scorecardresearch
 

Nirjala Ekadashi Rashifal: আজ নির্জলা একাদশীতে ত্রিপুষ্কর যোগ, বিষ্ণুর বিশেষ কৃপা ৪ রাশিতে

Nirjala Ekadashi Rashifal: আজ ১৮ জুন নির্জলা একাদশীতে ত্রিগ্রহী যোগ, সিদ্ধি যোগ, ত্রিপুষ্কর যোগ সহ অনেকগুলি প্রভাবশালী যোগ গঠিত হচ্ছে। যার কারণে আজকের দিনটি ৪টি রাশির জন্য খুবই শুভ হতে চলেছে।

Advertisement
নির্জলা একাদশীতে শ্রীহরি সহায় ৪ রাশিতে নির্জলা একাদশীতে শ্রীহরি সহায় ৪ রাশিতে

Bada Mangalwar Rashifal: জ্যোতিষশাস্ত্র এবং ধর্ম অনুসারে আজ একটি বিশেষ দিন। আজ নির্জলা একাদশী, মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, এবং হিন্দু ক্যালেন্ডার অনুসারে জ্যেষ্ঠ মাসের শেষ বড় মঙ্গলবারও। এছাড়াও বুধাদিত্য যোগ, শুক্রাদিত্য যোগ, ত্রিপুষ্কর যোগ, ত্রিগ্রহী যোগ, শিব যোগ, সিদ্ধ যোগ এবং স্বাতী নক্ষত্রের শুভ যোগের এক অপূর্ব সংযোগও তৈরি হচ্ছে। এই শুভ যোগ অনুসারে, ৪টি রাশির মানুষ আজ প্রচুর উপকার পেতে চলেছে। কোষ্ঠীকে মঙ্গল গ্রহের অবস্থান শক্তিশালী হবে।  ভগবান বিষ্ণু, মা লক্ষ্মী ও বজরংবলীর কৃপায় সকল কষ্ট ও সংকট দূর হয়ে যাবে এবং শুধুই লাভ হবে। জেনে নিন আজকের ভাগ্যবান রাশিগুলো সম্পর্কে। 

মিথুন রাশি (Gemini)
নতুন সুযোগ পাবেন। আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন। ধন-সম্পদ বৃদ্ধি পাবে। বাহনের আনন্দ পাবেন। আপনি পুরানো বিনিয়োগে ভাল আয় পেতে পারেন। আর্থিক সংকট কেটে যাবে। আপনি সন্তুষ্ট বোধ করবেন। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। 

কন্যা রাশি (Virgo)
দিনটি আপনার জন্য চমৎকার হতে চলেছে। বাড়িতে আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। আপনি সমস্যা থেকে মুক্তি পাবেন এবং মানসিক চাপ কমে যাবে। সম্পত্তি সংক্রান্ত বিরোধ মিটে যেতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন। চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
আপনি বজরংবলীর আশীর্বাদ পাবেন এবং আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। আটকে থাকা টাকা উদ্ধার হবে। বিনিয়োগ থেকে লাভ হবে। কর্মরত ব্যক্তিরা তাদের কর্মজীবনে নতুন উচ্চতায় পৌঁছাবেন। অনেকদিন পর সফলতা পাবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে। ঘরে সুখ শান্তি থাকবে। ছুটির দিনে বাইরে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে। 

ধনু রাশি (Sagittarius)
আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন এবং আপনার উদ্দেশ্য পূরণের জন্য চেষ্টা করবেন। এমনকি কঠিন কাজ সম্পন্ন করবেন। কর্মজীবনে দারুণ সুযোগ পাবেন। কাজের প্রশংসা করা হবে। কোনো ধর্মীয় স্থানে যাবেন, যা মনকে প্রশান্তি দেবে। পারিবারিক দায়িত্ব পালনে সফল হবেন। 

Advertisement

(Dislaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement