scorecardresearch
 

Financial Horoscope: আগামী ৫ মাস এই ৬ রাশির টাকার ভাগ্য অত্যন্ত শুভ

শ্রাবণ মাস কাটলেই উত্‍সবের মরশুম শুরু। জ্যোতিষশাস্ত্র বলছে, আগামী ২১০ দিন কয়েকটি রাশির জন্য বিশেষ শুভ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • এই রাশিগুলির হাতে টাকার আসার সম্ভাবনা প্রবল
  • আগামী ৫ মাসে একাধিক উত্‍সব
  • শ্রাবণ মাস কাটলেই উত্‍সবের মরশুম শুরু

২০২১ সাল শেষ হতে আর ২১৫ দিন মতো বাকি। মোদ্দা বিষয়, পুজো যাওয়া মানেই বছর শেষের আবহ। তা আগামী ৫ মাসে একাধিক উত্‍সব। শ্রাবণ মাস কাটলেই উত্‍সবের মরশুম শুরু। জ্যোতিষশাস্ত্র বলছে, আগামী ২১০ দিন কয়েকটি রাশির জন্য বিশেষ শুভ। বলা ভাল, এই রাশিগুলির হাতে টাকার আসার সম্ভাবনা প্রবল। জ্যোতিষশাস্ত্রবিদ পূর্ণেন্দু শাস্ত্রী জানাচ্ছেন, এই রাশির জাতক-জাতিকাদের চলতি বছরের আগামী ২১০ দিনে টাকার সমস্যা হবে না। বরং আয় বাড়বে। দেখে নেওয়া যাক কোন কোন রাশির জাতক-জাতিকারা হবেন লাভবান।

মেষ রাশি

আগামী ২১০ দিনে মেষরাশির জাতক-জাতিকাদের উপরে লক্ষ্মীর কৃপা রয়েছে। আগামী ২১০ দিন এই রাশির জাতক-জাতিকাদের অত্যন্ত শুভ। লক্ষ্মীকে ধনসম্পদের দেবী বলা হয়। যে ব্যক্তির উপরে লক্ষ্মী সহায় হন, সব রকমের সুখ সেই ব্যক্তির উপরে বিরাজ করে। জ্যোতিষ গণনা অনুসারে, ২০২১ সালের ডিসেম্বর পর্যন্ত কয়েকটি রাশির জাতকজাতিকাদের খুবই শুভ সময়। আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে না। এই সময়পর্বটি আপনার জন্য কোনও বরদানের চেয়ে কম নয়। লেনদেনের জন্য অত্যন্ত শুভ সময়। 

গেটি ইমেজ

সিংহ রাশি

সিংহ রাশির জাতকদের জন্যও আগামী ২১০ দিন অত্যন্ত শুভ। এই সময়ে বাড়ি, গাড়ি কিনতে পারেন। লেনদেনের সময়ে একটু সতর্ক থাকতে হবে। বছরের শেষের দিকে আর্থিক স্থিতি বেশ মজবুত থাকবে। ধন প্রাপ্তির যোগও আছে।

কন্যা রাশি

আর্থিক দিক থেকে কন্যা রাশির এই সময়কাল খুবই শুভ। নতুন বাড়ি, গাড়ি কিনতে পারেন। ব্যবসাতেও লাভ হবে। টাকাপয়সা ভালই আসবে। কিন্তু খরচে লাগাম দিতে হবে। কেরিয়ারেও উন্নতি রয়েছে আগামী ২১০ দিনে।

Advertisement

তুলা রাশি

তুলা রাশির জন্য এই সময়টা শুভ। আর্থিক পরিস্থিতি খারাপ যাচ্ছিল। তবে এবার শুধরে যাবে। নয়া গাড়ি কিনতে পারেন। লেনদেনের জন্যও সময়টা ভাল। যে কাজেই হাত দেবেন, লাভবান হবেন। 

গেটি ইমেজ

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকজাতিকাদের আর্থিক পরিস্থিতি এবার মজবুত হতে শুরু করবে। বিনিয়োগের জন্যও ভাল সময়। ধনপ্রাপ্তির যোগ রয়েছে। আগামী ২৭৪ দিন পর্যন্ত এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক ভাবে সময়টা বেশ শুভ।

গেটি ইমেজ

কুম্ভ রাশি

এক কথায় বললে ধন সম্পদের বর্ষণ হবে এই সময়ে। চাকরি ও ব্যবসায় ব্যাপক লাভ। লেনদেনের জন্যও সময়টা ভাল। 

Advertisement