scorecardresearch
 

Next 10 Months Horoscope: আগামী ১০ মাস দারুণ সময় ৩ রাশির, পরিশ্রমের ফল দেবেন শনিদেব

শনি একটি রাশিতে প্রায় আড়াই বছর থাকেন। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন। পরবর্তী ১০ মাস এই রাশিতেই বিরাজমান থাকবেন।

Advertisement
Shani Horoscope Shani Horoscope
হাইলাইটস
  • শনি একটি রাশিতে প্রায় আড়াই বছর থাকেন।
  • পরবর্তী ১০ মাস এই রাশিতেই বিরাজমান থাকবেন।

Shani Transit: কর্মফল দাতা শনিদেব। তাঁর শুভ দৃষ্টি কোনও ব্যক্তিকে গরিব থেকে রাজায় পরিণত করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ধীরে ধীরে এক রাশি থেকে আর এক রাশিতে গমন করেন। শনি একটি রাশিতে প্রায় আড়াই বছর থাকেন। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন। পরবর্তী ১০ মাস এই রাশিতেই বিরাজমান থাকবেন। দিন কয়েক আগে শনিদেব কুম্ভ রাশিতে অস্ত গিয়েছেন। আগামী মাসে শনিদেব কুম্ভ রাশিতেই উদিত হতে চলেছেন। শনিদেবের এই পরিবর্তনশীল গতি ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য লাভজনক হতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জাতক-জাতিকারা হবেন মালামাল-

মেষ রাশি- শনির গতি ২০২৪ সালে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। শনির শুভ প্রভাবের কারণে আপনি নানা কাজে সাফল্য পাবেন। আপনার অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে আপনাকে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। আপনি এই সময়ের মধ্যে অনেক নতুন বিনিয়োগের সন্ধান পাবেন। আপনার আয় বাড়তে পারে। 

সিংহ রাশি- ২০২৪ সালে কুম্ভ রাশিতে অধিষ্ঠিত শনি সিংহ রাশির জাতকদের জন্য শুভ হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা আর্থিক সুবিধা পাবেন। ব্যবসায়ীরা ভালো বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে, যা কথা বলে সমাধান করা যেতে পারে। আপনি কর্মজীবনে মালামাল হবেন। আপনার শ্রীবৃদ্ধি ঘটতে থাকবে। 

আরও পড়ুন

তুলা রাশি- কুম্ভ রাশিতে অধিষ্ঠিত শনি তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনতে চলেছে। আপনার জীবনে ইতিবাচকতা আসবে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। আপনি পেশা বা ব্যবসায় সুখবর পেতে পারেন। সেই সঙ্গে পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতেও যেতে পারেন। অর্থনৈতিক অবস্থাও ভালো যাবে।

Advertisement

Advertisement