scorecardresearch
 

Friday Lucky Zodiac: সৌভাগ্য যোগ এবং চিত্রা নক্ষত্রের শুভ সংযোগ, শুক্রতে লক্ষ্মীর কৃপা তুলা-সহ ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 8 December 2023: ৮ ডিসেম্বর উৎপন্না একাদশী এবং এই দিনে সৌভাগ্য যোগ, শোভন যোগ সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, মীন-সহ ৫টি রাশির জন্য উপকারী হবে। এছাড়াও, শুক্রবার দেবী লক্ষ্মী এবং সুখ এবং সম্পদের গ্রহ শুক্রকে উৎসর্গীকৃত, তাই এই রাশিগুলি দেবী লক্ষ্মী এবং শুক্র গ্রহের শুভ প্রভাবের অধীনে হতে চলেছে।

Advertisement
 8  December 2023 Lucky Zodiac Sign 8 December 2023 Lucky Zodiac Sign

8  December 2023 Lucky Zodiac Sign: ৮ ডিসেম্বর শুক্রবার, চন্দ্র কন্যা রাশির পর তুলা রাশিতে গমন করছে। এছাড়াও মার্গশীর্ষ মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথি এবং এই তারিখটি উৎপন্না একাদশী নামে পরিচিত। একাদশী তিথিতে ব্রত করে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সকল কষ্ট দূর হয়। উৎপন্না একাদশীর দিনে সৌভাগ্য যোগ, শোভন যোগ এবং চিত্রা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে এই দিনের গুরুত্ব আরও বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, উৎপন্না একাদশীতে এই শুভ যোগের সুফল পেতে চলেছে ৫টি রাশি। এই রাশির জাতকদের বৈষয়িক আরাম বাড়বে এবং বিবাহিত জীবন সুখের হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য আগামীকাল ৮ই ডিসেম্বর শুভ হতে চলেছে...

মিথুন রাশি (Gemini)
৮ ডিসেম্বর শোভন যোগের কারণে মিথুন রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। মিথুন রাশির জাতক জাতিকারা, দেবী লক্ষ্মীর কৃপায়, তাদের দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে এবং আপনি এনার্জিতে পূর্ণ হবেন। যারা প্রেমের জীবনযাপন করছেন তারা পরিবারের সদস্যদের কাছ থেকে আশীর্বাদ পাবেন। আপনি পরিবার, বন্ধুবান্ধব এবং ঘনিষ্ঠদের কাছ থেকে পূর্ণ সমর্থন এবং ভালবাসা পাবেন এবং আপনার ব্যক্তিত্ব খুব আকর্ষণীয় হবে। বিবাহিতরা তাদের সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং দুজনের মধ্যে প্রেমও বৃদ্ধি পাবে। শ্বশুরবাড়ির কারও সঙ্গে আপনার কোনো বিবাদ থাকলে তা শেষ করার চেষ্টা করবেন এবং সফলও হবেন। কর্মরত ব্যক্তিরা তাদের ইচ্ছা অনুযায়ী কাজ পাবেন এবং সহকর্মীদের সঙ্গে মজা করার মেজাজেও থাকবেন। সন্ধ্যায়, আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোনও আত্মীয়ের জায়গায় একটি শুভ অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
৮  ডিসেম্বর শুভ যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হবে। সিংহ রাশির জাতক জাতিকারা  তাদের পিতা ও গুরুদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং বিরোধীরাও আপনার কোনো ক্ষতি করতে ব্যর্থ হবে। এমনকি  কোনো সমস্যা দেখা দিলেও আপনি সাহসের সঙ্গে তার মোকাবিলা করবেন এবং সফলও হবেন। আপনার ব্যক্তিত্বে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে বিলাসবহুল জিনিস কেনাকাটা করতে পারেন। আপনি যদি বিদেশ যেতে চান তাহলে  আপনার জন্য শুভ দিন হবে। হঠাৎ করে লক্ষ্মীর কৃপায় আপনি অর্থ পেতে পারেন এবং ব্যবসায়ীদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক ও বিবাহিত জীবন ভালো যাবে এবং আপনি আপনার ভাইবোনদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
সৌভাগ্যের কারণে ৮ ডিসেম্বর তুলা রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য হবে, যার কারণে আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে এবং দেবী লক্ষ্মীও আপনাকে আশীর্বাদ করবেন। পরিবারের সদস্যদের উন্নতিতে মন খুশি থাকবে এবং সন্তানদের উন্নতি পরিবারে নাম ও গৌরব বয়ে আনবে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বেতন বৃদ্ধির মতো ভালো খবর শুনতে পেতে পারেন। আপনার বাবার পরামর্শ নিয়ে আপনি যদি আপনার ব্যবসায় কোনও নতুন পরিবর্তন করেন তবে তা আপনার জন্য উপকারী হবে। আপনি বৈষয়িক আরামের পূর্ণ উপভোগ পাবেন এবং অনেক নতুন লোকের সঙ্গে যোগাযোগ করতে সক্ষম হবেন, যা ভবিষ্যতেও ভাল সুবিধা নিয়ে আসবে। শিক্ষাক্ষেত্রে শিক্ষার্থীদের চলমান সমস্যার অবসান ঘটবে এবং তারা শিক্ষাক্ষেত্রে আরও ভালো করতে পারবে।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য ৮ ডিসেম্বর চিত্রা নক্ষত্রের কারণে শুভ হতে চলেছে। মকর রাশির জাতকদের জন্য আর্থিক সুবিধা নিয়ে আসবে এবং তারা ভাল মুনাফা অর্জনেও সফল হবেন। চাকরিজীবী  ব্যক্তিরা অফিসে নতুন সুযোগ পাবেন, যার পুরো সদ্ব্যবহার করবেন।  আপনার এমন একজনের সঙ্গে  দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে যিনি আপনার কেরিয়ারের জন্য উপকারী প্রমাণিত হবে। আপনার পারিবারিক জীবন সুখে পূর্ণ হতে চলেছে এবং আপনি বাড়ির সংস্কারের বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গেও আলোচনা করতে পারেন। আপনি ধর্মীয় কর্মকান্ডে উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করবেন, যার কারণে আপনি মানসিক শান্তিও অনুভব করবেন। বিবাহিত জীবনের কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকেও উপহার পেতে পারেন।

মীন রাশি (Pisces)
৮  ডিসেম্বর শুভ যোগের কারণে মীন রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে।  দেবী লক্ষ্মীর কৃপায় মীন রাশির জাতকরা তাদের ব্যক্তিগত ও পেশাগত জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন এবং আপনি একটি আলাদা পরিচয় তৈরি করতেও সফল হবেন। এই রাশির জাতক জাতিকারা যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা  ভালো খবর পেতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে  সম্পর্ক আরও দৃঢ় হবে এবং আপনি একসঙ্গে  সম্পত্তি ক্রয় করতে পারেন। যাদের নিজস্ব ব্যবসা রয়েছে তারা শুক্র গ্রহের কারণে তাদের ব্যবসায় ভাল অগ্রগতি দেখতে পাবেন এবং তাদের সম্মানও বৃদ্ধি পাবে। এই রাশির পিতামাতারা  তাদের সন্তানের শিক্ষা সংক্রান্ত কিছু তথ্য পাবেন, যার কারণে আপনি খুব খুশি হবেন এবং আপনার সন্তানের জন্য গর্বও অনুভব করবেন। আপনি যদি  কোনও বিনিয়োগ করার পরিকল্পনা করছেন, তবে দেবী লক্ষ্মীর কৃপায় আপনার ভাল আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement