scorecardresearch
 

Numerology Horoscope 2023: জন্মতারিখের হিসেবে নতুন বছরে কপাল পুড়বে কার? কারা সাফল্যের চূড়ায়

Numerology Horoscope 2023: জ্যোতিষশাস্ত্রেও, বিভিন্ন সংখ্যা আমাদের জীবনে বিভিন্ন পদ্ধতিতে প্রভাব ফেলে। একটি সংখ্যার একটি নির্দিষ্ট বছর ভাল না খারাপ হবে, তা সংখ্যাতত্ত্বর উপর নির্ভর করে। আপনার কেমন কাটবে ২০২৩?

Advertisement
জন্মতারিখের হিসেবে নতুন বছরে কপাল পুড়বে কার? কারা সাফল্যের চূড়ায় জানুন জন্মতারিখের হিসেবে নতুন বছরে কপাল পুড়বে কার? কারা সাফল্যের চূড়ায় জানুন
হাইলাইটস
  • নতুন বছরে কপাল পুড়বে কার?
  • কারা উঠবে সাফল্যের চূড়ায়
  • জন্মতারিখের হিসেবে জানুন খুঁটিনাটি

Numerology Prediction 2023: কদিনের মধ্যেই নতুন বছরে পা রাখতে চলেছি আমরা। ২০২৩ সালে ভাল সময় বয়ে আনবে এই আশায় সবাই আছেন। সংখ্যাতাত্ত্বিক গণনার উপর ভিত্তি করে যে রাশিফল তা কী বলছে আসুন জেনে নিই।

মূলাঙ্ক ১ (১, ১০, ১৯, ২৮ তারিখে যাদের জন্ম)

২০২৩ সালে কিছু ব্যক্তিগত কাজ সেরে ফেলতে পারবেন। আপনি যদি চাকরি করেন, তাহলে আপনি অনুভব করবেন যে আপনাকে এই পদের জন্য তৈরি করা হয়নি, যার কারণে আপনি কিছুটা পরস্পরবিরোধী প্রকৃতির হয়ে উঠবেন। কোনও সমস্যার সম্মুখীন হলে, তার দ্রুত সমাধান পাবেন। এবছর, আপনার অহংকার নিয়ন্ত্রণ করতে হবে। কারণ আপনি যদি তা না করেন তবে, এটি আপনার সঙ্গে কাজ করা লোকেদের প্রভাবিত করতে শুরু করবে এবং দ্বন্দ্ব সৃষ্টি হবে। এই বছর রোম্যান্টিক সম্পর্কের ক্ষেত্রে সাফল্যের অভিজ্ঞতা লাভ করবেন। কারও সঙ্গে এবছর প্রেম শুরু হলে, সেই সঙ্গীকে বিয়ে করতে সফল হওয়ার সম্ভাবনা।

মূলাঙ্ক ২ (২, ১১, ২০, ২৯)

এই বছর, আপনি সততার সঙ্গে কাজ করবেন এবং অনেক নতুন লোকের সঙ্গে দেখা হতে পারে। আপনার প্রশংসা হবে সর্বত্র। আপনি যদি শিক্ষা, পরামর্শ, চিকিৎসা বা জ্যোতিষশাস্ত্র ক্ষেত্রে কাজ করেন, তাহলে ২০২৩ সাল আপনাকে অনেক সাফল্য এনে দেবে। আপনি যদি এখনও অবিবাহিত থাকেন, তবে এই বছর আপনি সাতপাকে বাঁধা পড়তে পারেন।আপনি আপনার প্রেমিককে খুশি করতে এবং তার সঙ্গে একটি পরিপূর্ণ জীবনযাপন করতে কঠোর পরিশ্রম করবেন। এই বছর আপনাকে অসাধারণ সাফল্য এনে দেবে। কর্মক্ষেত্রে অত্যধিক আবেগপ্রবণ হওয়া এড়িয়ে যান। মানসিক চাপ কমানোর চেষ্টা করুন কারণ এটি শারীরিক সমস্যার কারণ হতে পারে।

মূলাঙ্ক  ৩(৩, ১২, ২১,৩০)

আপনি এই বছর আর্থিক সব সুবিধা পাবেন। আপনাকে অর্থের বিষয়ে চিন্তা করতে হবে না। আপনার ব্যক্তিত্ব মানুষকে আপনার কাছে টানবে। স্ত্রীর সঙ্গে উত্তেজনা বৃদ্ধি হতে পারে। তবে মাথা ঠন্ডা রাখলে আপনার দাম্পত্য জীবন সুখের হবে। মনের মানুষকে বিয়ে করতে পারবেন। ২০২৩ সালের শেষের দিকে বিয়ের যোগ। এই বছর ব্যক্তিগত জীবনে আরও জোর দিন। চাকরিপ্রার্থীদের ভাল পদোন্নতির সুযোগ রয়েছে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে নেটওয়ার্কিং সম্ভব। যে কোনও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে সতর্ক থাকতে হবে।

Advertisement

মূলাঙ্ক  ৪ (৪, ১৩, ২২, ৩১)

আপনি ম্যানেজমেন্ট বা মার্কেটিংয়ে কাজ করলে দারুণ সাফল্য অর্জন করতে পারেন। এছাড়াও, যারা আর্থিক, ব্যাঙ্কিং, প্রকৌশল এবং কর ক্ষেত্রে কাজ করেন, তারা আরও ভাল ফলাফল অনুভব করতে পারেন। আপনি কাজে নির্ভরযোগ্য এবং অনুগত হবেন, যা আপনার জীবনসঙ্গীকেও খুশি করবে। মাঝে মধ্যে মতবিরোধ হতে পারে এবং আপনি এটির বিরুদ্ধে লড়াই করবেন। প্রেমের সম্পর্ক আরও নিবিড় হবে এবং আপনার কাছে রোম্যান্টিক মুহূর্তগুলি ভাগ করার সম্ভাবনা থাকবে। চাকরির সন্ধানকারীদের নিয়মিত প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত হোন, তাহলে এই বছরটি বিদেশী সম্পর্ক এবং ভাল কোম্পানির লাভের সম্ভাবনার ক্ষেত্রে আপনাকে উপকৃত করবে।

মূলাঙ্ক  ৫ (৫, ১৪, ২৩)

যারা বিপণন এবং বিক্রয়ের সঙ্গে জড়িত, তারা ভাল সাফল্য দেখতে পাবেন এবং আপনার উদ্দেশ্য পূরণ হবে। আপনার নিজের সফল উদ্যোগ চালানোর ইচ্ছা থাকবে। প্রচুর ভ্রমণের যোগ আছে। বিক্রয়, জনসংযোগ এবং অন্যান্য ঝুঁকিপূর্ণ পেশার লোকেরা আরও ভাল পারফর্ম করতে থাকবেন। বছরের মাঝামাঝি সময়ে ভাল পদোন্নতির সম্ভাবনা। স্টক মার্কেট এবং লটারিতে অর্থ বিনিয়োগ করতে পারেন। তবে সতর্কতা অবলম্বন করা উচিত। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে, আপনি অবিশ্বাস্যভাবে উৎসাহী এবং শক্তিশালী হবেন। নিজেকে নেতিবাচকতা থেকে মুক্ত করুন। দাম্পত্যে বিরোধ হতে পারে এবং আপনি আপনার সংযোগে নতুন জিনিস লক্ষ্য করতে শুরু করবেন। কিন্তু আপনি আপনার দায়িত্ব থেকে পালিয়ে যাবেন না। 

মূলাঙ্ক  ৬ (৬, ১৫, ২৪)

যদি আপনার সঙ্গী আপনার উপর আধিপত্য বিস্তার করে, তাহলে সম্পূর্ণভাবে আত্মসমর্পণ না করে আপনার আত্মসম্মান রক্ষা করতে শিখুন। অন্যথায়, আপনার সম্পর্ক ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারে। ব্যবসায়ীদের জন্য এই বছরটি সফল হবে। আপনি যদি শিক্ষা বা সমাজের অন্য কোনও ক্ষেত্রে কাজ করেন, তবে এই বছরটি আপনার জন্য যুগান্তকারী। সিভিল ইঞ্জিনিয়ারিং, বিল্ডিং এবং রিয়েল এস্টেটের সঙ্গে জড়িতরা একটি দৃঢ় জীবনযাপন করার সুযোগ পাবেন। প্রেমের সম্পর্ক এবছর ভাল কাটবে। আপনি আপনার সঙ্গীর চমৎকার যত্ন নেবেন। আপনার বন্ধুরা আপনাকে আপনার বন্ধনকে শক্তিশালী করতে সাহায্য করবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। 

মূলাঙ্ক  ৭ (৭, ১৬, ২৫)

নিজেকে একা ভাববেন না। বৈবাহিক জীবনে ফাটল সৃষ্টি হতে পারে। বিজ্ঞান, গণিত এবং পরিসংখ্যানের শিক্ষার্থীরা প্রচুর লাভ করবে এবং যারা এই ক্ষেত্রে কাজ করে বা শিল্প, ধর্ম, চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িতরা ২০২৩ সালে অসাধারণ সাফল্য পাবে। আপনার সঙ্গীর কথায় মনোক্ষুণ্ণ হতে পারেন। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এই বছর, আপনি চ্যালেঞ্জিং সম্পর্কের সম্মুখীন হবেন। চাকরিতে মনোনিবেশ করতে হবে। কর্মক্ষেত্রে আপনার আচরণ বেশ ভারসাম্যপূর্ণ হবে। যতটা সম্ভব বেশি চাপের পরিস্থিতিতে থাকা এড়িয়ে চলুন। 

মূলাঙ্ক  ৮ (৮, ১৭, ২৬)

আপনাকে আপনার আচরণ পরিবর্তন করতে হবে। যারা আইন, ব্যবসা, ওষুধের যে কোনও শাখা বা সার্জারি অনুশীলন করেন তাদের জন্য এই বছরটি সফল হবে। ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকলে, ব্যবসায় ভাল সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার দক্ষতার উপর আস্থা থাকলে, আপনি সফল হতে পারবেন। বছরের মাঝামাঝি সময়ে উৎসাহজনক খবর পেতে পারেন।স্বাস্থ্যের দিক দিয়ে, উত্তেজনা এবং মানসিক অস্থিরতার হতে পারে।

Advertisement

মূলাঙ্ক  ৯ (৯, ১৮, ২৭)

ব্যয় নিয়ন্ত্রণে থাকা উচিত। একাধিক চ্যালেঞ্জ একই সময়ে উপস্থিত থাকবে, আপনার সম্পূর্ণ মনোযোগ প্রয়োজন। আপনি আপনার কাজ নিয়ে এগিয়ে যাবেন এবং অন্যদের সামনে উদাহরণ দিয়ে নেতৃত্ব দেবেন। আপনি যদি রাজনীতি, আইন, মানবসম্পদ বা বিজ্ঞানের ক্ষেত্রে কাজ করেন, তবে সফল হতে পারবেন। এবছর রাজনীতিতে কর্মরত যে কেউ গুরুত্বপূর্ণ পদে অবতরণ করার ভাল সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা তাদের সংযোগ থেকে অনেক কিছু লাভ করবে এবং নতুনরা এমন লোকদের সঙ্গে সংযোগ স্থাপন করবে, যারা আপনার কোম্পানিতে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে বিনিয়োগ করতে পারে। প্রেমের ক্ষেত্রে, আপনাকে অনড় হওয়া থেকে বিরত থাকতে হবে। গুরুতর রোগে আক্রান্ত হওয়ার ঝুঁকি রয়েছে, তাই সচেতন হোন। শেষ ত্রৈমাসিক আপনার স্বাস্থ্যের জন্য উপকারী হবে।

 

Advertisement