scorecardresearch
 

Numerology Tips: এই মুলাঙ্কের ব্যক্তিদের ওপর তুষ্ট থাকেন গণেশ, বুদ্ধি থেকে অর্থ কিছুরই অভাব থাকে না

Numerology Tips: সংখ্যাতত্ত্বের ওপর নির্ভর করে যে কোনও ব্যক্তির স্বভাব-চরিত্র কেমন তা বলে দেওয়া যায়। এই সংখ্যা দিয়েই বিচার করা হয় ব্যক্তির ভবিষ্যৎ কেমন হবে। জন্মতারিখ ও নামের যোগফলের ওপর নির্ভর করে তৈরি হয় মুলাঙ্ক। যেমন শ্রীকৃষ্ণের নামের ভিত্তিতে তাঁর মুলাঙ্ক ৮ তেমনি গণেশের নামের ভিত্তিতে তাঁর মুলাঙ্ক ৯।

Advertisement
ভগবান গণেশ ভগবান গণেশ
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্বের ওপর নির্ভর করে যে কোনও ব্যক্তির স্বভাব-চরিত্র কেমন তা বলে দেওয়া যায়।

সংখ্যাতত্ত্বের ওপর নির্ভর করে যে কোনও ব্যক্তির স্বভাব-চরিত্র কেমন তা বলে দেওয়া যায়। এই সংখ্যা দিয়েই বিচার করা হয় ব্যক্তির ভবিষ্যৎ কেমন হবে। জন্মতারিখ ও নামের যোগফলের ওপর নির্ভর করে তৈরি হয় মুলাঙ্ক। যেমন শ্রীকৃষ্ণের নামের ভিত্তিতে তাঁর মুলাঙ্ক ৮ তেমনি গণেশের নামের ভিত্তিতে তাঁর মুলাঙ্ক ৯। অতএব এই মুলাঙ্কের জাতক-জাতিকারা কেমন হয় আসুন জেনে নেওয়া যাক। 

যে কোনও মাসের ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মানো মানুষদের মুলাঙ্ক হয় ৯। এই মুলাঙ্কের জাতক-জাতিকারা ঠিক কেমন হয় আসুন জেনে নেওয়া যাক। 

ভালোবাসাকে গুরুত্ব দেন
এই মূলাঙ্কের জাতকরা ভালোবাসাকে অত্যন্ত গুরুত্ব প্রদান করে থাকেন। ভালো বন্ধু হন এই মূলাঙ্কে জন্মগ্রহণকারীরা। সংখ্যা জ্যোতিষ অনুযায়ী নিজের জীবনে চলতে থাকা সমস্যার সমাধান খুঁজে বের করতে সফল হন ৯ মূলাঙ্কের জাতকরা। আবার আপনার কৌশল নেতৃত্ব ক্ষমতা আপনাকে প্রচুর মান-সম্মান প্রদান করবে। 

আরও পড়ুন

অন্যকে সাহায্য করেন
অন্যের সাহায্যের জন্য এগিয়ে আসবেন এই তারিখে জন্মগ্রহণকারী জাতকরা। পারিবারিক ও আর্থিক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হতে পারে। তাই বাজেট অনুযায়ী কাজ করুন। আবার এই তারিখে জন্মগ্রহণকারী জাতকরা যদি রাজনীতি, আইন, বিজ্ঞানের ক্ষেত্রের সঙ্গে জড়িত, তাঁদের এই বছর ভালো কাটতে চলেছে। আবার ব্যবসায়ী জাতকরা নিজের যোগাযোগের ফলে লাভ অর্জন করতে পারবেন। 

আকর্ষণীয় হন
মুলাঙ্ক ৯-এর জাতকরা শক্তিশালী ব্যক্তিত্ব এবং ভাল স্বভাবের হন। এ কারণে মানুষ সহজেই তাদের প্রতি আকৃষ্ট হন। এই লোকেরা সহজেই অন্যদের দ্বারা কাজ করিয়ে নেন। তারা আত্মমর্যাদাশীল এবং তাদের কথার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। তাই তাদের বিশ্বাস করা সহজ। এমনকি যদি তাদের জীবনে সমস্যা আসে, তারা সহজেই সেগুলি কাটিয়ে ওঠেন। 

অর্থের অভাব হয় না
মুলাঙ্ক ৯-এর মানুষদের কখনোই টাকার অভাব হয় না। সাধারণত বড় ব্যাঙ্ক-ব্যালেন্সের চেয়ে তাদের স্থাবর সম্পদ বেশি থাকে। এসব মানুষ বড় বড় সম্পত্তি-জমির মালিক হন। তাদেরও প্রচুর চাষাবাদ থাকে। উত্তরাধিকার সূত্রে এরা যে সম্পদ পান, নিজের পরিশ্রমে তা বহুগুণ বাড়িয়ে দেন। সাধারণত এই লোকেরা খুব ধনী হন। 

Advertisement

Advertisement