scorecardresearch
 

Zodiac: সূর্য-বুধের সংযোগে হচ্ছে বুধাদিত্য যোগ, দারুণ লাভ এই রাশিদের

Zodiac: বৃষ রাশিতে সূর্য ও বুধের সংযোগের বিশেষ যোগ ১৫ মে থেকে ১৫ জুন পর্যন্ত থাকবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই এই দুটি গ্রহ মিলিত হয়, তখনই 'বুধাদিত্য যোগ' তৈরি হয়। বুধ ইতিমধ্যেই বৃষ রাশিতে অবস্থান করছে। এখন সূর্যও এই রাশিতে প্রবেশ করতে চলেছে। উভয় গ্রহের মিলন অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

সূর্য-বুধের সংযোগে হচ্ছে বুধাদিত্য যোগ, দারুণ লাভ এই রাশিদের সূর্য-বুধের সংযোগে হচ্ছে বুধাদিত্য যোগ, দারুণ লাভ এই রাশিদের

Zodiac: বৃষ রাশিতে সূর্য ও বুধের সংযোগের বিশেষ যোগ ১৫ মে থেকে ১৫ জুন পর্যন্ত থাকবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই এই দুটি গ্রহ মিলিত হয়, তখনই 'বুধাদিত্য যোগ' তৈরি হয়। বুধ ইতিমধ্যেই বৃষ রাশিতে অবস্থান করছে। এখন সূর্যও এই রাশিতে প্রবেশ করতে চলেছে। উভয় গ্রহের মিলন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে যেখানে সূর্যকে আত্মা, পিতা, সম্মান, প্রতিপত্তি, সরকারি চাকরির কারক বলে মনে করা হয়। অন্যদিকে, বুধকে বুদ্ধিমত্তা, ব্যবসা, যোগাযোগ দক্ষতা এবং জ্ঞানের কারক বলে মনে করা হয়। কুণ্ডলীতে এই দুটি গ্রহের সংমিশ্রণ একজন ব্যক্তিকে ভাগ্যবান করে তোলে। জেনে নিন কোন 3টি রাশির চিহ্ন এই সংমিশ্রণ থেকে অসাধারণ উপকার পাবেন।


কর্কট CANCER

আর্থিক দিক থেকে এই সময়টি অনুকূল হতে চলেছে। আটকে থাকা কাজ শেষ হবে। ব্যবসায় ভালো বিশেষ লাভ হবে। নতুন গ্রাহক তৈরি করা হবে। যারা বিদেশে চাকরি পাওয়ার কথা ভাবছেন তাদের জন্য সময়টি অনুকূল প্রমাণিত হবে। প্রতিটি কাজে ভাগ্য আপনার সঙ্গী হবে। প্রচুর সুযোগ পাবেন, যার সদ্ব্যবহার করুন।


সিংহ LEO

এই সময়টি বিনিয়োগের জন্য চমৎকার প্রমাণিত হবে। কর্মজীবনে সুবিধা পাওয়ার অনেক সুবর্ণ সুযোগ আসতে পারে। চাকরিতে পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধির সম্ভাবনাও দৃশ্যমান। ব্যবসার জন্য সময় ভালো। এই সময়ে আপনি সাফল্যের উচ্চতায় পৌঁছাতে সক্ষম হবেন।


মকর CAPRICORN

শিক্ষার্থীদের জন্য সময় ভালো যাবে। চাকরিজীবীদের জন্য সুবিধা পাওয়ার অনেক ভালো সম্ভাবনা রয়েছে। আপনার আগ্রহের কাজে ভালো লাভ পেতে পারেন। আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান তবে সময়টি আপনার জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। প্রতিটি কাজেই সুবর্ণ সাফল্য দেখা যায়।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।