে এগিয়ে যান। খরচ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করেই বড় সিদ্ধান্ত নিন। কর্মসংস্থান বাড়বে।

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

১৫ এপ্রিল, সূর্য, সিংহ রাশির অধিপতি, মেষ রাশিতে গমন করবে। ১৫ এপ্রিলের পর বাকি সব কাজ শেষ হবে। সরকারি কাজেও সুবিধা হবে। আচরণে আক্রমণাত্মক হবেন না। মানুষের সঙ্গে অহেতুক ঝামেলায় জড়াবেন না। কাজের প্রতি আপনার পূর্ণ মনোযোগ রাখুন।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

এই চৈত্র মাসটি কন্যা রাশির জাতকদের জন্য খুবই শুভ। ভাগ্য আপনার পাশে থাকবে। আর্থিক সমস্যাও শেষ হবে। কোনও বিষয়ে  পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া করবেন না, শান্ত থাকুন। ভাল থাকতে চেষ্টা করুন। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতকদের জন্য এপ্রিল মাসটি তাদের সম্মান বৃদ্ধি করবে। কর্মক্ষেত্রে পরিস্থিতি শক্তিশালী হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। ভ্রমণ থেকেও লাভের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

বৃশ্চিক রাশির জাতকরা এপ্রিল মাসে কিছু নতুন কাজ শুরু করতে পারেন, তবে ১৫ এপ্রিলের পরে। নতুন চাকরির সুযোগ আসবে। কঠোর পরিশ্রম হবে। তবে লাভও হবে। পরিবারের সদস্যদের সঙ্গে যতটা সম্ভব সময় কাটান।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির জাতকদের জন্য এপ্রিল মাসটি সুখ বয়ে আনবে। কর্মজীবনে সাফল্য পাবেন। পারিবারিক সমস্যা দূর হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। এই মাসটি খুবই অনুকূল। সক্রিয় থাকুন এবং সমস্ত কাজ করুন।

মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জাতকদের জন্য এপ্রিল মাসটি কর্মক্ষেত্রে তাদের অবস্থানকে শক্তিশালী করতে চলেছে। ১৫ এপ্রিলের পরে আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন। আপনার লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করুন, আপনি সাফল্য পাবেন। সব সমস্যা দূর হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতকরা এপ্রিল মাসে তাদের সরকারি কাজ সেরে ফেলবেন। আবেগের বশবর্তী হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। কোনও কাজ অসম্পূর্ণ রেখে যাবেন না। ১৫ এপ্রিলের পরে সম্পত্তি সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত নিন।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

এপ্রিল মাসটি মীন রাশির জাতকদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আটকে থাকা কাজ শুরু হতে পারে। পরিকল্পনা করে কাজ করুন, সফলতা পাবেন। অলসতা থেকে দূরে থাকুন এবং আপনার মনে কোন নেতিবাচক চিন্তা আনবেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement