scorecardresearch
 

Rahu Rashi Parivartan 2022: রাহুর আশীর্বাদে, আগামী ১ বছর এই রাশির জাতকদের প্রচুর ধন- সম্পদ প্রাপ্তির যোগ

Rahu Rashi Parivartan 2022 Effects: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন, মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক। 

Advertisement
রাহুর আশীর্বাদে এই রাশির জাতকদের প্রচুর ধন- সম্পদ প্রাপ্তির যোগ রাহুর আশীর্বাদে এই রাশির জাতকদের প্রচুর ধন- সম্পদ প্রাপ্তির যোগ

Rahu Gochar 2022: রাহুকে জ্যোতিষশাস্ত্রে (Astrology) শনির (Shani) পরে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনির প্রভাব রাহুর (Rahu) সঙ্গে তুলনা করা হয়। রাহু দেড় বছর যে কোন রাশিতে থাকে, তার পরে এক রাশি থেকে অন্য রাশিতে গমন করে। 

প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন, মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক। 

গত ১২ এপ্রিল, রাহু, মঙ্গলের রাশিচক্র মেষে প্রবেশ করেছে। এই পরিবর্তনের কারণে ৩ রাশির জাতক- জাতিকাদের (Zodiac Signs) জীবনে অনেক পরিবর্তন এবং আকস্মিক আর্থিক লাভ হবে। জানুন কোন তিন রাশির ভাগ্য ভাল থাকবে। 

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

এই সময়ে আপনি ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। আয়ের নতুন উৎসও তৈরি হবে। আপনার ব্যবসা যদি বিদেশের সঙ্গে সম্পর্কিত হয়, তবে ভাল লাভ হতে পারে। কর্মজীবন এবং ব্যবসায় সুবর্ণ সাফল্যের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। যারা শেয়ার বাজারে বিনিয়োগ করতে চান, এই সময় বিনিয়োগ করতে পারেন। লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে সাফল্য আসতে পারে।

* কর্কট /CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

আপনি নতুন চাকরির অফার পেতে পারেন। চাকরিজীবিদের পদোন্নতি এবং বেতন বৃদ্ধি পেতে পারেন। ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। আপনি যদি নতুন ব্যবসা শুরু করতে চান, তবে এই সময়টি আদর্শ। শেয়ার বাজারে ভাল মুনাফা হতে পারে। যানবাহন এবং সম্পত্তি কেনার সিদ্ধান্ত নিতে পারেন। 


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

Advertisement

আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। কেরিয়ার- ব্যবসায় ভাল সাফল্য আসতে পারে। শক্তি এবং সাহস বৃদ্ধি হবে। গোপন শত্রুদের বিনাশ হবে। যারা রাজনীতির ক্ষেত্রে সক্রিয়, তারা একটি  ভাল অবস্থান পেতে পারেন। শেয়ারে অর্থ বিনিয়োগের জন্য উপযুক্ত সময়। লাভের লক্ষণ রয়েছে। এই সময়ে ভাল অর্থ উপার্জন করতে পারেন। ব্যবসায় নতুন অর্ডার আসতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement