scorecardresearch
 

Friday Lucky Zodiac: শুক্রতে রবি যোগের শুভ সংযোগ, লক্ষ্মীর কৃপায় বৃশ্চিক-সহ ৫ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign, 1 March 2024: ১ মার্চ ধ্রুব যোগ, রবি যোগ সহ অনেকগুলি প্রভাবশালী যোগ গঠিত হচ্ছে, যার কারণে মিথুন, কর্কট, কন্যা-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে । এছাড়াও, শুক্রবার দেবী লক্ষ্মী এবং বস্তুগত আরামের অধিপতি শুক্রকে উৎসর্গীকৃত, তাই এই ৫ টি রাশির জাতক দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবে।

Advertisement
শুক্রবার ধনসম্পদে ভরবে ৫ রাশির সিন্দুক শুক্রবার ধনসম্পদে ভরবে ৫ রাশির সিন্দুক

1 March 2024 Lucky Zodiac Sign: শুক্রবার, ১ মার্চ, চন্দ্র তুলা রাশিতে থাকবে। এছাড়াও ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের ষষ্ঠী তিথি এবং এই দিনে ধ্রুব যোগ, রবি যোগ ও স্বাতী নক্ষত্রের শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা  শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকরা কিছু সুখবর শুনতে পাবেন এবং তাদের জমি ও যানবাহন কেনার স্বপ্ন পূরণ হবে।

মিথুন রাশি (Gemini)
১ মার্চ মিথুন রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। মিথুন রাশির জাতক জাতিকারা নিজের লক্ষ্য অর্জনের জন্য  শক্তি বৃদ্ধি পাবে এবং কিছু অসুবিধার পরে আপনার কাজ সম্পন্ন হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে এবং শিক্ষাক্ষেত্রের প্রতিবন্ধকতাও দূর হবে। আপনি স্বাস্থ্য সচেতন হবেন, যার কারণে আপনি আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম এবং ব্যায়াম রাখবেন। আপনি আপনার বিবাহিত জীবনে শুক্রের একটি অনুকূল প্রভাব দেখতে পাবেন, যা আপনার সম্পর্ককে শক্তিশালী করবে এবং আপনারা একে অপরকে বোঝার জন্য কাজ করবেন। আধিকারিকদের সমর্থনের কারণে চাকরিজীবী ব্যক্তিরা তাদের কাজে স্বস্তি পাবেন এবং সপ্তাহান্তে বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পিতামাতাকে একটি ধর্মীয় সফরে নিয়ে যাবেন, যা তাদের খুশি করবে।

কর্কট রাশি (Cancer)
১ মার্চ কর্কট রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  বিদেশি উৎস থেকে মুনাফা অর্জনের সুযোগ পাবেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং সন্তুষ্টিও আনবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে কর্তৃপক্ষকে তাদের কাজ দিয়ে খুশি করবেন, এতে আপনার প্রভাব বাড়বে এবং পদোন্নতির কথাও হতে পারে। ব্যবসায়ীদের  ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনার দ্বারা তৈরি ব্যবসায়িক পরিকল্পনাগুলি বাস্তবায়ন করতে সক্ষম হবেন। আপনি নিজের এবং পরিবারের সদস্যদের জন্য কিছু কেনাকাটা করতে পারেন এবং আপনি বন্ধুদের সঙ্গে বাইরে যেতে পারেন। আপনার বাবার সঙ্গে যদি কোনো মতপার্থক্য থাকে তবে সেগুলো শেষ হতে পারে এবং তার সাহায্যে আপনার অনেক কাজও সম্পন্ন হবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
১ মার্চ কন্যা রাশির জাতকদের আত্মবিশ্বাস বৃদ্ধি করবে। দেবী লক্ষ্মীর আশীর্বাদের কারণে কন্যা রাশির জাতক জাতিকারা একাধিক উৎস থেকে ধন-সম্পদ লাভ করবেন এবং তা সংরক্ষণ করতেও সফল হবেন। আইটি এবং ব্যাঙ্কিং সেক্টরে কর্মরত ব্যক্তিরা  তাদের কর্মজীবনে একটি বড় লাফ দেখতে পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা  কোনো ভালো খবর শুনতে পারেন। শিক্ষার্থীরা পরীক্ষা এবং প্রতিযোগিতায় সাফল্য পাবে এবং তাদের পড়াশোনায় সম্পূর্ণ মনোযোগ থাকবে। প্রেম জীবনে যারা রয়েছে তাদের সম্পর্ক আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবেন, তারা তাদের সঙ্গীকে প্রেমের বিয়ের প্রস্তাব দিতে পারেন। যদি আপনার সন্তানের বিবাহ সম্পর্কিত কোনও বিবাদ আপনাকে দীর্ঘকাল ধরে বিরক্ত করে থাকে তবে  আপনি পরিবারের কোনও সদস্যের সহায়তায় তা সমাধানে সফল হবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
১ মার্চ বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে।  বৃশ্চিক রাশির জাতকদের ভাগ্য পাশে থাকায় আপনি সহজেই প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন এবং আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে, এতে আপনি লাভবান হবেন।  আপনি আধ্যাত্মিকতার দিকে ঝুঁকে পড়বেন, যার কারণে আপনাকে ধর্মীয় কাজ করতে দেখা যাবে। কর্মরত ব্যক্তিরা  অগ্রগতির অনেক সুযোগ পাবেন, যা আপনার আয় এবং বৃদ্ধির জন্য উপকারী হবে। এছাড়াও, আপনার বাড়ি এবং যানবাহন কেনার ইচ্ছাও দেবী লক্ষ্মীর কৃপায় পূরণ হবে। আপনি যতই কঠোর পরিশ্রম করুন না কেন, এটি থেকে আপনার ভাল লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে তার ফলাফল ঘোষণা করা হবে। ব্যবসায়িক ব্যক্তিদের সুযোগের সদ্ব্যবহার করতে হবে, অন্যথায় তারা বড় লাভ থেকে বঞ্চিত হতে পারেন।

মীন রাশি (Pisces)
১ মার্চ মীন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা  দেবী লক্ষ্মীর কৃপায় আটকে থাকা অর্থ পেতে পারেন এবং কিছু সরকারি প্রকল্পের সুবিধাও নিতে পারবেন। বিদেশে বসবাসকারী পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর শুনতে পাবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবেআপনি ভাল লাভ পাবেন এবং আপনার অংশীদারের সঙ্গে আপনার সম্পর্ক ভাল হবে। যাঁরা দীর্ঘদিন ধরে কোনও কাজ নিয়ে চিন্তিত ছিলেন, তা  শেষ হতে পারে, যা আপনার বোঝাও হালকা করবে। প্রেমের জীবনে, আপনাকে আপনার সঙ্গীর প্রেমে মগ্ন দেখা যাবে। আপনি যদি একটি নতুন গাড়ি কেনার পরিকল্পনা করেন তবে এটির জন্য শুভ দিন হবে। কর্মরত ব্যক্তিরা যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তারা একটি বড় অফার পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement