scorecardresearch
 

Zodiac: আগামী দেড় বছর ৫ রাশিকে নাজেহাল করবে রাহুর কু-দৃষ্টি

Rahu transit 2022: ১২ এপ্রিল ছায়া গ্রহ রাহুর গমন ঘটছে মেষ রাশিতে। এখন থেকে ১৮ মাস অর্থাৎ দেড় বছর রাহু মেষ রাশিতে থাকবে। এই ট্রানজিটের কারণে, অনেক রাশিকে ইতিবাচক এবং অনেক রাশিকে এর নেতিবাচক প্রভাবের মুখোমুখি হতে হবে। জ্যোতিষ মতে, মেষ, মীন, মকর, ধনু ও তুলা রাশির জাতকদের দেড় বছর বিশেষ সতর্ক থাকতে হবে।

Advertisement
আগামী দেড় বছর ৫ রাশিকে নাজেহাল করবে রাহুর কু-দৃষ্টি আগামী দেড় বছর ৫ রাশিকে নাজেহাল করবে রাহুর কু-দৃষ্টি

Rahu transit 2022: ১২ এপ্রিল ছায়া গ্রহ রাহুর গমন ঘটছে মেষ রাশিতে। এখন থেকে ১৮ মাস অর্থাৎ দেড় বছর রাহু মেষ রাশিতে থাকবে। এই ট্রানজিটের কারণে, অনেক রাশিকে ইতিবাচক এবং অনেক রাশিকে এর নেতিবাচক প্রভাবের মুখোমুখি হতে হবে। জ্যোতিষ মতে, মেষ, মীন, মকর, ধনু ও তুলা রাশির জাতকদের দেড় বছর বিশেষ সতর্ক থাকতে হবে। রাহু প্রত্যেকের রাশিফল ​​এবং রাশিচক্র অনুযায়ী কাজ করে। এই পরিস্থিতি প্রতিটি আবেগ অনুযায়ী ভিন্ন হতে পারে। রাহুর নবম দৃষ্টি অষ্টম ঘরে থাকলে পেট ও পায়ের সমস্যা হয়।


অশুভ রাহুর লক্ষণ

রাহু লঙ্ঘনের ফলে লিভারের সমস্যা, কিডনির সমস্যা, অ্যালার্জি এবং সংক্রমণ হতে পারে। এর পাশাপাশি মস্তিষ্কের রোগ, কোষ্ঠকাঠিন্য, ডায়রিয়া, গুটিবসন্ত, কুষ্ঠরোগ, ক্যান্সার, হৃদরোগ, চর্মরোগও খারাপ রাহুর অবস্থান দেখায়। এছাড়া অশুভ রাহুর কারণে হাড়ের সমস্যা যেমন আর্থ্রাইটিস, হাড় ভেঙে যাওয়াও দেখা যায়। যাঁর রাশিতে রাহু অশুভ, সেই ব্যক্তি খুব ছোটখাটো বিষয়ে রেগে যান। এ ছাড়া অশুভ রাহুর লক্ষণ হলো মানসিক চাপ, কথাবার্তা কঠোর হয়ে যাওয়া, ভুল বোঝাবুঝি এবং পারস্পরিক সমন্বয়ের অভাব। রাহু শান্তির প্রতিকার আপনার রাশি এবং রাশিতে রাহুর অবস্থান দেখে করা হয়।


রাহু শান্তির প্রতিকার

কথিত আছে রাহুর প্রতিকার করলে রাহু অনেকাংশে শান্ত হয়। তাদের প্রতিকারে নারকেলের প্রতিকার খুবই বিশেষ। এ জন্য প্রতি অমাবস্যায় পাঁচটি শুকনো নারকেল নোংরা জলে ভাসিয়ে দিতে হবে। এছাড়া যদি রাহুকে পূজার মাধ্যমে শান্ত করতে হয়, তবে মা ভগবতী ও ভৈরবের পূজা করুন। এতে রাহু শান্ত হয়। আপনি যদি রাহুকে রত্ন ইত্যাদি দিয়ে শান্ত করতে না পারেন, তাই গোমেদ পরবেন না। এছাড়াও, ওম ভ্রাং ভ্রিং ভ্রৌং সঃ রাহভে নমঃ মন্ত্রের জপও শান্তি প্রদান করে। শনিবার কালো কাপড় পরাও রাহুর শান্তির একটি উপায় বলে মনে করা হয়।

Advertisement

 

Advertisement