scorecardresearch
 

Shani Mahadasha: শনির রাজযোগে আগামী ৪ বছর এই রাশিগুলির চলবে দারুণ সময়

শনির মহাদশা শুরু হওয়ার পর যে পরিবর্তন হয়েছে রাশিচক্রে, তার ফলে ৪ রাশির জাতকদের জন্য রাজযোগ তৈরি হয়েছে। আগামী ৪ বছর সময়কাল ধরে এই রাজযোগে এই রাশির জাতকরা নানা শুভফল পাবেন। এর মধ্যে এমন রাশিও রয়েছে যার উপর শনির সাড়ে সাতি (Shani Sade Sati) চলছে। তবুও সেই রাশির জাতকরা শুভ ফল পাবেন।

শনির রাজযোগে আগামী ৪ বছর এই রাশিগুলির চলবে দারুণ সময় শনির রাজযোগে আগামী ৪ বছর এই রাশিগুলির চলবে দারুণ সময়
হাইলাইটস
  • অনেকের ধারণা রয়েছে শনিদেব শুধুমাত্র কোনও রাশির উপর খারাপ প্রভাব ফেলেন।
  • শনির শুভ দৃষ্টির ফলে বহু মানুষ ফকির থেকে রাজা হয়েছেন এমনটাও দেখা গিয়েছে।
  • আগামী ৪ বছর সময়কাল ধরে এই রাজযোগে এই রাশির জাতকরা নানা শুভফল পাবেন।

শনিগ্রহ বা শনিদেবের (Shani Dev) নামেই প্রায় সকলের মনে ভীতির সঞ্চার হয়। এই গ্রহের কুদৃষ্টি (Shani Mahadasha) যদি কোনও জাতকের উপর পড়ে তবে তাঁর জীবনে নানা রকম বাধা বিপত্তি নেমে আসে। আর্থির, সামাজিক, শারীরিক সব দিক থেকে একের পর এক বিপদের সম্মুখীন হন তিনি। গত ১১ অক্টোবর শনি মার্গী (Shani Margi) হওয়ার পর থেকে বেশ কিছু রাশির উপর তার প্রভাব পড়েছে। কিছু রাশির উপর সমস্যার মেঘে ঘনাচ্ছে। আবার কিছু রাশির জাতকরা এই পরিবর্তনের পূর্ণ লাভ নিতে পারবেন।

অনেকের ধারণা রয়েছে শনিদেব শুধুমাত্র কোনও রাশির উপর খারাপ প্রভাব ফেলেন। আদপেও তা সত্যি নয়। শনির শুভ দৃষ্টির ফলে বহু মানুষ ফকির থেকে রাজা হয়েছেন এমনটাও দেখা গিয়েছে। শনির মহাদশা শুরু হওয়ার পর যে পরিবর্তন হয়েছে রাশিচক্রে, তার ফলে ৪ রাশির জাতকদের জন্য রাজযোগ তৈরি হয়েছে। আগামী ৪ বছর সময়কাল ধরে এই রাজযোগে এই রাশির জাতকরা নানা শুভফল পাবেন। এর মধ্যে এমন রাশিও রয়েছে যার উপর শনির সাড়ে সাতি (Shani Sade Sati) চলছে। তবুও সেই রাশির জাতকরা শুভ ফল পাবেন। এক নজরে দেখে নিন কোন কোন রাশির ভাগ্য এই সময় উজ্জ্বল হতে চলেছে।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য সময় খুবই শুভ যাবে। চাকরি হোক বা ব্যবসা সর্ব ক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। যাঁরা পড়াশোনা করছেন, তাঁদের ক্ষেত্রে মিশ্রফল দেবে। মনোযোগের ঘাটতির কারণে মাঝে মাঝে পড়াশোনার কিছু ক্ষতি হতে পারে। সবচেয়ে ভালো সময় থাকবে ব্যবসায়ীদের। লাভ বৃদ্ধির সঙ্গে সঙ্গে তাঁরা নতুন ব্যবসাও শুরু করতে পারেন এই সময়। ব্যবসা বড় করতে চাইলে এটাই তাঁদের জন্য সেরা সময়। চাকরিজীবীদের পদোন্নতির প্রবল যোগ রয়েছে। অপ্রত্যাশিত সম্পত্তি প্রাপ্তির যোগও রয়েছে এই রাশির জাতকদের। সামাজিক প্রতিপত্তিও বৃদ্ধি পাবে এই সময়ে।


বৃষ TAURUS

এই রাশির জাতকদের মধ্যে যাঁরা নতুন চাকরির সন্ধানে রয়েছেন, তাঁরা আগামী মাসের মধ্যে কোনও সুখবর পাবেন। একই সঙ্গে কর্মক্ষেত্রে পরিবর্তনের কথা যাঁরা ভাবছেন তাঁরাও ভালো অফার পেতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির দারুণ যোগ রয়েছে। এই রাশির জাতকদের মধ্যে যাঁরা রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন তাঁরাও উল্লেখযোগ্য পদ প্রতিষ্ঠা পাবেন। সঙ্গে দায়িত্বও বাড়বে। মিডিয়া, অভিনয়-সহ বিভিন্ন সৃজনশীল কাজে যুক্ত ব্যক্তিদের জন্য চলবে ভালো সময়। তাঁদের কর্মদক্ষতা ও সৃজনশীলতা বৃদ্ধি পাবে। অর্থাগম ভালো হওয়ায় তাঁদের সম্পত্তি বৃদ্ধিরও যোগ রয়েছে।


তুলা LIBRA

তুলা রাশির জাতকদের বাগ্যবল প্রবল হতে চলেছে। ভাগ্য সহায় থাকায় তাঁদের নানা আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। চাকরি ও ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো লাভের মুখ দেখবেন। কোনও অপ্রত্যাশিত উৎস থেকে অর্থপ্রাপ্তিও হতে পারে। হঠাৎ ফাটকায় লাভের যোগ রয়েছে। কর্মকৌশল বাড়ার ফলে নতুন কাজের সুযোগ তৈরি হবে। একই সঙ্গে ধনপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে।


মকর CAPRICORN

এই রাশির উপর শনির সাড়ে সাতি চলছে গত কয়েক বছর ধরে। শীঘ্রই এর তৃতীয় পর্যায় শুরু হবে। কিন্তু প্রথম দুটি পর্যআয় কেটে যাওয়ার পর আর্থিক ভাবে বিরাট সমস্যার সমাধান হবে। এই রাশির অধিপতি শনি। তাই সাড়ে সাতির মধ্যেও ভালো ফল পাবেন মকর রাশির জাতকরা। ধন সম্পত্তি বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয়ের স্থান প্রবল হবে। তাই সঞ্চয় ভালো হবে। কোনও গুরুত্বপূর্ণ আটকে থাকা কাজ এই সময়ে সম্পন্ন করতে সক্ষম হবেন। যাঁরা চাকরি পরিবর্তন করতে চান, তাঁদের আরও কিছু দিন অপেক্ষা করতে হবে। আগামী ডিসেম্বরের পর থেকে ধীরে ধীরে চাকরি ক্ষেত্রে ভালো সময় শুরু হবে। আকস্মিক কোনও উৎস থেকে ধন প্রাপ্তির যোগ রয়েছে। সঠিক জায়গায় বিনিয়োগ করলে তার পূর্ণ সুবিধা পাবেন ভবিষ্যতে।