scorecardresearch
 

Numerology: টাকার পিছনে ছুটতে হবে না, এই তারিখে জন্মালে ২০২৪-এ আপনার কাছেই আসবে অর্থ

প্রতিটি মানুষের জীবন কোনও না কোনও সংখ্যার সঙ্গে জড়িত। একে 'রেডিক্স' বলা হয়। এটি হল একজন ব্যক্তির জন্ম তারিখের যোগফল। এর গণনা ১ থেকে ৯ পর্যন্ত, যা জন্ম তারিখ দ্বারা নির্ধারিত হয়।

Advertisement
নিউমেরোলজি, প্রতীকী ছবি নিউমেরোলজি, প্রতীকী ছবি
হাইলাইটস
  • রেডিক্স নম্বর ২-এর ব্যক্তিরা লাজুক, আবেগপ্রবণ এবং সৎ হন
  • রেডিক্স নম্বর ২-এর ব্যক্তিরা লাজুক, আবেগপ্রবণ এবং সৎ হন
  • এরা ভাল বন্ধু এবং বন্ধুত্বপূর্ণ সমর্থন প্রদান করে

Numerology 2024 Prediction: প্রতিটি মানুষের জীবন কোনও না কোনও সংখ্যার সঙ্গে জড়িত। একে 'রেডিক্স' বলা হয়। এটি হল একজন ব্যক্তির জন্ম তারিখের যোগফল। এর গণনা ১ থেকে ৯ পর্যন্ত, যা জন্ম তারিখ দ্বারা নির্ধারিত হয়। জন্ম তারিখ ৯ এর বেশি হলে এটি একটি সংখ্যার সঙ্গে যোগ করা হয়। উদাহরণস্বরূপ, যদি জন্ম ২০ তারিখে হয়, তাহলে ২+০ = ২, এটিই হবে রেডিক্স সংখ্যা।

ব্যক্তিত্ব এবং মেজাজ
রেডিক্স নম্বর ২-এর ব্যক্তিরা লাজুক, আবেগপ্রবণ এবং সৎ হন। এরা ভাল বন্ধু এবং বন্ধুত্বপূর্ণ সমর্থন প্রদান করে। তাদের প্রেম জীবনে সততা ও আবেগপ্রবণতা দৃশ্যমান। তারা তাদের প্রেমিকদের জন্য অনেক যত্নশীল এবং এই রেডিক্স সংখ্যার লোকেরা প্রায়শই প্রেমের বিয়েতে বিয়ে করে।

২০২৪ সাল কেমন কাটবে
নতুন বছর ২ রেডিক্স নম্বরের লোকদের জন্য ইতিবাচক হতে চলেছে, তবে তাদেরও কঠোর পরিশ্রম করতে হবে। এই সংখ্যার লোকেরা কঠোর পরিশ্রমের ভিত্তিতে চাকরি, ব্যবসা বা শিক্ষাক্ষেত্রে সাফল্য পাবেন। এবছর ব্যবসায়ীরা বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

আরও পড়ুন

কর্মজীবন
এরা স্বাধীনতা পছন্দ করেন। তারা চাকরির চেয়ে ব্যবসা পছন্দ করেন। সঙ্গীত, গান এবং লেখার মতো ক্ষেত্রগুলিও তাদের জন্য উপযুক্ত।

স্বাস্থ্য
এই রেডিক্স নম্বরযুক্ত ব্যক্তিদের পেশী এবং পেট সম্পর্কিত সমস্যা হতে পারে।

শুভ দিন এবং রং
২ নম্বর রেডিক্সযুক্ত ব্যক্তিদের জন্য সোমবার একটি শুভ দিন। তাদের জন্য শুভ তিথি হল ২, ১১, ২০, ২২ এবং ২৫ এবং শুভ রং হল পেস্তা ও সাদা এবং শুভ রত্ন হল মুক্তা।

TAGS:
Advertisement