scorecardresearch
 

Zodiac: আগামী ৬ মাস শনিদেবের কৃপায় সম্পদের বর্ষা হবে এই ৪ রাশিতে

শনির এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় আড়াই বছর সময় লাগে। আগামী ১২ জুলাই মকর রাশিতে প্রবেশ করতে চলেছে এবং ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত এই রাশিতে থাকবে। এই সময়ের মধ্যে অনেক রাশির জাতককে সমস্যার সম্মুখীন হতে হবে। তবে কিছু রাশির জাতক খুব ভালো ফলাফল পাবেন। জেনে নিন কোন কোন রাশির ভাগ্য খুলবে শনির এই যাত্রায়।

Advertisement
আগামী ৬ মাস শনিদেবের কৃপায় সম্পদের বর্ষা হবে এই ৪ রাশিতে আগামী ৬ মাস শনিদেবের কৃপায় সম্পদের বর্ষা হবে এই ৪ রাশিতে

Zodiac: শনিকে কর্মের দাতা বলা হয়। এগুলি মানুষের অতীত এবং বর্তমান কর্মের পরিপ্রেক্ষিতে ইতিবাচক বা নেতিবাচক ফলাফল প্রদান করে। শনি সবচেয়ে ধীর গতির গ্রহ বলে মনে করা হয়। শনির এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় আড়াই বছর সময় লাগে। আগামী ১২ জুলাই মকর রাশিতে প্রবেশ করতে চলেছে এবং ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত এই রাশিতে থাকবে। এই সময়ের মধ্যে অনেক রাশির জাতককে সমস্যার সম্মুখীন হতে হবে। তবে কিছু রাশির জাতক খুব ভালো ফলাফল পাবেন। জেনে নিন কোন কোন রাশির ভাগ্য খুলবে শনির এই যাত্রায়।


মেষ ARIES

এই রাশির জাতক জাতিকারা এই সময়ের মধ্যে দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। এই সময়টি আপনার জন্য ফলপ্রসূ হবে। আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরি পরিবর্তনের পরিকল্পনা হতে পারে। এই সময়ে আপনার কোনও অপূর্ণ ইচ্ছাও পূরণ হতে পারে। শেয়ারে বিনিয়োগ লাভজনক প্রমাণিত হবে।


সিংহ LEO

এই রাশির জাতকরা কঠোর পরিশ্রমের ফল পাবেন। চাকরিতে ভালো অফার আসবে। চাকরি পরিবর্তনের জন্য সময় ভালো যাবে। নতুন কাজও শুরু করতে পারেন। পদোন্নতির জোরাল সম্ভাবনা রয়েছে।


ধনু SAGITTARIUS

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, সময়টি খুব অনুকূল দেখাচ্ছে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। পরিশ্রমের পূর্ণ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভের লক্ষণও রয়েছে।


মকর CAPRICORN

কর্মক্ষেত্রে আপনি আপনার ছাপ ফেলতে সক্ষম হবেন। ভালো কোম্পানি থেকে চাকরির অফার আসতে পারে। ব্যবসাও বাড়বে। বুদ্ধিমত্তার জোরে আপনি ভালো লাভ করতেও সক্ষম হবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement