scorecardresearch
 

Friday Lucky Zodiac: শুক্রতে আয়ুষ্মান যোগের শুভ সংযোগ, মিথুন-সহ এই ৫ রাশি ভাগ্য খুলছে

Top 5 Most Luckiest Zodiac Sign, 26 January 2024: শুক্রবার অর্থাৎ ২৬ জানুয়ারি, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ-সহ অনেক যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি বৃষ, মিথুন-সহ ৫টি রাশির জন্য একটি কার্যকর দিন হতে চলেছে। এছাড়াও, শুক্রবার বস্তুগত আরামের অধিপতি শুক্র এবং বিষ্ণুর প্রিয় মা লক্ষ্মীর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে, এই ৫টি রাশি জাতক মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন।

Advertisement
 শুক্রতে আয়ুষ্মান যোগ, লক্ষ্মীর কৃপা ৫ রাশিতে শুক্রতে আয়ুষ্মান যোগ, লক্ষ্মীর কৃপা ৫ রাশিতে


26 January 2024 Lucky Zodiac Sign:শুক্রবার, ২৬ জানুয়ারি, চন্দ্র কর্কট রাশিতে প্রবেশ করছে। এছাড়াও দিনটি  মাঘ মাসের কৃষ্ণপক্ষের প্রতিপদ তিথি এবং এই দিনে প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ, ত্রিগ্রহী যোগ এবং পুষ্য নক্ষত্রের শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক  শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা একটি নতুন যানবাহন বা বাড়ি কিনতে সক্ষম হবেন এবং কর্মক্ষেত্রে ভাল অগ্রগতি হবে। 

বৃষ রাশি (Taurus)
২৬  জানুয়ারি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দেশপ্রেমের পরিবেশে থাকবে এবং আপনার পরিকল্পিত কোনো কাজও সম্পন্ন হতে পারে, যা আপনার কাঁধের বোঝা হালকা করবে। আপনার চিন্তাধারায় একটি ইতিবাচক পরিবর্তন আসবে, যা আপনাকে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে যাবে। এছাড়াও, আপনার চারপাশের পরিবেশ মনোরম থাকবে। ব্যবসায় হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনি সন্তানদের কাছ থেকে সহায়তা পাবেন। আপনি কঠোর পরিশ্রমের সঙ্গে আপনার পরিকল্পনা সম্পূর্ণ করবেন এবং আপনি এর সুফলও পেতে পারেন। পারিবারিক জীবন ভালো থাকবে এবং বাড়িতে নতুন নতুন খাবার তৈরি করা হবে এবং পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে।

মিথুন রাশি (Gemini)
২৬ জানুয়ারি মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা কোথাও বেড়াতে যেতে পারেন কারণ এটি একটি দীর্ঘ উইকএন্ড এবং আপনি বন্ধু এবং ভাইদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনার তৈরি পরিকল্পনাগুলিও সম্পূর্ণরূপে সফল হবে, যার জন্য আপনি কৃতিত্ব পাবেন এবং আপনার প্রতিদ্বন্দ্বীরাও আপনাকে সম্মান করবে। চাকরিজীবীরা  তাদের সহকর্মীদের সমর্থন পাবেন, যার কারণে তারা তাদের কাজগুলি দ্রুত শেষ করবেন এবং নতুন পরিকল্পনাও করবেন। দেবী লক্ষ্মীর আশীর্বাদে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং কোনও গোপন উৎস থেকে স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। আপনি প্রজাতন্ত্র দিবস উপলক্ষে শিশুদের সঙ্গে কুচকাওয়াজে অংশ নিতে পারেন।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
২৬ জানুয়ারি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা সুসংবাদ পেতে পারেন এবং তাদের সঙ্গী ও সন্তানদের নিয়ে দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। সমাজে আপনার সম্মান ও মর্যাদাও বৃদ্ধি পাবে এবং আপনি আপনার কর্মের দ্বারা আপনার পরিবারের গৌরবও বয়ে আনবেন। আপনি আপনার বক্তৃতায় মানুষকে প্রভাবিত করবেন এবং লোকেরা আপনার চিন্তাভাবনা এবং ব্যাখ্যা করার পদ্ধতিও পছন্দ করবে। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য দিনটি  ভাল  হবে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে বাড়ির অনুষ্ঠানে যোগ দিতে পারেন। দেবী লক্ষ্মীর কৃপায়, আপনার বেশিরভাগ ইচ্ছা পূরণ হবে এবং আপনি সরকারি প্রকল্পের সুবিধাও পাবেন। পারিবারিক জীবন চমৎকার হবে এবং পরিবারে সুখ ও শান্তি থাকবে।

তুলা রাশি (Libra)
 ২৬  জানুয়ারি তুলা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। তুলা রাশির লোকেরা  প্রজাতন্ত্র দিবস উদযাপন করবে এবং তাদের আশেপাশের লোকদের মিষ্টিও দেবে। আপনি যদি কোনো সমস্যায় অস্থির হয়ে থাকেন, তবে মনে রাখবেন অন্ধকার যতই গভীর হোক না কেন, আলোর একটি রশ্মি তাকে হারাতে পারে। দেবী লক্ষ্মীর কৃপায়, আপনার আরাম বাড়বে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  একটি ভাল জায়গায় বিনিয়োগ করতে পারেন। আপনি পারিবারিক সাহায্য পেতে থাকবেন, যা আপনার মানসিক ভারসাম্য বজায় রাখবে এবং এটি আপনার পারিবারিক জীবনে সুখ আনতে পারে। বাচ্চারা নিজেদের কাজে ব্যস্ত থাকবে এবং তাদের উন্নতি দেখে মন খুশি হবে।

কুম্ভ রাশি (Aquarius)
২৬ জানুয়ারি কুম্ভ রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। দেবী লক্ষ্মীর কৃপায়, কুম্ভ রাশির জাতকদের অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে এবং আপনি কর্মজীবন এবং বিনিয়োগের ক্ষেত্রে কিছু নতুন এবং দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আপনি দীর্ঘস্থায়ী স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন এবং উদ্যমী বোধ করবেন। কর্মরত ব্যক্তিরা নিষ্ঠার সঙ্গে তাদের কাজে মনোনিবেশ করবেন এবং কর্মজীবনে উন্নতির জন্য ভাল সুযোগ পাবেন। দেবী লক্ষ্মীর আশীর্বাদে, আপনার ইচ্ছা পূরণ হবে এবং আপনি যে কাজ করবেন তাতে প্রয়োজনীয় সহায়তা পাবেন। মানুষের কাছ থেকে আপনার কাজ করিয়ে নিতে আপনি অনেকাংশে সফল হবেন এবং দিনটি আপনার জন্য আনন্দদায়ক হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement