scorecardresearch
 

October Horoscope: লক্ষ্মীপুজো পর্যন্ত ৭ রাশির অর্থ-সমৃদ্ধি, বাকিদের দুর্ভোগ

সূর্যের অবস্থান পরিবর্তন যে কোনও ব্যক্তির জীবনে গভীর প্রভাব ফেলে। একাধিক রাশির জাতক-জাতিকারা অক্টোবর মাসে সূর্যের কৃপায় লাভবান হতে চলেছেন।

Advertisement
১৬ অক্টোবর পর্যন্ত সূর্যগোচর। ১৬ অক্টোবর পর্যন্ত সূর্যগোচর।
হাইলাইটস
  • সূর্যের অবস্থান পরিবর্তন যে কোনও ব্যক্তির জীবনে গভীর প্রভাব ফেলে।
  • একাধিক রাশির জাতক-জাতিকারা অক্টোবর মাসে সূর্যের কৃপায় লাভবান হতে চলেছেন।

সমস্ত গ্রহের মধ্যে সূর্য সবচেয়ে শক্তিশালী। সূর্যের আলোয় বেঁচে থাকে পৃথিবীর অধিকাংশ প্রাণ। ফলে সূর্যের অবস্থান পরিবর্তন যে কোনও ব্যক্তির জীবনে গভীর প্রভাব ফেলে। একাধিক রাশির জাতক-জাতিকারা অক্টোবর মাসে সূর্যের কৃপায় লাভবান হতে চলেছেন। হিন্দু পঞ্জিকা অনুযায়ী সেপ্টেম্বরে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য। জ্যোতিষশাস্ত্রে সূর্যের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হয়। জেনে নেওয়া যাক কোন রাশির উপর কী প্রভাব পড়তে চলেছে, 

মেষ- সূর্যের গোচরে অক্টোবর মাসে মেষ রাশির আটকে থাকা সমস্ত কাজ শেষ হবে। এই সময়ে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকারা সমস্যায় পড়তে পারেন। বড় সিদ্ধান্ত নিতে হলে সাবধানে নিন।

মিথুন- সূর্য রাশি পরিবর্তনের ফলে মিথুন রাশির জাতক-জাতিকাদের উপর মানসিক চাপ বাড়তে পারে। দেখা দিতে পারে সম্পর্কে ফাটল। এই সময় সতর্ক থাকুন।

কর্কট- সূর্য রাশির পরিবর্তন কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ। এই সময়ে আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। অর্থলাভের যোগ।

সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের যাত্রা অনুকূল হবে না। এই সময়ে সাবধানে সিদ্ধান্ত নিন। আর্থিক ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন।

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের রাশির পরিবর্তনের সামান্য প্রভাব পড়তে চলেছে। আয়ের উৎস বাড়তে পারে। তবে খরচ থেকে রেহাই পাওয়া কঠিন।

তুলা- সূর্যের গোচরে তুলা রাশির জাতক-জাতিকাদের জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে পারে। বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। সূর্যের কৃপায় পাবেন সুখবর।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের এই সময়ে আয় বাড়বে। অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে। পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে।

ধনু- সূর্যের গোচরে ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন সুযোগ তৈরি করবে। ব্যবসায় গতি আসতে পারে। স্বাস্থ্যের উন্নতি হবে। ঝামেলা থেকে মুক্তি পাবেন।

Advertisement

মকর- মকর রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গোচর কিছুটা সমস্যার হতে পারে। এই সময়ে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। অফিসে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। মানসিক চাপ থাকতে পারে।

কুম্ভ- সূর্যের রাশির পরিবর্তনের প্রভাবে টাকা-পয়সার সংকট উদ্বেগের কারণ হতে পারে। খরচ নিয়ন্ত্রণে রাখুন। সঙ্গীর স্বাস্থ্যের কারণে মানসিক চাপ দেখা দিতে পারে।

মীন- মীন রাশির জাতক-জাতিকারা নতুন সুযোগ পেতে পারেন। বিনিয়োগের সুযোগ পাবেন। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে।

আরও পড়ুন- বছরের কোন মাসে জন্ম? জানুন নিজের স্বভাব-চরিত্র 

Advertisement