scorecardresearch
 

October Grah Gochar 2023: অক্টোবরে গ্রহগুলির 'মহাগোচর', প্রতিটি ক্ষেত্রে সাফল্য ৬ রাশির

October Grah Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে বা একটি নির্দিষ্ট সময়ের মধ্যে কিছু বড় গ্রহ গোচর করে। অক্টোবর মাস শুরু হতে চলেছে এবং এই মাসের প্রথম সপ্তাহে, অনেক বড় গ্রহ তাদের স্থান পরিবর্তন করবে এবং সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের জীবনকে প্রভাবিত করবে। জেনে নিন অক্টোবরে কোন ৬টি গ্রহ গোচর করতে চলেছে।

Advertisement
অক্টোবরে কপাল খুলছে কোন রাশির? অক্টোবরে কপাল খুলছে কোন রাশির?

October Grah Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে বা একটি নির্দিষ্ট সময়ের মধ্যে কিছু বড় গ্রহ গোচর করে। অক্টোবর মাস শুরু হতে চলেছে এবং এই মাসের প্রথম সপ্তাহে, অনেক বড় গ্রহ তাদের স্থান পরিবর্তন করবে এবং সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের  জীবনকে প্রভাবিত করবে। জেনে নিন অক্টোবরে কোন ৬টি গ্রহ গোচর করতে চলেছে। 

বুধ গোচর
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহের একটি রাশি থেকে অন্য রাশিতে যাত্রা করতে ৬৭ দিন সময় লাগে। অক্টোবরের প্রথম দিন অর্থাৎ ১ অক্টোবর, ২০২৩, বুধ গ্রহ কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে রাত ৮:৪৫ মিনিটে। বুধকে বুদ্ধিমত্তার জন্য দায়ী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই সময়ের মধ্যে, মকর, সিংহ এবং মিথুন রাশির জাতকরা তাদের কর্মজীবনে ভাল সাফল্য অর্জন করবে।  

শুক্র গোচর
জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র ২ অক্টোবর, ২০২৩ তারিখেরাত ১:১৮  মিনিটে গোচর করতে  চলেছে। শুক্র গোচর করবে এবং সিংহ রাশিতে প্রবেশ করবে।  শুক্রকে সৌন্দর্য, সম্পদ এবং সমৃদ্ধির কারক হিসাবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে সিংহ রাশিতে শুক্রের প্রবেশ ধনু ও মকর রাশির জাতকদের জন্য আর্থিক সুবিধা বয়ে আনবে। 

আরও পড়ুন

মঙ্গল গোচর
টানা ৩ দিন গ্রহের গোচর কিছু রাশির জন্য বিশেষ সুবিধা বয়ে আনবে। ৩ অক্টোবর, ২০২৩ তারিখে, মঙ্গল গ্রহটি সন্ধ্যা ৬:১৬ মিনিটে তুলা রাশিতে গোচর করবে। এই সময়ে সিংহ রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে।

সূর্য গোচর
সূর্যদেব  প্রতি মাসে এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করেন। অক্টোবর মাসে, ১৮ অক্টোবর, রাত ১:৪২ মিনিটে  তুলা রাশিতে প্রবেশ করবেন।  মঙ্গল গ্রহ ইতিমধ্যেই এখানে উপস্থিত থাকবে। এমতাবস্থায় মঙ্গল ও সূর্যের মিলনের কারণে কিছু রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই সময়কালে সিংহ ও ধনু রাশির জাতক জাতিকারা সুস্বাস্থ্য এবং আত্মবিশ্বাস লাভ করবে। শুধু তাই নয়, টাকার পাশাপাশি সম্মানও পাবেন। 

Advertisement

রাহু-কেতু গোচর
এই বছরের অক্টোবরের শেষের দিকে রাহু-কেতুর গোচরের কারণে অনেক রাশির লোকেরা বড় স্বস্তি পেতে চলেছে। ৩০ অক্টোবর, ২০২৩, দুপুর ১:৩৩ মিনিটে রাহু মেষ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে মেষ, মিথুন, বৃশ্চিক এবং ধনু রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)    

Advertisement