scorecardresearch
 

New Year 2023 Lucky Date: ২০২৩ সালের কোন তারিখটি আপনার রাশির জন্য সবচেয়ে শুভ? জ্যোতিষশাস্ত্র বলছে...

New Year 2023 Predictions: এই বছর এমন কিছু তারিখ থাকবে যা প্রতি রাশির জীবনে শুভ সময় আনবে। নতুন বছর আসতে আর মাত্র অল্প সময় বাকি। জানুন মেষ থেকে মীন পর্যন্ত ১২ রাশির জন্য গোটা বছরে কোন তারিখটি সবচেয়ে শুভ হতে চলেছে।

Advertisement
২০২৩ সালে শুভ তারিখ ২০২৩ সালে শুভ তারিখ

নতুন বছর নিয়ে সকলের আশা থাকে। প্রতি বছরের মতো, ২০২৩ সালও সবার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। এই বছর এমন কিছু তারিখ থাকবে যা প্রতি রাশির জীবনে শুভ সময় আনবে। নতুন বছর আসতে আর মাত্র অল্প সময় বাকি। আসুন জানা যাক মেষ থেকে মীন পর্যন্ত ১২ রাশির জন্য গোটা বছরে কোন তারিখটি সবচেয়ে শুভ হতে চলেছে।

* মেষ/ ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মে মাসে দেবগুরু বৃহস্পতি আপনার রাশিতে অধিষ্ঠিত হবেন। এটি আপনার জন্য খুব শুভ লক্ষণ। বিশেষ করে ১৬ মে তারিখটি আপনার জন্য খুব শুভ বলে মনে করা হয়। চাকরি-ব্যবসায় ভাল সুযোগ পাবেন। অর্থ এবং প্রভাব প্রান্তে থাকবে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

মেষ রাশিতে বৃহস্পতি থাকার কারণে বৃষ রাশি লাভবান হবেন। আপনারও শুভ তারিখটিও ১৬ মে। বৃহস্পতির উচ্চ শক্তির প্রভাবে আপনার জীবনের মান উন্নত হবে। দেবগুরু আপনাকে কার্যত শান্ত রাখবেন।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

১৭ জানুয়ারি শনি, মকর থেকে কুম্ভ রাশিতে গমন করবে। এই সময়, মিথুন রাশির ভাগ্যে শনির দৃষ্টি থাকবে। ফলস্বরূপ, আপনি মানসিক চাপ বা ক্লান্তি থেকে মুক্তি পাবেন। কেরিয়ারের দিক থেকেও এই সময়টা আপনার জন্য ভাল থাকবে। ১৭ জানুয়ারি আপনার জন্য সবচেয়ে শুভ তারিখ হিসাবে বিবেচিত।

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

নতুন বছরে আপনার শক্তি এবং সংকল্প বাড়তে দেখা যাবে। জ্যোতিষীরা বলছেন যে, ৩০ অগাস্ট তারিখটি আপনার জন্য সবচেয়ে ভাগ্যবান হতে চলেছে। পারিবারিক দৃষ্টিকোণ থেকে এই সময়টি খুবই শুভ ও কল্যাণকর বলে বিবেচিত। কর্কট রাশির জাতকরা অবশ্যই প্রেম, কেরিয়ার, স্বাস্থ্য এবং অর্থের দিক থেকে ভাল সুবিধা পেতে পারেন।

Advertisement

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

জ্যোতিষীদের মতে ৭ ফেব্রুয়ারি প্রেম, কর্মজীবন এবং সম্পর্কের ক্ষেত্রে সিংহর জাতকদের জন্য সেরা তারিখ হবে। কারণ বৃহস্পতি এবং বুধ আপনাকে সফল এবং নিজের প্রতি আত্মবিশ্বাসী বোধ করাবে। এই সময়ে, শুক্রের অবস্থান আপনার কর্মজীবনকে উন্নত করতে কাজ করবে।

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

বছরের দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার সঙ্গে সঙ্গে কন্যা রাশির জাতকদের জন্য শুভ দিন আসবে। আর বছরের দ্বিতীয়ার্ধ শুরু হবে ১ এপ্রিল থেকে। সে কারণেই জ্যোতিষীরা বলছেন, এই রাশির জাতকদের জন্য ১ এপ্রিল তারিখটি সবচেয়ে শুভ হবে। এই সময়ে মঙ্গল ও বুধ একসঙ্গে ভ্রমণ ও ব্যবসায় সুযোগের দ্বার খুলে দেবে। 

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

২০২৩ সালটি তুলা রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। ২৯ অক্টোবর চন্দ্রগ্রহণের পরে, আপনার জীবনে সমৃদ্ধি আসবে। ৩০ অক্টোবর আপনার ভাল দিনগুলিও ফিরে আসবে। আদালত -মামলা সংক্রান্ত বিষয় অনুকূলে থাকবে এবং শত্রুদের কৌশল ব্যর্থ হবে।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

২০২৩ সাল বৃশ্চিকের জন্য শুভ বলে বিবেচিত হয়। জ্যোতিষীরা বলছেন যে বৃশ্চিক নতুন বছরে তিনটি ভাগ্যবান রাশির মধ্যে থাকবে। ১৬ নভেম্বর তারিখটি এই রাশির জন্য সবচেয়ে শুভ বলে মনে করা হয়। এই সময় আপনি আপনার ক্ষমতা অনুভব করতে পারেন।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

নতুন বছর ধনুর জন্য চ্যালেঞ্জে পূর্ণ হতে পারে। ১৭ জানুয়ারি, যখন শনি মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে তখন আপনি খুব স্বস্তি পাবেন। এই ট্রানজিট আপনার কেরিয়ারের দিক থেকে খুব ভাল হতে চলেছে। আপনার ব্যক্তিগত জীবন এবং সাফল্যের দৃষ্টিকোণ থেকে এই রাশি পরিবর্তন ভাল হবে।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

জ্যোতিষীদে মতে ২৩ মার্চ, মকর রাশির জন্য সবচেয়ে শুভ তারিখ হবে। এই তারিখটিকে আপনার আত্মসম্মান এবং আত্মবিশ্বাস বাড়ানোর, পুরানো ভ্রম ভাঙার এবং নিজের ভালোবাসার সূচনা হিসাবে দেখা হচ্ছে। যদিও ২০২৩ সালটি সামগ্রিকভাবে আপনার জন্য শুভ হতে চলেছে।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

নতুন বছরে, ৩০ অক্টোবর তারিখটি মকর রাশির জন্য খুব শুভ হতে চলেছে। জ্যোতিষীদের মতে ২০২৩ সালে, আপনি আপনার পথে যত অসুবিধা এবং বাধার সম্মুখীন হয়েছেন সেগুলি নিজেরাই শেষ হয়ে যাবে। এই তারিখ থেকে আপনাকে এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে।

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

৭ মার্চ তারিখটি মীন রাশির জন্য সবচেয়ে শুভ বলে মনে করা হচ্ছে হয়েছে। কেরিয়ারের দিক থেকে এই তারিখটিকে খুব ভাল মনে করা হয়। এই তারিখ থেকে আপনি আপনার ভবিষ্যৎ উজ্জ্বল করতে সঠিক পথে কাজ শুরু করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement