scorecardresearch
 

Friday Lucky Zodiac: শুক্রতে সিদ্ধি যোগ, লক্ষ্মীর কৃপায় ভাগ্যবান মিথুন-সহ ৪ রাশি

Top 4 Most Luckiest Zodiac Sign, 29 March 2024: ২৯ মার্চ, সিদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি লাভকারী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কর্কট, তুলা-সহ ৪টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, শুক্রবার বস্তুগত স্বাচ্ছন্দ্যের অধিপতি শুক্র এবং বিষ্ণু প্রিয়া মহালক্ষ্মীকে উৎসর্গীকৃত, তাই এই দিন ৪টি রাশির জাতক দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক শুক্রবার কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চেলেছেন।

Advertisement
শুক্রতে লক্ষ্মীর দয়া ভাগ্যশালী ৪ রাশি শুক্রতে লক্ষ্মীর দয়া ভাগ্যশালী ৪ রাশি

29 March 2024 Rashifal: ২৯ মার্চ শুক্রবার, তুলা রাশির পর চন্দ্র বৃশ্চিক রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও,  এই দিনে সিদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং বিশাখা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪টি রাশির জাতকরা এই শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকরা বন্ধুদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আর্থিক লাভের ভাল সম্ভাবনা থাকবে। আসুন জেনে নেওয়া যাক ২৯ মার্চ কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
২৯  মার্চ মিথুন রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। মিথুন রাশির জাতকরা  বিনিয়োগ থেকে ভাল লাভ পাবেন এবং আপনি একটি বড় লক্ষ্যও অর্জন করবেন। ভাগ্য আপনার পাশে থাকলে, আপনি অর্থ সঞ্চয়ের পাশাপাশি ভাল পরিমাণ অর্থ উপার্জনে সফল হবেন। ভাইদের মধ্যে কোনো বিবাদ চললে বড় সদস্যের সহায়তায় তা সমাধান করা হবে। চাকরিজীবীরা  কর্মকর্তা ও সহকর্মীদের সহযোগিতা পাবেন, যার কারণে কাজটি সহজে সম্পন্ন হবে। আপনি যদি শেয়ার বা ফটকা বাজারে আগ্রহী হন তবে আপনি ভাল আর্থিক লাভ পেতে পারেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  গুরুত্বপূর্ণ কথা বলবেন এবং আপনি তাদের কাছ থেকে ভাল পরামর্শও পাবেন। এছাড়া পরিবারে যেকোনো ভজন, কীর্তন, পুজো ইত্যাদির আয়োজন করতে পারেন। শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা থেকে মুক্তি পাবেন।

কর্কট রাশি (Cancer)
২৯  মার্চ কর্কট রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কর্কট রাশির জাতকরা  কর্মজীবন এবং ব্যবসায় ভাল সাফল্য পাবেন এবং আপনার উন্নতি  দেখে লোকেরা আপনার সঙ্গে বন্ধুত্ব করার চেষ্টা করবে। ধর্মীয় ও সামাজিক কর্মকান্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো কাজে আপনার সঙ্গীর  পরামর্শের প্রয়োজন হবে, তবেই সেই কাজ সম্পন্ন হতে দেখা যাবে। পরিবারের কোনো সদস্যের বিয়ের বিষয়টি এগোতে পারে, মানুষ দ্রুত ম্যাচ মেকিং ও বিয়ের জন্য জোর দেবে। পরিবারের কোনো সদস্য সরকারি চাকরি পেতে পারেন বা আপনি কোনো সরকারি প্রকল্পের সুবিধা নিতে পারবেন। আপনি আপনার পিতামাতার জন্য একটি উপহার কিনতে পারেন এবং তাদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন, যাতে সমস্ত সদস্যকে খুব খুশি দেখাবে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
২৯ মার্চ তুলা রাশির জাতকদের জন্য শুভ দিন হতে চলেছে।  দেবী লক্ষ্মীর কৃপায় তুলা রাশির জাতক-জাতিকাদের সকল ইচ্ছা পূরণ হবে এবং অর্থ উপার্জনের নতুন পথও তৈরি হবে। কেউ যদি আপনার কাছ থেকে টাকা ধার করে থাকে, তাহলে কাল হঠাৎ করেই তা পেয়ে যেতে পারেন। আপনি অনন্য কিছু করার চেষ্টা করবেন এবং যদি আপনি কোনও গরীবকে সাহায্য করার সুযোগ পান তবে অবশ্যই এটি করুন, এটি করলে আপনি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন।  আপনি যে ক্ষেত্রে কাজ করছেন সেখান থেকে আপনি ভাল লাভ পাবেন এবং আপনার খ্যাতি সর্বত্র ছড়িয়ে পড়বে। আপনার দক্ষতা বৃদ্ধি পাবে এবং আপনি আপনার সন্তানদের উন্নতি দেখে খুশি হবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে। আপনি সহজেই সকলের বিশ্বাস জয় করতে সফল হবেন এবং  আর্থিক দিক থেকে  সমৃদ্ধ দিন হবে।

ধনু রাশি (Sagittarius)
২৯  মার্চ ধনু রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। ধনু রাশির জাতকদের ভাগ্যের অনুকূলে অনেক অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে এবং কর্মক্ষেত্রে আপনি অনেক নতুন দায়িত্বও পেতে পারেন। আপনি যদি আগে কারো কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তাহলে  তা পরিশোধ করতে আপনি অনেকাংশে সফল হবেন এবং আপনার আয়ও বৃদ্ধি পাবে। যারা বিদেশের সঙ্গে  ব্যবসা করছেন তাদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি একটি বাজেট অনুসরণ করেন তবে এটি আপনার জন্য ভাল হবে এবং আপনার ব্যয়ও হ্রাস পাবে। পেশাদার এবং ব্যবসায়ীরা শুক্রবার ভাল মুনাফা পাবেন এবং আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে ভাল সাফল্য অর্জন করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং সবাই একসঙ্গে কাজ করবে, এতে পারস্পরিক বোঝাপড়া বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement