scorecardresearch
 

New Year 2023- Unlucky Month: ২০২৩ সালে কোন রাশির জন্য সবচেয়ে অশুভ মাস কোনটি?

New Year 2023 Unlucky Month- Zodiac Signs: নতুন বছর শুরু হতে চলেছে। এটি জানা খুবই গুরুত্বপূর্ণ যে, ২০২৩ সালের কোন মাস কোন রাশিচক্রের জন্য অশুভ এবং তাদের জীবনে দুর্ভাগ্য বয়ে আনতে পারে। 

Advertisement
২০২৩ সালের সবচেয়ে অশুভ মাস ২০২৩ সালের সবচেয়ে অশুভ মাস

প্রতি বছর সব মানুষের জীবনে উত্থান- পতন আসে। গ্রহ ও নক্ষত্রের অবস্থান সব সময় আমাদের অনুকূলে থাকে না। এক বছরে এমন কিছু দিন, সপ্তাহ বা মাস থাকে, যেখানে খারাপ ভাগ্য ব্যক্তিকে ছেড়ে যায় না। তা আপনি যে রাশিই হোক না কেন। নতুন বছর শুরু হতে চলেছে। এটি জানা খুবই গুরুত্বপূর্ণ যে, ২০২৩ সালের কোন মাস কোন রাশিচক্রের জন্য অশুভ এবং তাদের জীবনে দুর্ভাগ্য বয়ে আনতে পারে। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
২০২৩ সাল মেষ রাশির জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। নতুন বছরে, আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবন খুব জটিল। বছরের প্রথমার্ধে অর্থনৈতিক ক্ষেত্রে সুবিধা হবে এবং কর্মজীবনে ভাল পরিবর্তন আসবে। তবে অক্টোবর মাসে আপনাকে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। সেজন্য আপনাকে ২০২৩ সালের অক্টোবরে বিশেষ সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এবছর আপনি আপনার পেশাগত জীবনে অনেক ভাল সময় কাটাবেন। এক্ষেত্রে আপনার পথে কিছু বাধাও আসতে পারে। বুধ নতুন বছরে তিনবার বক্রী হবে। ২১ এপ্রিল বুধ যখন বক্রী হবে, তখন বৃষর জাতকদের বিশেষ যত্ন নিতে হবে। বুধের বিপরীতমুখী সময়ে কোনও বড় ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

ব্যস্ত জীবন এবং আপনার মনে চলমান বিভ্রান্তির কারণে সময়টি আপনার জন্য কিছুটা কঠিন বলে মনে হচ্ছে। বিশেষ করে নভেম্বর মাসে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। আপনার ব্যক্তিগত জীবনে আপনি যে সমস্যাগুলিকে উপেক্ষা করছেন সেগুলি নভেম্বরে প্রাধান্য পাবে।

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

Advertisement

নতুন বছরে অনেক সুযোগ পাবেন।কর্কট রাশি এই বছরের সবচেয়ে সৌভাগ্যবান রাশিগুলির মধ্যে একটি। তাই এটি বলা খুব কঠিন যে ২০২৩ আপনার জন্য দুর্ভাগ্যজনক হবে। বছরের প্রথমার্ধে ভাল পরিবর্তনের সম্ভাবনা। কোনও বিশেষ ব্যক্তির কাছাকাছিও আসতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে সুবিধা হবে। বিশেষ করে অগাস্ট মাসটি খুবই শুভ। তবে বছরের শেষে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। ডিসেম্বরে আপনাকে একটু সাবধানে থাকতে হবে।

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

এই বছরটি সিংহর জাতকদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ ব্যক্তির সঙ্গে সম্পর্কের গুরুত্ব বুঝে এগিয়ে যেতে পারেন। এবছর এমন দুটি উপলক্ষ আসবে, যেখানে আপনাকে আপনার প্রেম পরীক্ষা করতে হতে পারে। এক্ষেত্রে ফেব্রুয়ারি মাস সবচেয়ে কঠিন। এই মাসে আগত চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য আপনাকে প্রস্তুত থাকতে হবে।

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

২০২২ সাল কন্যার জন্য চ্যালেঞ্জে পূর্ণ ছিল। কিন্তু নতুন বছর আপনার জন্য ভাল হতে চলেছে। তবে বছরের একটি মাস এমন থাকবে যেটিতে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। ২০২৩ সালের অগাস্ট মাসে যখন বুধের বিপরীতমুখী গতি শুরু হবে, তখন সময়টি আপনার জন্য কিছুটা চাপের হতে পারে। যদিও এই মাসটি বেশিরভাগ দেশবাসীর জন্য বছরের সবচেয়ে কঠিন মাস হতে চলেছে। তবে কন্যা এতে আরও চিন্তিত থাকতে পারে।

* তুলা/  LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

নতুন বছর আপনাকে চাপের পরিস্থিতিতে পরীক্ষা করতে পারে। তাই নিয়ন্ত্রণ আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস। নতুন বছরের সেপ্টেম্বর মাস আপনার জীবনে সবচেয়ে বেশি সমস্যা নিয়ে আসতে পারে। এই সময়, আপনি খুব সাবধানে থাকবেন। এই সময়টি তাদের পক্ষে কঠিন হবে যারা সন্তুষ্ট থাকার জন্য একটি স্থিতিশীল রুটিন খুঁজছেন। 

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

বৃশ্চিকের জন্য ২০২৩ সাল অনেক বড় উত্থান-পতন নিয়ে আসতে পারে। মে, বছরের পঞ্চম মাস আপনার জন্য সবচেয়ে কঠিন হতে চলেছে। নতুন বছরে ৫ মে চন্দ্রগ্রহণ আপনাকে মানসিকভাবে প্রভাবিত করতে পারে। এই মাসে আপনাকে খুব সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

২০২৩ সাল ব্যক্তিগত বৃদ্ধির দিক থেকে খুব শুভ। বিশেষ করে বছরের শেষের দিকের সময়টা আপনার জন্য খুব ভাল। জুলাই মাস আপনার জন্য অশুভ হতে পারে। শুক্র এই মাসে বক্রী হওয়ার সঙ্গে সঙ্গে আপনার রোমান্টিক জীবনে বাধা আসতে শুরু করবে।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

নতুন বছরে মকর রাশির জাতকদের জন্য অনেক কিছু বিশেষ হতে চলেছে। ২০২৩ সালের শুরু থেকে মঙ্গল গ্রহের বিপরীতমুখী অবস্থা থাকবে। এছাড়াও, আপনার রাশিচক্রে বুধের বিপরীতমুখী হওয়ার কারণে আপনি ফেব্রুয়ারি পর্যন্ত নীরব এবং অস্থির বোধ করতে পারেন। তাই ফেব্রুয়ারি মাসে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

২০২৩ সাল কুম্ভ রাশির জাতকদের জন্য মিশ্র ফল দিতে চলেছে। এই বছরের শুরুটা আপনার জন্য খুব ভাল হবে এবং গ্রহ ও নক্ষত্রের গতিবিধিও আপনার অনুকূলে থাকবে। তবে, জুন মাসে শনি যখন পিছিয়ে যাবে, তখন আপনার জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। বিপরীতমুখী শনি আপনাকে অস্থির করে তুলতে পারে এবং আপনি বিষয়গুলি সম্পর্কে খুব স্পষ্ট হতে পারবেন না।

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

Advertisement

২০২৩ সালটি মীন রাশির জাতকদের জন্য কিছুটা চ্যালেঞ্জিং হবে। বছরের তৃতীয় মাসে মীনকে বড় উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। এই মাসে আপনি শনি গ্রহ সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। তবে শনির বক্রী হওয়ার পর এর প্রভাব কমতে থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement