scorecardresearch
 

Numerology: কুবেরের কৃপায় বড়লোক হন এই তারিখে জন্মানো ব্যক্তিরা, সহজেই পান সাফল্য

সংখ্যাতত্ত্বে, প্রতিটি সংখ্যা সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে। এই অনুসারে প্রতিটি রেডিক্সের মানুষের একটি বিশেষ ব্যক্তিত্ব রয়েছে। একজন ব্যক্তির জন্ম তারিখ থেকে, তার রেডিক্স শনাক্ত করা যেতে পারে। জন্ম তারিখের যোগফলকে রেডিক্স বলা হয়। সংখ্যাতত্ত্বে ৭ নম্বর ব্যক্তিদের সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ কথা বলা হয়েছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্বে, প্রতিটি সংখ্যা সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে
  • এই অনুসারে প্রতিটি রেডিক্সের মানুষের একটি বিশেষ ব্যক্তিত্ব রয়েছে
  • যে কোনও মাসের ৭, ১৬ বা ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তির সংখ্যা হবে ৭

Number 7 in Numerology: সংখ্যাতত্ত্বে, প্রতিটি সংখ্যা সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে। এই অনুসারে প্রতিটি রেডিক্সের মানুষের একটি বিশেষ ব্যক্তিত্ব রয়েছে। একজন ব্যক্তির জন্ম তারিখ থেকে, তার রেডিক্স শনাক্ত করা যেতে পারে। জন্ম তারিখের যোগফলকে রেডিক্স বলা হয়। সংখ্যাতত্ত্বে ৭ নম্বর ব্যক্তিদের সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ কথা বলা হয়েছে। যে কোনও মাসের ৭, ১৬ বা ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তির সংখ্যা হবে ৭। জেনে নিন ৭ নম্বর ব্যক্তির ব্যক্তিত্বের সঙ্গে সম্পর্কিত বিশেষ কিছু বিষয়।

রেডিক্স ৭-এর ব্যক্তিত্ব-
রেডিক্স ৭ জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব ভাগ্যবান। ধন-সম্পদের দেবতা কুবেরের বিশেষ আশীর্বাদ রয়েছে। এই ব্যক্তিদের ওপর কুবের দেবের কৃপায় এই ব্যক্তিরা তাদের জীবনে প্রচুর ধন-সম্পদ অর্জন করে এবং অপরিসীম সাফল্য অর্জন করে। এই সংখ্যার মানুষ মৌলিকত্ব, স্বাধীন চিন্তাশক্তি এবং অস্বাভাবিক ব্যক্তিত্বের মালিক। এরা যে কোনও ধরনের পরিবর্তনের জন্য সর্বদা প্রস্তুত। এরা ভ্রমণ করতে আগ্রহী। তাদের কল্পনাশক্তিও প্রখর।

এরা নির্ভীক
৭ নম্বর ব্যক্তির মত প্রকাশের ক্ষমতা ভাল। এরা নির্ভয়ে তাদের মনের কথা বলে। এই ব্যক্তিদের শক্তিশালী আত্মবিশ্বাস আছে। এই মানুষগুলি সমাজে অনেক নাম কামিয়েছে। ছোটখাটো বিষয়ে বিরক্ত হয়। এরা প্রতিটি ছোট সমস্যাকে পাহাড় বানিয়ে ফেলেন। যাইহোক, ৭ নম্বরের লোকেরা প্রকৃতির দ্বারা খুব সংকল্পবদ্ধ। এই ব্যক্তিদের একই সময়ে একাধিক কাজ করার।

আরও পড়ুন

সাফল্য পেলেই দম ছাড়ে
রেডিক্স ৭-এর ব্যক্তিরা প্রতিটি কাজে সাফল্য পাওয়ার পরেই তাদের দম নেয়। এই মানুষগুলি ব্যবসা করলে সাফল্যের চূড়ায় পৌঁছে যায়। তবে, এই চাকরিতেও উচ্চ পদ অর্জন করে। এই র‌েডিক্সের ভাল রাজনীতিবিদ হয়। এই মানুষগুলি খুব ভাগ্যবান হন। তারা যে পরিবারে জন্মগ্রহণ করে তার ভাগ্য উজ্জ্বল করেন। যে পরিবারে ৭ নম্বর সংখ্যার মানুষের জন্ম হয়, সেই পরিবারের অর্থনৈতিক অবস্থা বাড়তে থাকে। তাদের ঘরে সুখ-সমৃদ্ধি আসে এবং সম্পদ বাড়তে থাকে। এই মানুষগুলো খুব সরল এবং ভালো প্রকৃতির হয়।

Advertisement

TAGS:
Advertisement