scorecardresearch
 

Navpancham Rajyog: ৩০০ বছর পর গঠিত হচ্ছে নবপঞ্চম রাজযোগ, ৪ রাশির চাকরি- ব্যবসায় উন্নতি

Navpancham Rajyog- Lucky Zodiac Signs: গ্রহগুলির শুভ অবস্থানের কারণে একটি অত্যন্ত শুভ রাজযোগ তৈরি হচ্ছে। এর ফলে প্রায় ৩০০ বছর পরে গঠিত হতে চলেছে নবপঞ্চম রাজযোগ।

Advertisement
গঠিত হচ্ছে নবপঞ্চম রাজযোগ গঠিত হচ্ছে নবপঞ্চম রাজযোগ

Navpancham Rajyog 2023: বর্তমানে সূর্য, মঙ্গল, বৃহস্পতি এবং শনির মতো সমস্ত প্রধান গ্রহের অবস্থান শুভ ইঙ্গিত দিচ্ছে। গ্রহগুলির শুভ অবস্থানের কারণে একটি অত্যন্ত শুভ রাজযোগ তৈরি হচ্ছে। এর ফলে প্রায় ৩০০ বছর পরে গঠিত হতে চলেছে নবপঞ্চম রাজযোগ।

১৩ মার্চ, মঙ্গল মিথুন রাশিতে প্রবেশ করেছে এবং শনি কুম্ভ রাশিতে বসেছে। অর্থাৎ মঙ্গল শনি থেকে পঞ্চম ঘরে এবং শনি মঙ্গল থেকে নবম ঘরে। উভয় গ্রহের অবস্থানের কারণে নবপঞ্চম রাজযোগ গঠিত হয়। জ্যোতিষীরা বলছেন যে, এই যোগ চারটি রাশির জাতকদের চাকরি, ব্যবসায় প্রচুর অগ্রগতি এবং অর্থ প্রদান করবে। জানুন কারা আছেন তালিকায়। 

* মেষ/ARIES (March 21-April 20)

আপনার কর্মজীবন ও ব্যবসায় দ্রুত অগ্রগতি হবে। ব্যবসায়ীরা নতুন সুযোগ পাবেন। কর্মজীবনে যে কোনও ধরনের পরিবর্তনের জন্য সময়টা খুবই অনুকূল। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যার কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। বৈষয়িক সুবিধার জন্য ব্যয় কিছুটা বাড়লেও, আয়ের উৎস থেকে পর্যাপ্ত অর্থ আসতে থাকবে।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

৩০০ বছর পরে নবপঞ্চম রাজযোগ গঠিত হচ্ছে। যার ফলে মিথুন রাশির জাতকদেরও উপকার হবে। এই সময়টা প্রদোন্নতির জন্য ভাল। আপনার আয় এবং ব্যয় উভয়ই ভারসাম্যপূর্ণ হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন দেখতে পাবেন। কঠোর পরিশ্রমে প্রচুর অর্থ উপার্জন করবেন। পারিবারিক জীবনের ক্ষেত্রে এই সময়টা আপনার জন্য অনুকূল হবে। পরিবারের সদস্যদের সার্বিক সহযোগিতা পাবেন।

* কর্কট/ CANCER (June 22-July 22)

নবপঞ্চম রাজযোগ আপনার সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি করবে। আপনার বড় কোনও ইচ্ছা পূরণ হতে পারে। পুরনো বিনিয়োগ থেকে বড় আর্থিক সুবিধা পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তিতে বিনিয়োগের জন্যও সময়টা অনুকূল। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকবে। যারা বিদেশে স্থায়ী হওয়ার বা পড়াশোনা করার স্বপ্ন দেখেন, তাদের ইচ্ছা পূরণ হতে পারে।

Advertisement

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

আয়ের একটি অতিরিক্ত উৎস তৈরি হবে। যারা ব্যবসা বা সম্পত্তিতে বিনিয়োগ করছেন, তাদের জন্য সময়টা খুব ভাল। পারিবারিক জীবন সুখে ভরপুর হবে। পরিবারে সুখ ও সমৃদ্ধি থাকবে। কোনও শুভ কাজও সম্পন্ন হতে পারে। বাড়িতে পুজো-পাঠ, গল্প বা সৎসঙ্গের পরিস্থিতিও তৈরি হবে। বিয়ের মতো অনেক শুভ কাজের সূচনা হতে পারে। সামগ্রিকভাবে, এই যোগ আপনার জন্য খুব শুভ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement