scorecardresearch
 

Lucky Horoscope October 2024: অক্টোবরে ধনলক্ষ্মীর বিশেষ কৃপা সিংহ-সহ ৬ রাশিতে, চাকরি ও ব্যবসায় বাড়বে আয়-সম্মান

October 2024 Luckiest Horoscope: অক্টোবরে দুর্গাপুজো, দশেরা, দীপাবলির মতো শুভ উৎসব রয়েছে। এই উৎসবের মাসে ধনলক্ষ্মী সিংহ-সহ ৬টি রাশিতে সম্পদের বর্ষণ করবেন। একই সময়ে, কন্যা রাশির লোকেরা ব্যবসায় প্রচুর অর্থ উপার্জন করবে। বছরের দশম মাসে চাকরি এবং ব্যবসার দিক থেকে তুলা এবং সিংহ রাশি-সহ ৬টি রাশির জন্য খুব উপকারী হবে। চলুন জেনে নেওয়া যাক অক্টোবরে কোন ৬টি রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হতে চলেছেন।

Advertisement
উৎসবের মাস অক্টোবরে মালামাল ৬ রাশি উৎসবের মাস অক্টোবরে মালামাল ৬ রাশি

Lucky Horoscope October 2024: অক্টোবর মাসটি সিংহ, তুলা-সহ ৬টি রাশির জন্য খুব শুভ হবে। অক্টোবর বছরের দশম মাস। সংখ্যাতত্ত্ব অনুসারে, যদি আমরা দশম মাসের গুরুত্ব দেখি, তাহলে দশম মাস অর্থাৎ ১ নম্বরের অধিপতি সূর্যদেব  বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের রাজা সূর্যদেব হলেন সিংহ রাশির অধিপতি। অক্টোবর মাসটি সিংহ রাশি সহ ৬টি রাশির জন্য ভাগ্যবান হতে চলেছে। অক্টোবর মাসে  উৎসবের মরসুমে সিংহ রাশির জাতকদের আয় বাড়বে। সেই সঙ্গে তুলা রাশির জাতকরাও তাদের অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করে সাফল্যের দিকে এগিয়ে যাবে। আসুন জেনে নেওয়া যাক  অক্টোবর মাসটি কোন রাশির জন্য ভাগ্যবান হবে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকরা অক্টোবরে নতুন কর্মসংস্থানের সুযোগ পাবেন। এর মাধ্যমে বৃষ রাশির জাতকরা  তাদের পছন্দের কাজ পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে একটি ভাল চাকরি খুঁজছিলেন, তবে অক্টোবরের উৎসবের মরসুম আপনার জন্য বিশেষ সুবিধা নিয়ে আসবে।  ভাল বেতনের চাকরি পেয়ে, আপনার আয় বৃদ্ধি পাবে এবং আপনি অনেকগুলি অসম্পূর্ণ কাজও সম্পন্ন করতে সক্ষম হবেন। একই সঙ্গে ব্যবসায়ীদের কথা বললে অক্টোবরে নতুন ব্যবসায়ীদের ব্যবসাও জোরালো হবে। এতে তাদের জীবনে সুখ আসবে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য অক্টোবর মাসটিও খুব শুভ হতে চলেছে। মিথুন রাশির জাতকরা এই সময়ে সাফল্য পাবেন এবং তারা কর্মক্ষেত্রে এমন সুযোগ পাবেন, যার কারণে তারা উন্নতির পথে এগিয়ে যাবেন। সেই সঙ্গে সম্মানও বাড়বে। অক্টোবরের এই সময়টি মিথুন রাশির জাতকদের প্রেম জীবনের জন্যও ভালো যাবে। আপনার সঙ্গীর সঙ্গে  সম্পর্ক আরও দৃঢ় হবে। এছাড়াও, আপনার পরিবারের সমর্থনে, আপনি পজিটিভিটির  দিকে ফিরে যেতে এবং অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করতে সক্ষম হবেন।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
অক্টোবর মাসে কর্কট রাশির জাতক জাতিকারা ব্যবসার সঙ্গে সম্পর্কিত এমন অনেক ব্যবসায়িক চুক্তি পাবেন যা থেকে আপনি লাভ পাবেন। এই মাসে কর্কট রাশির জাতকরা এমন ব্যবসায়িক লেনদেন পাবেন, যার কারণে তারা প্রচুর লাভ করতে সক্ষম হবেন। অন্যদিকে, যদি আমরা পরিবারের কথা বলি, দৃঢ় পারিবারিক সম্পর্ক মানসিক সমর্থন জোগাবে, যার কারণে কর্কট রাশির লোকেরা মানসিক ভাবে চাপমুক্ত থাকবে এবং তাদের কর্মজীবনে পুরোপুরি মনোনিবেশ করতে সক্ষম হবেন। কর্কট রাশির জাতকরা এমন নতুন কৃতিত্ব পাবেন, যা তাদের আত্মবিশ্বাসও বাড়িয়ে দেবে।

সিংহ রাশি (Leo)
অক্টোবর মাসটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের যে কাজগুলি অসম্পূর্ণ ছিল তাও শেষ হতে দেখা যাবে। বিশেষ করে যে ব্যবসায়িক চুক্তিগুলি আটকে ছিল তা সম্পন্ন হবে। এতে আপনার মন খুশি হবে এবং আপনার আত্মবিশ্বাসও বাড়বে। সিংহ রাশির জাতকরা তাদের কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পাবেন, যার কারণে তারা অনেক নতুন সুযোগ পাবেন যার জন্য তারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে যে ভুল বোঝাবুঝি চললে  তা দূর করতে আপনাকে সময় বের করতে হবে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য অক্টোবর মাসটি অত্যন্ত শুভ প্রমাণিত হবে। এই সময়ে, কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আয়ের এমন পথ খুলবে, যা তাদের আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। কন্যা রাশির জাতকদের তাদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করা উচিত। আপনি যদি কঠোর পরিশ্রম করেন তবে আপনার কঠোর পরিশ্রম অবশ্যই ফল দেবে। একই সঙ্গে চাকরিজীবীদের বেতনও বাড়তে পারে। এই মাসে আপনি আপনার সঙ্গীর কাছাকাছি আসবেন। আপনার সুখে-দুঃখে আপনার জীবনসঙ্গী আপনাকে সমর্থন করবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য অক্টোবর মাসে দায়িত্ব সামলাতে হবে। কর্মক্ষেত্রে এবং পরিবার উভয় ক্ষেত্রেই আপনাকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করায় আপনার আত্মবিশ্বাস বাড়বে। সেই সঙ্গে পরিবারের সমর্থনে আপনার মনও খুশি হবে। এই সময়ে আপনি উন্নতির অনেক সুযোগ পাবেন। আয়ের অতিরিক্ত উৎস থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিরা লাভজনক পরিকল্পনা পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে, আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement