scorecardresearch
 

October Lucky Zodiac Signs: অক্টোবর দারুণ কাটবে ৫ রাশির, সূর্য-বুধের কৃপায় পাবেন ভাগ্যের সঙ্গ

১ অক্টোবর বুধও কন্যা রাশিতে প্রবেশ করবে। বুধাদিত্য যোগ গঠিত হবে যখন বুধ এবং সূর্য একই রাশিতে আসবে। বুধাদিত্য যোগের কারণে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্য নিশ্চিত।

Advertisement
October Rashifal। অক্টোবর রাশিফল। October Rashifal। অক্টোবর রাশিফল।
হাইলাইটস
  • এই সময় সূর্য কন্যা রাশিতে অবস্থান করছে।
  • ১ অক্টোবর বুধও কন্যা রাশিতে প্রবেশ করবে।

বুধ ও সূর্য একত্রে বুধাদিত্য রাজযোগ গঠন করে। বুধাদিত্য যোগ জ্যোতিষশাস্ত্রে গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বুধাদিত্য যোগ কয়েকটি রাশির জন্য শুভ হবে। আবার অন্যদের একটু সাবধানে থাকতে হবে। এই সময় সূর্য কন্যা রাশিতে অবস্থান করছে। ১ অক্টোবর বুধও কন্যা রাশিতে প্রবেশ করবে। বুধাদিত্য যোগ গঠিত হবে যখন বুধ এবং সূর্য একই রাশিতে আসবে। বুধাদিত্য যোগের কারণে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্য নিশ্চিত। চলুন জেনে নেওয়া যাক, সূর্য ও বুধ কন্যা রাশিতে থাকার কারণে কোন কোন রাশির মানুষের ভাগ্য পরিবর্তন ঘটবে-

মেষ- মনে শান্তি ও সুখ থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। শিক্ষামূলক কাজে উন্নতি হবে। পোশাক উপহার হিসেবে পাবেন। বন্ধুর আগমন ঘটবে। পরিবারে শান্তি বজায় থাকবে। ব্যবসায় লাভ হবে। আত্মবিশ্বাস বাড়বে।

বৃষ- মন খুশি থাকবে। পূর্ণ আত্মবিশ্বাস থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। ব্যবসায়িক অবস্থা সন্তোষজনক হবে। চাকরিতে অগ্রগতি হবে। পরিবার থেকেও সহযোগিতা পাবেন। আয় বাড়বে। গাড়ি কিনতে পারেন। অফিস ও ব্যবসার কাজে সতর্ক থাকুন।

আরও পড়ুন

মিথুন- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। ব্যবসায় লাভের সুযোগ আসতে পারে।
বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পেতে পারেন। অন্য কোথাও যেতে হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। বিনিয়োগে লাভ হবে। দেবী লক্ষ্মীর কৃপায় আর্থিক লাভ হবে।

কন্যা- আপনার মন খুশি থাকবে। আত্মবিশ্বাসও বাড়বে। কাজের প্রতি আগ্রহ বাড়তে পারে। চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। আয়ের পরিস্থিতি সন্তোষজনক হবে। নতুন ব্যবসার প্রস্তাব পেতে পারেন। গাড়ি কিনতে পারেন। সম্পত্তি লাভ হতে পারে। পারিবারিক জীবন সুখের হবে।

ধনু- মানসিক শান্তি থাকবে। আপনার কথার প্রভাব বাড়বে। পূর্ণ আত্মবিশ্বাস থাকবে। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। ব্যবসায় লাভের সুযোগ আসবে। আপনি মা-বাবার সঙ্গ পাবেন। গাড়ি ও বাড়ি কিনতে পারেন। সম্পত্তি থেকে আয় হতে পারে। আপনার আয় বাড়বে। 

Advertisement

Advertisement