scorecardresearch
 

Career Prediction: সংখ্যাতত্ত্বের বিচারে এই তারিখগুলিতে জন্ম যাঁদের, ব্যবসায় সাফল্য নিশ্চিত তাঁদের

সংখ্যাতত্ত্ব অনুসারে তাঁর জীবনের নানা পর্যায়ের সাফল্য, ব্যার্থতার আগাম ধারণা পাওয়ার জন্য কোনও ব্যক্তির জন্ম তারিখ খুবই গুরুত্বপূর্ণ! এই জন্ম তারিখই বলে দিতে পারে কোনও ব্যক্তির চাকরিতে নাকি ব্যবসায় সাফল্যের সুযোগ বেশি। ব্যবসার ঝুঁকি এমনিতে অনেকেই নিতে চান না। তবে সংখ্যাতত্ত্ব অনুসারে এই তিনটি তারিখে জন্ম যাঁদের, চাকরির চেয়ে ব্যবসায় সাফল্য নিশ্চিত তাঁদের...

অনুসারে এই তিনটি তারিখে জন্ম যাঁদের, চাকরির চেয়ে ব্যবসায় সাফল্য নিশ্চিত তাঁদের! অনুসারে এই তিনটি তারিখে জন্ম যাঁদের, চাকরির চেয়ে ব্যবসায় সাফল্য নিশ্চিত তাঁদের!
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্ব অনুসারে কোনও ব্যক্তির জন্ম তারিখ খুবই গুরুত্বপূর্ণ!
  • এই জন্ম তারিখই বলে দিতে পারে কোনও ব্যক্তির চাকরিতে নাকি ব্যবসায় সাফল্যের সুযোগ বেশি।
  • সংখ্যাতত্ত্ব অনুসারে এই তিনটি তারিখে জন্ম যাঁদের, চাকরির চেয়ে ব্যবসায় সাফল্য নিশ্চিত তাঁদের।

সংখ্যাতত্ত্ব অনুসারে, যে ব্যক্তিরা যে কোনও মাসের ৫, ১৪ বা ২৩ তারিখে জন্মগ্রহণ করেন তাদের রেডিক্স নম্বর ৫ হবে। এই রাশির জাতক-জাতিকাদের খুব বুদ্ধিমান এবং চতুর বলে মনে করা হয়। এদের আর্থিক অবস্থা সাধারণত ভালো। তাঁরা অর্থ উপার্জনের নতুন নতুন পরিকল্পনা তৈরিতে বিশেষজ্ঞ। কথিত আছে যে, এদের উপর মা লক্ষ্মীর বিশেষ কৃপা রয়েছে। এঁরা সাহসী এবং নির্ভীক। এরা এদের মনে যা আসে তাই বলেন। অনেক সময় অপ্রিয় সত্য বলে অনেকের বিরাগভাজন হয়ে পড়েন।

এরা খুবই পরিশ্রমী এবং কঠোর পরিশ্রম করে যে কোনো কাজে সফলতা অর্জন করতে পারে। তারা যে কাজটি হাতে নেয় তাতে সাফল্য পাওয়ার জন্য তারা যথাসাধ্য চেষ্টা করে। তারা ঝুঁকিপূর্ণ কাজ করতে পারদর্শী। চাকরির চেয়ে ব্যবসা তাদের জন্য বেশি উপযুক্ত। তাদের বিশেষ বিষয় হল তারা পরিস্থিতি অনুযায়ী মানিয়ে নেয়। তারা কোনো বিষয়ে বেশিক্ষণ দুঃখ বা খুশি থাকতে পারে না। তারা অন্যের মনের কথা অবিলম্বে জানে।

এই ৩ রাশির জাতক-জাতিকাদের শ্বশুরবাড়ির ভাগ্য খুব ভাল!

এরা স্বপ্নদ্রষ্টা। আগাম ভবিষ্যত ইভেন্টের পূর্বাভাস. তারা জীবনের সব আরাম পায়। তাদের কখনই টাকার অভাব হয় না। তারা ভাল ব্যবস্থাপক, হিসাবরক্ষক, আইনজীবী, বিচারক, শিক্ষাবিদ, জনসংযোগ কর্মকর্তা, ডাক্তার বা এমনকি জ্যোতিষী হতে পারে। 

স্বপ্নে কি 'শিবলিঙ্গ' দেখেছেন? জানেন এটা শুভ নাকি অশুভ?

এই ব্যক্তিদের একটি বন্ধুত্বপূর্ণ প্রকৃতির হয়. তারা খুব দ্রুত বন্ধু হয়ে যায়। বন্ধুদের কাছ থেকেও তারা প্রচুর মুনাফা অর্জন করে। তাদের ব্যক্তিত্ব খুব চিত্তাকর্ষক, যার কারণে যে কেউ খুব দ্রুত তাদের প্রতি আকৃষ্ট হয়। তাদের একাধিক প্রেমের সম্পর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু তাদের দাম্পত্য জীবন সুখের হয়। তারা তাদের সঙ্গীকে খুব ভালোবাসে। তাদের রেডিক্স সংখ্যা ১, ৩, ৪, ৫, ৭ এবং ৯ এর চেয়ে ভাল।

বিশেষ দ্রষ্টব্য:
এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং সংখ্যাতত্ত্বে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।