scorecardresearch
 

Zodiac: আগামী ৫৩ দিন এই ৭ রাশিতে অর্থবৃষ্টি করবে মঙ্গলের গোচর

Zodiac: গত ১০ অগাস্ট মঙ্গল গ্রহ বৃষ রাশিতে (Mangal Rashi Parivartan) প্রবেশ করেছে। সাধারণত, মঙ্গল একটি রাশিতে সর্বাধিক ৪৫ দিন অবস্থান করে। তবে এবার একই রাশিতে ৬৮ দিন পর্যন্ত থাকার সম্ভাবনা রয়েছে। অর্থাৎ ১৬ অক্টোবর পর্যন্ত মঙ্গল বৃষ রাশিতে থাকবে। বৃষ রাশিতে মঙ্গলের আগমনে অঙ্গারক নামক একটি অশুভ যোগের প্রভাব শেষ হয়ে গেছে।

Advertisement
Zodiac: আগামী ৫৩ দিন এই ৭ রাশিতে অর্থবৃষ্টি করবে মঙ্গলের গোচর Zodiac: আগামী ৫৩ দিন এই ৭ রাশিতে অর্থবৃষ্টি করবে মঙ্গলের গোচর

Zodiac: গত ১০ অগাস্ট মঙ্গল গ্রহ বৃষ রাশিতে (Mangal Rashi Parivartan) প্রবেশ করেছে। সাধারণত, মঙ্গল একটি রাশিতে সর্বাধিক ৪৫ দিন অবস্থান করে। তবে এবার একই রাশিতে ৬৮ দিন পর্যন্ত থাকার সম্ভাবনা রয়েছে। অর্থাৎ ১৬ অক্টোবর পর্যন্ত মঙ্গল বৃষ রাশিতে থাকবে। বৃষ রাশিতে মঙ্গলের আগমনে অঙ্গারক নামক একটি অশুভ যোগের প্রভাব শেষ হয়ে গেছে। রাহুর সঙ্গে একই অবস্থানে মঙ্গল ছিল বলেই এই অশুভ অঙ্গারক যোগ তৈরি হয়েছিল। এই যোগ কেটে যাওয়ার ফলে বাকি দিনগুলিতে অত্যন্ত শুভ ফল প্রদান করবে মঙ্গল। বিশেষত রাশিচক্রের ৭ রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হয়ে উঠবে। ফলে আগামী ৫৩ দিন এই রাশির জাতদের জন্য অত্যন্ত শুভ হবে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


বৃষ TAURUS

মঙ্গল আপনার রাশির ঊর্ধ্বমুখী ঘরে প্রবেশ করছে। আপনি এই সময়ের মধ্যে সম্পত্তি কিনতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। ট্যুরেও যেতে পারেন। একাধিক সূত্রে অর্থলাভ হবে।


কর্কট CANCER

আপনার রাশির একাদশতম ঘরে মঙ্গলের গমন উপকারী প্রমাণিত হতে পারে। চাকরিজীবীরা পদোন্নতি ও প্রশংসা পেতে পারেন। নতুন চাকরির সুযোগও আসতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন।


সিংহ LEO

সিংহ রাশির দশম ঘরে মঙ্গলের গমন প্রতিটি কাজে সাফল্য দিতে পারে। এই সময়ে আপনার ব্যবসার প্রসার ঘটবে। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। আটকে থাকা টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে।


কন্যা VIRGO

মঙ্গল আপনার রাশির নবম ঘরে গমন করছে। যার কারণে আপনি হঠাৎ অর্থ উপার্জন করতে পারেন। তবে আপনার খরচও বাড়তে পারে। মায়ের সহযোগিতা পাওয়া যাবে।


ধনু SAGITTARIUS

ধনু রাশির ষষ্ঠ ঘরে মঙ্গলের গমন উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি আপনার শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। চাকরি ও ব্যবসায় মিশ্র ফল পাবেন।

Advertisement


মকর CAPRICORN

মকর রাশির পঞ্চম ঘরে মঙ্গলের গমন শুভ বলে মনে করা হয়। ছাত্রছাত্রীদের জন্য এই সময়টা খুব শুভ হবে। এই সময়ে চাকরিতে পদোন্নতি পেতে পারেন। নতুন চাকরির সুযোগ আসবে। ব্যবসায়ীরা লাভবান হবেন।


মীন PISCES

মীন রাশির তৃতীয় ঘরে মঙ্গলের গমন উপকারী প্রমাণিত হতে পারে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার ক্ষমতা ও প্রতিপত্তি বাড়তে পারে। চাকরি ও ব্যবসার জন্য সময় ভালো।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement