scorecardresearch
 

Numerology: মাঝপথে বন্ধুদের ছেড়ে দেন, এই ব্যক্তিদের স্বাধীনতায় হস্তক্ষেপ করলেই ক্ষুব্ধ হন

সংখ্যাতত্ত্বের মাধ্যমে মূল সংখ্যা বের করে যে কোনও ব্যক্তির সম্পর্কে কিছু বিষয় জানা যায়। যেমন তার স্বভাব কেমন, তার ক্যারিয়ার কেমন হবে, তার প্রেম জীবন কেমন হবে ইত্যাদি। ৩ নম্বর রেডিক্সযুক্ত ব্যক্তিদের জন্ম তারিখ যে কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে পড়ে তাদের রেডিক্স সংখ্যা হবে ৩।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্বের মাধ্যমে মূল সংখ্যা বের করে যে কোনও ব্যক্তির সম্পর্কে কিছু বিষয় জানা যায়
  • যেমন তার স্বভাব কেমন, তার ক্যারিয়ার কেমন হবে, তার প্রেম জীবন কেমন হবে ইত্যাদি
  • ৩ নম্বর রেডিক্সযুক্ত ব্যক্তিদের জন্ম তারিখ যে কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে

Numerology: সংখ্যাতত্ত্বের মাধ্যমে মূল সংখ্যা বের করে যে কোনও ব্যক্তির সম্পর্কে কিছু বিষয় জানা যায়। যেমন তার স্বভাব কেমন, তার ক্যারিয়ার কেমন হবে, তার প্রেম জীবন কেমন হবে ইত্যাদি। ৩ নম্বর রেডিক্সযুক্ত ব্যক্তিদের জন্ম তারিখ যে কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে পড়ে তাদের রেডিক্স সংখ্যা হবে ৩। ৩ নম্বর রেডিক্সের শাসক গ্রহ হল বৃহস্পতি, যিনি সমস্ত গ্রহের গুরু। জেনে নিন এই রেডিক্স নম্বরের মানুষদের বিশেষত্ব।

আত্মমর্যাদাশীল
৩ নম্বর রেডিক্সের লোকেরা খুব আত্মমর্যাদাশীল, তারা কারও সামনে মাথা নত করে না। তারা অন্যের কাছ থেকে অনুগ্রহ নিতে চায় না। তারা মুক্ত থাকতে পছন্দ করে, তারা শৃঙ্খলে আটকে থাকতে চায় না। তারা তাদের নিজের জীবনে অন্য কাউকে হস্তক্ষেপ করতে দেয় না।

পড়াশুনায় অগ্রগতি করে
এরা ভাগ্যবান। তারা খুব দ্রুত পাঠক। বিশেষ করে শিক্ষাক্ষেত্রে গেলে তারা দারুণ সাফল্য পেতে পারে। ধর্মীয় ক্ষেত্রের সঙ্গে যুক্ত থাকলে বড় গুরুর পদে পৌঁছাতে পারেন। তারা সমাজে অত্যন্ত সম্মানিত।

আরও পড়ুন

লক্ষ্য অনুসরণ করা
৩ নম্বর রেডিক্সযুক্ত ব্যক্তিরা জেদি প্রকৃতির হন। যদি তারা নিজেদের জন্য একটি লক্ষ্য নির্ধারণ করে, তারা অবশ্যই তা অর্জন করে। তারা তাদের লক্ষ্য অর্জনের পরেই শান্তিতে বসে থাকে, ততক্ষণ পর্যন্ত তারা তাদের কঠোর পরিশ্রম চালিয়ে যায়।

সহজেই হতাশ হন
৩ মূলাঙ্কের ব্যক্তিরা সাফল্য না পেলে হতাশ হয়ে পড়েন। তারা আত্মবিশ্বাস হারিয়ে ফেলেন। তাদের প্রবণতা কখনও কখনও তাদের বন্ধুদের জন্য একনায়কত্ব হিসাবে কাজ করে, এই কারণে তাদের বন্ধুরা তাদের তাড়াতাড়ি ছেড়ে চলে যায়।

ভগবান বিষ্ণুর পুজো করা উচিত
৩ রেডিক্সের ব্যক্তিদের ১ নম্বর রেডিক্সের সঙ্গে বন্ধুত্ব করা উচিত। বৃহস্পতিবার ভগবান বিষ্ণুর পুজো করা উচিত, যাতে তাঁর আশীর্বাদ থাকে। সোনা তাদের জন্য একটি শুভ ধাতু, তাই তাদের অবশ্যই কিছু সোনার গয়না পরা উচিত।

Advertisement

TAGS:
Advertisement