scorecardresearch
 

Numerology Letter A : আপনার নাম কি 'A' দিয়ে শুরু? আপনার ভবিষ্যৎ বলছে..

Numerology : সংখ্যাতত্ত্বে, A অক্ষরটি ১ সংখ্যার সঙ্গে যুক্ত। এই নামের ব্যক্তিত্বরা অত্যন্ত প্রভাবশালী হন। তাঁরা অন্যদের সামনে তাঁদের নিজস্ব ইমেজ তৈরি করতে সক্ষম। A অক্ষরটিকে সবচেয়ে প্রভাবশালী অক্ষর হিসাবে বিবেচনা করা হয় এবং যদি এই অক্ষর দিয়ে আপনার নাম শুরু হয়, তবে এর অর্থ আপনি একজন অত্যন্ত দৃঢ়প্রতিজ্ঞ এবং সাহসী ব্যক্তি।

Advertisement
আপনার নাম কি 'A' দিয়ে শুরু? আপনার ভবিষ্যত বলছে.. আপনার নাম কি 'A' দিয়ে শুরু? আপনার ভবিষ্যত বলছে..
হাইলাইটস
  • 'A' দিয়ে নাম হলে কী কী সমস্যা হবে?
  • ভবিষ্যত আপনার কেমন?
  • জানুন বিস্তারিত তথ্য

Numerology : অনেক বিখ্যাত অভিনেতা, লেখক এবং সঙ্গীতশিল্পী সাফল্য অর্জনের জন্য তাঁদের নাম পরিবর্তন করেন। প্রতিটি ব্যক্তি তাঁর নামের দ্বারা প্রভাবিত হন, কারণ প্রতিটি অক্ষরের নিজস্ব শক্তি এবং গুণ রয়েছে। আপনার নাম যে অক্ষর দিয়ে শুরু হয়, তা আপনার প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু প্রকাশ করে। কিছু অক্ষরকে প্রভাবশালী বলে মনে করা হয় যেমন- A, J, O এবং S।  জেন নিন, সেই ব্যক্তিদের স্বভাব এবং ব্যক্তিত্ব যাঁদের নাম A অক্ষর দিয়ে শুরু হয়...

কেমন হয় ব্যক্তিত্ব?

সংখ্যাতত্ত্বে, A অক্ষরটি ১ সংখ্যার সঙ্গে যুক্ত। এই নামের ব্যক্তিত্বরা অত্যন্ত প্রভাবশালী হন। তাঁরা অন্যদের সামনে তাঁদের নিজস্ব ইমেজ তৈরি করতে সক্ষম। A অক্ষরটিকে সবচেয়ে প্রভাবশালী অক্ষর হিসাবে বিবেচনা করা হয় এবং যদি এই অক্ষর দিয়ে আপনার নাম শুরু হয়, তবে এর অর্থ আপনি একজন অত্যন্ত দৃঢ়প্রতিজ্ঞ এবং সাহসী। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ এবং আপনি নিজের ইচ্ছা অনুযায়ী জীবনযাপন করতে পছন্দ করেন।

আরও পড়ুনঃ  দেওয়ালে পিঠ ঠেকেছে? শিবরাত্রিতেই ৩ রাশির ঘুরে দাঁড়ানোর সম্ভাবনা

A অক্ষর সহ নামযুক্ত ব্যক্তিরা জীবনের সর্বত্র এগিয়ে থাকতে চান। তাঁরা খুব উচ্চাভিলাষী এবং নেতৃত্ব দিতে পছন্দ করে। A অক্ষরটি কখনও কখনও আক্রমণাত্মক, দুঃসাহসিকতার প্রতীক হিসাবেও থাকে। অনেকের কাছে, আপনি অভদ্র এবং অহংকারী ব্যক্তি বলে মনে হতে পারে। আপনি জানেন যে আপনি আপনার জীবনে কী চান এবং সেই কারণেই আপনি এটি অন্যদের সঙ্গে ভাগ করে নিতে বিশ্বাস করেন না।

কোন জিনিসগুলো আপনাকে ভালো রাখে?

A নামের লোকেরা খুব বুদ্ধিমান এবং তাঁদের রসবোধের অধিকারী হয়। আপনি একজন ব্যবহারিক মনের মানুষ, তাই আপনার সিদ্ধান্তগুলি বেশিরভাগই সঠিক বলে প্রমাণিত হয়। A অক্ষরের নামগুলি কম রোমান্টিক। তাঁরা গুরুতর সম্পর্ক পছন্দ করে এবং সর্বদা তাঁরা যাকে ভালবাসে, তাঁকে খুশি রাখার চেষ্টা করে। তাঁরা প্রকাশ্য স্থানে প্রেম প্রদর্শন করতে স্বাচ্ছন্দ্যবোধ করে না এবং বাড়িতে বা নির্জন মুহূর্তে তাঁদের ভালবাসা প্রকাশ করে।

Advertisement

যে বিষয়গুলো খেয়াল রাখবেন

আপনি নিজের জন্য যে লক্ষ্য নির্ধারণ করেন না কেন, আপনি তা অর্জন করতে থাকেন। তবে A-নামধারী ব্যক্তিত্বদের ধৈর্যের একটু অভাব আছে। লোকেরা আপনার সঙ্গে উদারতা এবং ভদ্রতার আচরণ করলেও ,আপনি খুব দ্রুত প্রতিক্রিয়া দেখান না। এঁরা নিজের লাইফস্টাইলকে অন্য কাউকে দিয়ে নিয়ন্ত্রণ করাতে পছন্দ করেন না।

 

Advertisement