scorecardresearch
 

Numerology : 'P' দিয়ে নাম শুরু? কেমন মানুষ আপনি, সাবধান থাকবেন কোন বিষয়ে

Numerology : P নামের লোকেরা প্রায়শই তাঁদের সম্পর্কে কে কী ভাবেন, সে সম্পর্কে খুব সতর্ক থাকেন। এই কারণেই একজন নিখুঁত ব্যক্তি হতে এঁরা সবরকম চেষ্টা চালান। এঁদের কাছে ইমেজ এবং খ্যাতি অনেক গুরুত্বপূর্ণ। P অক্ষরটি ৭ নম্বরের সমান বলে মনে করা হয় এবং এটি শক্তি এবং আধ্যাত্মিকতার প্রতিনিধিত্ব করে।

'P' দিয়ে নাম হলে চরিত্র কেমন। প্রতীকী ছবি 'P' দিয়ে নাম হলে চরিত্র কেমন। প্রতীকী ছবি
হাইলাইটস
  • 'P' দিয়ে নাম শুরু?
  • কেমন মানুষ আপনি
  • সাবধান থাকবেন কোন বিষয়ে

Numerology : আপনার নাম যে অক্ষর দিয়ে শুরু হয় তা আপনার প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু প্রকাশ করে। তেমনই  P অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু হয় তাঁদের ব্যক্তিত্বও বিশেষ রকমের হয়। জেনে নিন, কেমন হয় এই ধরনের মানুষদের স্বভাব। 

কেমন হয় এঁদের ব্যক্তিত্ব

P নামের লোকেরা প্রায়শই তাঁদের সম্পর্কে কে কী ভাবেন, সে সম্পর্কে খুব সতর্ক থাকেন। এই কারণেই একজন নিখুঁত ব্যক্তি হতে এঁরা সবরকম চেষ্টা চালান। এঁদের কাছে ইমেজ এবং খ্যাতি অনেক গুরুত্বপূর্ণ। P অক্ষরটি ৭ নম্বরের সমান বলে মনে করা হয় এবং এটি শক্তি এবং আধ্যাত্মিকতার প্রতিনিধিত্ব করে। P অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু হয় তাঁদের জীবনে অনেক আগ্রহ থাকে। এছাড়াও, তাঁরা খুব প্রভাবশালী ব্যক্তিত্ব। নামের P অক্ষরযুক্ত লোকেরা জ্ঞান অর্জনের জন্য তাঁদের স্বাভাবিক ক্ষমতা ব্যবহার করে। তাঁদের মন খুব তীক্ষ্ণ এবং তাঁরা দ্রুত বুদ্ধিমান বলে বিবেচিত হয়। তাঁদের বুদ্ধি আশ্চর্যজনক হয়।

P অক্ষর নামের বেশিরভাগ লোককে ঘিরে একটি রহস্য রয়েছে, কারণ তাঁরা তাঁদের সমস্ত গোপনীয়তা মনের মধ্যে লুকিয়ে রাখে। এরা প্রথম দিকে কারো সামনে পুরোপুরি সবকিছু বলেন না। তাঁরা তাঁদের ব্যক্তিগত জীবনের জিনিস অন্যদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন না। এই অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু হয়, তাঁদের মাঝে মাঝে বিচ্ছিন্ন অবস্থায় দেখা যায়। তাঁরা কী ভাবছে এবং কী অনুভব করছে, তা বোঝা খুব কঠিন। তাঁরা ঘন্টার পর ঘন্টা চিন্তায় পড়ে থাকতে পছন্দ করে।

চরিত্র কেমন হয় ?

কিছু ক্ষেত্রে এটি স্বার্থপর মনে হতে পারে, কিন্তু বাস্তবে তা নয়। তাঁরা তাঁদের নিজস্ব অগ্রাধিকারে তাঁদের জীবনযাপন করতে চায়, যা অনেক সময় মানুষ পছন্দ করে না। P অক্ষর দিয়ে নাম দেওয়া লোকেরা খুব সামাজিক এবং ফ্লার্ট করতে পছন্দ করে। P অক্ষর নিয়ে জন্মগ্রহণকারী ব্যক্তিরা বুদ্ধিমত্তা এবং প্রজ্ঞার জন্য পরিচিত। P নামধারী ব্যক্তিত্বরা বেশি টাকা খরচ করতে পছন্দ করেন। তাঁরা মোটেও কৃপণ নন। এরা স্বভাবগতভাবে একটু জেদি এবং নিজের কাজ নিজে করেন। যদিও সবাই তাঁদের সঙ্গ পছন্দ করে কারণ তাঁরা তাদের চারপাশের পরিবেশকে মনোরম করে তোলেন।

জীবনসঙ্গী কেমন প্রয়োজন

এই ধরনের লোকদের একজন সুদর্শন এবং স্মার্ট জীবনসঙ্গী প্রয়োজন। তবে, বুদ্ধিমত্তা তাঁদের সবচেয়ে বেশি আকর্ষণ করে। নামের P অক্ষরযুক্ত ব্যক্তিরা খুব উদার হন। তাঁরা প্রকাশ্যে অন্যদের প্রশংসা করে। P অক্ষর সহ নামযুক্ত লোকেরা সর্বদা সামনে থাকতে চায়। এ জন্য তাঁরা কঠোর পরিশ্রমও করে। এই ব্যক্তিত্বরা রসবোধ দিয়ে বন্ধুদের মধ্যে খুব জনপ্রিয় করে তোলেন নিজেকে।