scorecardresearch
 

Monday Lucky Zodiac: বৃহস্পতি-চন্দ্রের নবপঞ্চম যোগ, সোমবার মহাদেবের কৃপা তুলা-সহ ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 4 December 2023: ৪ ডিসেম্বর, রবি যোগ, মঘা নক্ষত্র-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার সুফল কর্কট-সহ পাঁচটি রাশির জাতকরা পেতে চলেছে। এছাড়াও, সোমবা মহাদেব এবং চন্দ্র দেবতার দেবতাকে উত্সর্গ করা হয়, এমন পরিস্থিতিতে, এই রাশির জাতকরা সোমবার মহাদেবের বিশেষ আশীর্বাদ পাবে।

Monday Lucky Zodiac Monday Lucky Zodiac

4 December 2023 Lucky Zodiac Sign: সোমবার, ৪ ডিসেম্বর, চাঁদ সূর্যের রাশি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়া মার্গশীর্ষ মাসের কৃষ্ণপক্ষের সপ্তমী তিথি এবং এই দিনে গুরু চন্দ্রের নবপঞ্চম যোগ, রবি যোগ ও মঘা নক্ষত্রের শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সোমবার এই শুভ যোগের ফলে পাঁচটি রাশি উপকৃত হতে চলেছে। এই রাশির লোকেরা প্রভাবশালী ব্যক্তিদের সংস্পর্শে আসবে এবং তাদের প্রচেষ্টায় সফলও হবে। 

বৃষ রাশি (Taurus)
৪ ডিসেম্বর শুভ যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে।  মহাদেবের কৃপায় বৃষ রাশির জাতকদের অনেক ইচ্ছা পূরণ হবে এবং  বিনিয়োগ ও সঞ্চয়ের জন্যও ভালো দিন প্রমাণিত হবে। আপনি যদি একটি নতুন যানবাহন বা জমি কিনতে যাচ্ছেন, তাহলে একটি শুভ দিন হবে। পরিবারের সবাই খুশি হবে এবং একসঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। বিবাহিত জীবনে, আপনি আপনার সঙ্গীক সঙ্গে  কিছু নতুন বিলাসবহুল জিনিস কিনতে পারেন। প্রেম জীবনে যারা আছেন তাদের জন্য দিনটি ভালো যাবে, সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবতে পারেন। চাকরিজীবীদের জন্য  একটি ভালো দিন যাবে, কর্মজীবনে উন্নতির জন্য তারা ভালো সুযোগ পাবেন। ব্যবসায়ীরা  ভাল লাভ করবেন এবং সারা দিন ব্যস্ত থাকবেন।

কর্কট রাশি (Cancer)
৪ ডিসেম্বর রবি যোগের কারণে কর্কট রাশির জাতকদের জন্য ভালো যাবে। কর্কট রাশির জাতক জাতিকারা  আটকে থাকা অর্থ পাবেন এবং পরিবারের কোনও সদস্যের কাছ থেকেও সুখবর পেতে পারেন, যা পুরো দিনটিকে ভালো করবে। আপনি যদি আপনার বাড়ি সংস্কার করার বা কোনো বিলাসবহুল জিনিস কেনার পরিকল্পনা করছেন, তাহলে  একটি অনুকূল দিন হবে। ব্যবসায়ীরা  ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে তারা ব্যবসায় সাফল্য অর্জন করতে সক্ষম হবেন এবং ব্যবসার উন্নতি অব্যাহত থাকবে। পরিবারে যদি কোনো অশান্তি বা সমস্যা থাকে, তাহলে মহাদেবের কৃপায় তা দূর হবে এবং আপনি আপনার লক্ষ্যে মনোনিবেশ করতে পারবেন। বন্ধুরা আপনাকে সাহায্য করবে এবং আপনার সামাজিক বৃত্তও বৃদ্ধি পাবে। আপনার ভাই বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং তাদের আপনাকে সাহায্য করতে দেখা যাবে। এছাড়াও, আপনার যোগাযোগ দক্ষতা ভাল হলে, আপনি অনেক সুবিধা পেতে সক্ষম হবেন।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
৪ ডিসেম্বর মঘা নক্ষত্রের কারণে তুলা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। তুলা রাশির জাতকদের জন্য  আর্থিক লাভের ভাল সম্ভাবনা রয়েছে এবং আত্মবিশ্বাসের  ভাল বৃদ্ধি হবে।  ব্যবসায়, শত্রুরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করতে পারে কিন্তু তাদের সব প্রচেষ্টা ব্যর্থ হবে এবং আপনার খ্যাতিও বৃদ্ধি পাবে।  আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি মহাদেবের কৃপায় সম্পন্ন হবে, যার কারণে আপনি খুশি হবেন এবং আপনি আপনার পরিবারের সদস্যদের সুখে রাখার  জন্য কিছু উপহারও কিনতে পারেন। আপনি যদি কোথাও বিনিয়োগ করার পরিকল্পনা করে থাকেন তবে আপনার দিনটি শুভ হবে। কর্মরত ব্যক্তিরা  কর্মকর্তা এবং সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং নতুন প্রকল্পে কাজ শুরু করতে সক্ষম হবেন।  আপনি অর্থ সঞ্চয় করার ক্ষেত্রে সাফল্য পাবেন এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়বে

বৃশ্চিক রাশি (Scorpio)
৪  ডিসেম্বর পূর্বফাল্গুনী নক্ষত্রের কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ হবে। বৃশ্চিক রাশির লোকেরা অন্যদের তাদের দৃষ্টিভঙ্গির সঙ্গে একমত হতে সফল হবেন, এটি করার মাধ্যমে আপনার অনেক কাজ সম্পন্ন হবে। কর্মরত ব্যক্তিরা  কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করবেন, যার ফল ভালো হবে। আপনি কর্মকর্তাদের কাছ থেকে কিছু ভাল খবর পাবেন, যা আপনার অবস্থান এবং সুনাম বৃদ্ধি করবে। পিতামাতা তাদের সন্তানদের কঠোর পরিশ্রমে খুশি হবেন এবং তারা কিছু সুখবরও পেতে পারেন, যা তাদের আনন্দকে দ্বিগুণ করে দেবে। আপনি পরিবারে শুভ অনুষ্ঠান সম্পর্কে আলোচনা করতে পারেন, যাতে পরিবারের সকল সদস্যকে একত্রিত হতে দেখা যাবে। এই রাশির জাতকরা  অন্যের কল্যাণে কিছু অর্থ ব্যয় করতে পারেন, যা মানসিক শান্তিও দেবে। আপনি পরিবারে ভাল খাবার উপভোগ করবেন এবং আপনার সঙ্গীর  জন্য একটি গয়না সেট বা অন্য কোনও উপহার কিনতে পারেন।

মকর রাশি (Capricorn)
 ৪ ডিসেম্বর শুভ যোগের কারণে মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির লোকেরা  তাদের কাজের মাধ্যমে তাদের পরিবারের গৌরব আনতে পারে এবং আধ্যাত্মিক কার্যকলাপেও আগ্রহী হবে। পিতার সঙ্গে  সম্পর্ক ভালো থাকবে এবং তাঁর সহায়তায় অনেক গুরুত্বপূর্ণ অমীমাংসিত কাজ সম্পন্ন হতে পারে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি ভাল লাভ পাবেন এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। সহকর্মীদের সহায়তায় কাজ শেষ করতে সক্ষম হবেন এবং বন্ধুদের সঙ্গে মজাও করবেন। পরিবারের কোনো সদস্যের বিয়ের বিষয়টি চূড়ান্ত হতে পারে এবং শুভ ও মাঙ্গলিক  ঘটনা নিয়েও আলোচনা হতে পারে। আপনি যদি সম্পত্তি সম্পর্কিত কোনও বিবাদে জড়িয়ে থাকেন তবে আপনি সোমবার এটি থেকে মুক্তি পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)