scorecardresearch
 

Monthly Rashifal- March 2023: মার্চে ৪ রাশির চরম সৌভাগ্য, দাম্পত্য- আর্থিকক্ষেত্রে দারুণ সময়

March 2023- Monthly Horoscope: জ্যোতিষীদের মতে, মার্চ মাসে গ্রহের এই গতিবিধি পরিবর্তন চার রাশির জন্য খুব শুভ ফল দিতে চলেছে। জানুন সবচেয়ে সৌভাগ্যবান কোন রাশির জাতকরা।

Advertisement
মাসিক রাশিফল মাসিক রাশিফল

Monthly Rashifal March 2023: গ্রহগুলির গতিবিধির কারণে মার্চ মাসটি খুব বিশেষ হতে চলেছে। এমাসে তিনটি প্রধান গ্রহের গতিবিধি পরিবর্তন হবে। এই মাসে সূর্য, শুক্র, বুধ এবং মঙ্গল রাশিতে পরিবর্তন আসবে। যখন শনি উদিত হবে, তখন গুরু অস্ত যাবেন। জ্যোতিষীদের মতে, মার্চ মাসে গ্রহের এই গতিবিধি পরিবর্তন চার রাশির জন্য খুব শুভ ফল দিতে চলেছে। জানুন সবচেয়ে সৌভাগ্যবান কোন রাশির জাতকরা।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

বৃষ রাশির জাতকদের জন্য মার্চ মাসটি দারুণ ফল বয়ে আনতে চলেছে। ১৫ মার্চের পরে, সময়টি আপনার জন্য খুব উপকারী হতে চলেছে। অর্থলাভ হবে। কর্মজীবনে সাফল্য আসবে। স্বাস্থ্যের উন্নতি হবে। বিবাহিত জীবনের জন্য সময়টি খুব শুভ হতে চলেছে। ফলস্বরূপ, আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাতে সক্ষম হবেন।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

ব্যবসায়ীদের মাসের দ্বিতীয় ভাগে অর্থলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক সম্পর্ক ভাল হবে। দশম ঘরে বসে থাকা বৃহস্পতি আপনার পারিবারিক জীবনে সমস্যা কমিয়ে দেবে এবং শুভ ফল দেবে। বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে সম্পর্কের মাধুর্য থাকবে। ঋণে দেওয়া টাকা ফেরত পেতে পারেন। আয়ের উৎসও বাড়তে দেখা যায়।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জাতক -জাতিকারা এই মাসে কর্মজীবনে সাফল্য পেতে পারেন। চাকরি এবং শিক্ষা উভয় ক্ষেত্রেই ভাল করবেন। চাকরিতে ভাল অফার পেতে পারেন। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে। আপনার প্রেমের সম্পর্ক এবং বিবাহিত জীবন সুখী হওয়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণ উপকারী হবে। বিদেশে পড়াশোনার স্বপ্নওপূরণ হতে পারে।

* ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

Advertisement

ধনু রাশির জাতকরা চাকরি, ব্যবসা, শিক্ষা, গার্হস্থ্য জীবন, প্রেমের সম্পর্ক এবং বিবাহিত জীবনে নতুন উচ্চতা অর্জনে সফল হবেন। বিদেশে চাকরির সুযোগ হতে পারে। এই মাসে ব্যবসায় অর্থনৈতিক অগ্রগতি অর্জন করবে। প্রেমের জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। সঙ্গীর সঙ্গে দারুণ  সময় কাটাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement