scorecardresearch
 

Chaitra Durga Ashtami Tuesday Lucky Zodiac: চৈত্র দুর্গা অষ্টমীতে সর্বার্থ সিদ্ধি যোগ,ধনু-সহ ৫ রাশির আর্থিক সুবিধা

16 April 2024 Rashifal: ১৬ এপ্রিল, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ-সহ অনেকগুলি প্রভাবশালী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কন্যা, ধনু-সহ কয়েকটি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার গ্রহের সেনাপতি, মঙ্গল এবং রামের ভক্ত হনুমানজিকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৪টি রাশির জাতকরা হনুমানজির সঙ্গে মহাগৌরীর আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক মঙ্গলবার কোন রাশির জন্য ভাগ্যবান হতে চলেছে।

Advertisement
মঙ্গলবার চৈত্র দুর্গা অষ্টমী দেবীর কৃপা ৪ রাশিতে মঙ্গলবার চৈত্র দুর্গা অষ্টমী দেবীর কৃপা ৪ রাশিতে

 Top 4 Most Luckiest Zodiac Sign, 16 April 2024: মঙ্গলবার, ১৬ এপ্রিল চৈত্র মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথি, এই তারিখটি মহাঅষ্টমী নামে পরিচিত এবং এই দিনে মা ভগবতীর অষ্টম শক্তি মহাগৌরীর পুজো করা হবে। এছাড়াও, মঙ্গলবার চাঁদ তার নিজের রাশি কর্কট রাশিতে গোচর করছে। গ্রহ ও নক্ষত্রের অবস্থানে চৈত্র নবরাত্রির অষ্টম দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং পুষ্য নক্ষত্রের একটি শুভ সংয়োগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, চৈত্র নবরাত্রির অষ্টম দিনে ৪টি রাশির জাতক শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকরা কাজের ক্ষেত্রে দুর্দান্ত সাফল্য পাবেন এবং পুরনো বিনিয়োগ থেকে ভাল আয় পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  ১৬ এপ্রিল কোন রাশির জন্য ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
১৬ এপ্রিল মিথুন রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে।  মিথুন রাশির জাতকদের জন্য আয়ের নতুন উৎস খুলবে এবং তারা তাদের কাজে দারুণ সাফল্য পাবেন। চাকরিরত ব্যক্তিরা অন্য কোনও সংস্থার কাছ থেকে একটি ভাল অফার পেতে পারে, যা তাদের কর্মজীবনে সন্তুষ্টির অনুভূতি দেবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং আপনার অনুভূতিগুলিও প্রকাশ করবেন, যা আপনার মনকে হালকা করবে। নবরাত্রির কারণে বাড়িতে ধর্মীয় পরিবেশ থাকবে এবং আপনি পুরো পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। আপনার ভাগ্য আপনার পক্ষে থাকবে, যা ভাল আর্থিক লাভ বয়ে আনবে এবং একটি নতুন বাহন পাওয়ার সম্ভাবনাও থাকবে। পারিবারিক জীবন সুখী হবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
 ১৬ এপ্রিল কন্যা রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। কন্যা রাশির লোকেরা  তাদের লক্ষ্য পূরণ করতে সক্ষম হবে এবং তাদের আটকে থাকা অর্থও পুনরুদ্ধার করবে। আপনি সহজে খরচ পরিচালনার পাশাপাশি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আপনি পরিবারের সঙ্গে আরও বেশি সময় কাটানোর সুযোগ পেতে পারেন, যা আপনার জন্য খুব আনন্দদায়ক হবে। চাকরিজীবীদের কর্মজীবনে ভালো অগ্রগতি হবে এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা ভালো লাভ করবেন এবং সারাদিন ব্যবসায়িক কাজে ব্যস্ত থাকবেন। যে কাজগুলির জন্য আপনি চিন্তিত ছিলেন তা  সহজেই সম্পন্ন হবে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল হবে এবং আপনি আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু দৃঢ় সিদ্ধান্ত নিতে পারেন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
১৬ এপ্রিল বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা পুরনো বিনিয়োগ থেকে ভালো আয় পেতে পারেন এবং পরিবারের সকল চাহিদা সহজেই পূরণ করতে সক্ষম হবেন। আপনি বিদেশে অবস্থানরত আত্মীয়দের কাছ থেকে সুসংবাদ পাবেন, যা আপনার মনকে খুব খুশি করবে। আপনি যদি আদালতের মামলায় আটকে থাকেন তবে আপনি এর থেকে স্বস্তি পেতে পারেন। হনুমানজির কৃপায় চাকরিজীবী ​​ও ব্যবসায়ীদের উন্নতির পথ দেখা যাবে এবং তারা নিজ নিজ ক্ষেত্রে ভালো সম্মানও পাবেন। শিশুদের নিয়ে নবরাত্রি মেলায় যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু সম্পত্তি ক্রয় করতে পারেন এবং আপনি বন্ধুদের সঙ্গে কোয়ালিটি সময় কাটানোর সুযোগও পাবেন। আপনি আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন এবং আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

ধনু রাশি (Sagittarius)
১৬ এপ্রিল ধনু রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। ধনু রাশির জাতকরা তাদের স্বপ্ন পূরণের সুযোগ পাবেন এবং এটি হবে জীবনের সবচেয়ে স্মরণীয় দিনগুলির একটি। শিক্ষার্থীরা তাদের পছন্দের বিষয়ে সাফল্য পাবে এবং পড়াশোনায় ভালো ফল করবে। আপনি সামাজিক ও ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন, এতে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার আত্মবিশ্বাস খুব বেশি থাকবে, যা আপনাকে প্রতিটি কাজ সফলভাবে সম্পন্ন করতে সাহায্য করবে। প্রেম জীবনে যারা  তাদের সঙ্গীর সঙ্গে কোন ধর্মীয় স্থানে যাবেন এবং ঈশ্বরের আশীর্বাদও পাবেন। আপনি আপনার পিতামাতার সেবা করার সুযোগ পাবেন এবং পুরো পরিবার নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। অবিবাহিত ব্যক্তিরা  একটি অনুষ্ঠানে বিশেষ কারো সঙ্গে  দেখা করতে পারেন, যা তাদের মনকে খুব খুশি করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement