scorecardresearch
 

June 2022 Monthly Horoscope: ৩ রাশির উপর থাকবে লক্ষ্মীর অসীম কৃপা, দেখুন মাসিক রাশিফল

Monthly Horoscope June 2022: ২ দিন পর থেকে নতুন মাস (June 2022) শুরু হতে চলেছে। চলতি মাসে বেশ কিছু গ্রহের রাশি পরিবর্তন হবে। যার ফলে অনেক রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে। বিশেষ করে কয়েকটি রাশির জাতক-জাতিকা ভাগ্যের প্রবল সমর্থন পাবেন এবং তাঁদের সামনে চাকরি, পদোন্নতি এবং অর্থলাভের প্রচুর সুযোগ তৈরি হবে।

Advertisement
৩ রাশির উপর থাকবে লক্ষ্মীর অসীম কৃপা, দেখুন মাসিক রাশিফল ৩ রাশির উপর থাকবে লক্ষ্মীর অসীম কৃপা, দেখুন মাসিক রাশিফল

Monthly Horoscope June 2022: ২ দিন পর থেকে নতুন মাস (June 2022) শুরু হতে চলেছে। চলতি মাসে বেশ কিছু গ্রহের রাশি পরিবর্তন হবে। যার ফলে অনেক রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে। বিশেষ করে কয়েকটি রাশির জাতক-জাতিকা ভাগ্যের প্রবল সমর্থন পাবেন এবং তাঁদের সামনে চাকরি, পদোন্নতি এবং অর্থলাভের প্রচুর সুযোগ তৈরি হবে। দেখে নিন জুন মাসে রাশি চক্রের সমস্ত রাশির ভাগ্য কেমন থাকবে।


মেষ ARIES

সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিলে আপনি সাফল্য পাবেন। শিক্ষার্থীরা তাদের কর্মজীবন সংক্রান্ত কোনও সমস্যার সমাধান করলে উৎসাহ বাড়বে। ধর্মীয় কাজেও আপনার যথাযথ অবদান থাকবে। কাজের ব্যাপারে সিদ্ধান্ত নিতে কিছুটা অসুবিধা হবে। মন হতাশ থাকবে কারণ কাঙ্খিত কাজ সফল হবে না। হাল ছাড়বেন না, চেষ্টা চালিয়ে যান। প্রতিপক্ষ আপনাকে কিছু সমস্যায় ফেলতে পারে। অপরিচিতদের খুব দ্রুত বিশ্বাস করবেন না। ব্যবসায়িক বিষয়ে আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। পরিশ্রমের ভালো ফল পাবেন। পারিবারিক ও পেশাগত জীবনে সম্প্রীতি বজায় রাখার জন্য প্রচেষ্টা প্রয়োজন। নেতিবাচক ক্রিয়াকলাপ-সহ ব্যক্তিদের সঙ্গে আড্ডা দেবেন না।


বৃষ TAURUS

এই মাসে বিশেষ কিছু মানুষের সঙ্গে দেখা হবে। আপনি নতুন তথ্য পাবেন এবং আপনি যোগাযোগের মাধ্যমে আপনার কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। ভুল কাজে মনোযোগ না দিয়ে নিজের কাজে নিবেদিত থাকুন। একটু অসাবধানতা আপনার লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারে। অপ্রয়োজনীয় খরচ সমস্যা বাড়িয়ে দিতে পারে। আপনার বর্তমান বাজেট বজায় রাখুন। আইনি বিবাদেও আপনি ফেঁসে যেতে পারেন। ট্রাফিক নিয়ম লঙ্ঘন করবেন না। ব্যবসা সংক্রান্ত কাজে সময় আপনার অনুকূলে। নতুন কিছু অফার পাওয়া যাবে। দাম্পত্য জীবনে কিছু সমস্যা হতে পারে। পরিস্থিতি বাঁচানোর দায়িত্ব আপনার হবে। স্বাস্থ্য সচেতন হওয়া জরুরি।

Advertisement


মিথুন GEMINI

যোগাযোগের পরিসর বাড়ানো হবে যা ভবিষ্যতে উপকারী হবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতা সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে কিছুটা সময় কাটান। এটি আপনাকে মানসিক শান্তি দেবে। সম্পত্তি বা যানবাহন নিয়ে সমস্যা হতে পারে। অ্যাফিলিয়েট ব্যবসায় সফল হতে আপনার ভাগ্যের চেয়ে বেশি প্রয়োজন। ফোনে বা বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে সময় নষ্ট করবেন না। বর্তমান সময়ে ব্যবসার সর্বাধুনিক প্রযুক্তি জানা গুরুত্বপূর্ণ, তাই আপনার ব্যবসায়িক অনুশীলনে সামান্য পরিবর্তন করার চেষ্টা করুন। কিছু সুখবরে পরিবারের পরিবেশ সুখী ও ইতিবাচক হবে। মাথাব্যথা এবং চাপ আপনার দক্ষতা প্রভাবিত করতে পারে।


কর্কট CANCER

আপনার মধ্যে একটি ঝুঁকি নেওয়ার কার্যকলাপ থাকবে যা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। বিশেষ কিছু করার চেষ্টা চালিয়ে যান। আপনি প্রকৃত সাফল্য পেতে পারেন। তাড়াহুড়ো না করে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা চালিয়ে যান। আপনি যা করার পরিকল্পনা করছেন তা করতে ব্যর্থ হলে আপনার ক্ষতি হতে পারে। খরচ বেশি হতে পারে। সেই সঙ্গে আয়ের যে কোনও উৎস খুঁজে পাওয়া যাবে, তাই খুব বেশি চিন্তার দরকার নেই। এই মাসে ব্যবসায়িক দল এবং বিপণন কার্যক্রম সম্প্রসারণের দিকে মনোযোগ দিন। এখন নতুন কাজ শুরু করার সময় নয়। দম্পতিরা সুখী হতে পারেন। হাঁটু ও জয়েন্টে ব্যথার সমস্যা হতে পারে।


সিংহ LEO

এই মাসে পারিবারিক স্বাচ্ছন্দ্য সম্পর্কিত জিনিসপত্র কেনাকাটা হতে পারে। ছাত্রছাত্রীদের পড়াশোনা ও পেশা সংক্রান্ত যে কোনও সমস্যা সমাধান করে আপনি স্বস্তি বোধ করবেন। যে কোনও বড় সিদ্ধান্ত নিতেও সাহসের প্রয়োজন হবে। আপনার পরিকল্পনা সম্পর্কে বিশ্বস্ত ব্যক্তিকে জানালে আপনাকে সঠিক পরামর্শ দেবে। আপনি যেভাবে কথা বলেন তা আপনার কাছের কাউকে আঘাত করতে পারে। এটি সম্পর্ককেও প্রভাবিত করতে পারে। আর্থিক চাপ অব্যাহত থাকবে। এটি প্রয়োজনীয় খরচ কমাতে পারে। ছোটখাটো বিষয় নিয়ে মন খারাপ করা আপনার স্বভাব হয়ে যাবে।কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম ও যোগ্যতা দিয়ে আপনি আপনার লক্ষ্যও অর্জন করবেন। এই মাসে স্বাস্থ্য ভালো থাকবে।


কন্যা VIRGO

শিক্ষা সম্পর্কিত যে কোনও বাধা দূর করার পরে, শিক্ষার্থীরা আবার তাদের পড়াশোনায় মনোনিবেশ করতে সক্ষম হবে। সম্পত্তি সংক্রান্ত যে কোনও বিবাদ সৌহার্দ্যপূর্ণভাবে সমাধান করা হবে। পলিসি বা সম্পত্তিতে বিনিয়োগ করার এখনই উপযুক্ত সময়। সন্দেহ ও কুসংস্কারের কারণে সম্পর্কের মধ্যে দ্বন্দ্বের সম্ভাবনা বেশি। কারও ব্যাপারে হুট করে সিদ্ধান্ত নেবেন না। ভুল কাজে সময় নষ্টের কারণে মন হতাশ থাকবে। এই সময় আপনার উদ্যম হারাবেন না। সতর্ক থাকুন। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। বাড়ি এবং ব্যবসার মধ্যে যথাযথ সমন্বয় থাকবে। স্বাস্থ্যের একটু যত্ন আপনাকে সুস্থ রাখবে।


তুলা LIBRA

জনপ্রিয়তার পাশাপাশি জনসংযোগের গণ্ডিও বাড়বে। কিছু সময়ের জন্য স্থবির বা অসম্পূর্ণ কাজ শেষ হবে। আপাতত, শুধু আপনার লক্ষ্যে ফোকাস করুন। কোনও প্রতিষ্ঠানে যোগদানের সুযোগ পেতে পারেন। একটি নিয়মিত রুটিন বজায় রাখা অপরিহার্য। কোনও পরিকল্পনা করার আগে তাদের সম্পর্কে গুরুত্ব সহকারে চিন্তা করুন। অন্যথায় কিছু ভুল হতে পারে। অর্থ সংক্রান্ত কাজে কাউকে বিশ্বাস করার আগে আলোচনা করুন। ব্যবসায় নামতে এটি একটি ভালো সময়। একটি অন্তরঙ্গ ব্যবসায়িক ভ্রমণ আপনার জন্য একটি ভালো ভবিষ্যতের দরজা খুলে দিতে পারে। বাড়িতে সুখ শান্তির পরিবেশ থাকবে। প্রেমের সুযোগকে বিয়েতে পরিণত করার যোগ বাস্তবে পরিণত হচ্ছে। ক্লান্তির কারণে আপনি কিছু মানসিক এবং শারীরিক চাপ অনুভব করতে পারেন।


বৃশ্চিক SCORPIO

এই মাসে আপনি অনেক ধরনের কাজে ব্যস্ত থাকবেন এবং সামাজিক সীমানাও বাড়বে। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে গেলে উপকার হবে। কিছু মূল্যবান জিনিস কেনাও সম্ভব। যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছেন তাদের জন্য এটি একটি ভালো সুযোগ হতে পারে। মাসের শুরুতে কিছু অসুবিধা হতে পারে। নেতিবাচক কার্যকলাপের লোকদের থেকে দূরে থাকুন, তাদের ভুল পরামর্শ আপনাকে আপনার লক্ষ্য থেকে দূরে নিয়ে যেতে পারে। বাড়ির বড়দের পরামর্শ ও নির্দেশনা উপেক্ষা করবেন না। ব্যবসায়িক কার্যক্রম ভালোভাবে পরিচালনার জন্য অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নেওয়া বাঞ্ছনীয়। বাড়িতে ভাই বোনের আগমনে আনন্দের পরিবেশ থাকবে। প্রেমের সম্পর্কে একে অপরের অনুভূতিকে সম্মান করা গুরুত্বপূর্ণ। গলার ইনফেকশন সমস্যা বাড়াতে পারে।

Advertisement

 

ধনু SAGITTARIUS

আপনার আত্মবিশ্বাস এবং মনোবল বজায় রাখুন। আপনি আপনার দৃঢ় সংকল্পের সঙ্গে কঠিনতম কাজগুলি সম্পন্ন করার ক্ষমতা পাবেন। আপনি যদি কোনও মূলধন বিনিয়োগ করার পরিকল্পনা করেন, তাহলে তা অবিলম্বে বাস্তবায়ন করুন। নিজের উপর বিশ্বাস রাখো। অন্যের কথায় এসে নিজেকে কষ্ট দিতে পারেন। মাসের শুরুতে প্রতিটি কার্যকলাপের প্রতি মনোযোগী হওয়া গুরুত্বপূর্ণ। অলসতার কারণে কোনও কাজ পিছিয়ে দেওয়ার চেষ্টা করবেন না। বিভ্রান্তির ক্ষেত্রে, অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেওয়া বাঞ্ছনীয়। আপনি সঠিক ব্যবসার শৃঙ্খলা বজায় রাখতে সক্ষম হবেন। পারিবারিক পরিবেশ খুব স্বস্তিদায়ক হবে। কোষ্ঠকাঠিন্য এবং গ্যাস দৈনন্দিন রুটিন ব্যাহত করতে পারে।


মকর CAPRICORN

কয়েক মাসের ব্যবধানের পরে, পরিস্থিতি আপনার অনুকূলে খুব অনুকূল হবে। তাই এই মাস শুরু হওয়ার সঙ্গে সঙ্গে আপনার রুটিন ঠিক করুন। আপনার কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। যারা কিছুদিন ধরে আপনার বিরুদ্ধে ছিল তারা এখন আপনার পাশে দাঁড়াবে। অতিরিক্ত খরচ বা ধার করা এড়িয়ে চলুন। অন্যদিকে, আপনি যদি কাউকে প্রতিশ্রুতি দিয়ে থাকেন তবে তা পূরণ করার দায়িত্ব আপনার। কখনও কখনও অটিস্টিক হওয়া এবং শুধুমাত্র নিজের সম্পর্কে চিন্তা করা নিকটাত্মীয়দের মধ্যে তিক্ততার জন্ম দিতে পারে। আপনার কাজের মান বজায় রাখতে হবে। স্বামী-স্ত্রীর পরস্পরের সহযোগিতায় ঘরে সুখ-শান্তি আসবে। স্বাস্থ্য ভালো থাকবে।


কুম্ভ AQUARIUS

কিছু অসুবিধা সত্ত্বেও, আপনি আপনার ইতিবাচক এবং ভারসাম্যপূর্ণ চিন্তাভাবনা দিয়ে আপনার পথ খুঁজে পাবেন। আপনার মধ্যস্থতায় পরিবারে কিছুদিন ধরে যে ভুল বোঝাবুঝি চলে আসছে তা দূর হবে। এই সময়ে পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনও বিষয়ে ভাইদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সঠিক অনুশীলনের মাধ্যমে পরিস্থিতি রক্ষা করবেন। এই সময়ে কোনও নতুন বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। আপনি ব্যক্তিগত সমস্যা এবং ঝামেলার কারণে ব্যবসার জায়গায় বেশি সময় দিতে পারবেন না। দম্পতিরা সুখী হবে। বর্তমান পরিবেশ থেকে নিজেকে রক্ষা করুন।


মীন PISCES

সামাজিক কর্মকাণ্ডে আপনার বিশেষ অবদান থাকবে এবং আপনার পরিচয়ও বাড়বে। এই সময়ে আপনি অনেক কাজে ব্যস্ত থাকবেন। আপনার দৃষ্টি অনৈতিক কাজের প্রতি আকৃষ্ট হতে পারে। তাই সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধি আপনাকে বিরক্ত করবে। শৃঙ্খলা বজায় রাখা প্রয়োজন। তাড়াহুড়ো এবং অত্যধিক উদ্যম জিনিসগুলিকে আরও খারাপ করে তুলতে পারে। ব্যবসার উন্নতির জন্য আরও প্রচেষ্টা প্রয়োজন। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধুরতা থাকবে। ত্বক সংক্রান্ত কোনও সমস্যা থাকলেও অসতর্ক হবেন না।

 

Advertisement