scorecardresearch
 

Monday 1 January Lucky Zodiac: নতুন বছরের প্রথম দিনেই সমসপ্তক যোগের শুভ সংযোগ, সৌভাগ্য প্রাপ্তি ৫ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign,1 January 2024: আজ, ১ জানুয়ারি অর্থাৎ নতুন বছরের প্রথম দিনে, আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে আজ বৃষ, সিংহ-সহ পাঁচটি রাশির জন্য শুভ দিন হতে চলেছে। এছাড়াও, সোমবার চন্দ্রদেব এবং দেবাদিদেব মহাদেবকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে, এই রাশির জাতকরা নতুন বছরের শুরুতেই চন্দ্রদেব এবং ভগবান শিবের আশীর্বাদ পাবে।

Advertisement
Monday 1 January Lucky Zodiac Monday 1 January Lucky Zodiac

1 January 2024 Lucky Zodiac Sign: আজ থেকে নতুন বছর ২০২৪ শুরু হয়েছে এবং নতুন বছর সবার জন্য উৎসাহ ও উদ্দীপনা নিয়ে এসেছে। শুভ নববর্ষের প্রথম দিনে, চাঁদ সিংহ রাশিতে প্রবেশ করেছে এবং এই দিনে শনি ও শুক্র সমসপ্তক যোগ, সৌভাগ্য যোগ, আয়ুষ্মান যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং পূর্ব ফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগ তৈরি হচ্ছে, যার কারণে নববর্ষের প্রথম দিনের গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৪ সালের প্রথম দিনে তৈরি হওয়া শুভ যোগ থেকে ৫টি  রাশি উপকৃত হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের আজ মজা করতে দেখা যাবে এবং ধর্মীয় কাজেও আগ্রহী হবেন। এছাড়াও, সোমবার চন্দ্রদেব এবং দেবতাদের দেবতা মহাদেবকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে, এই রাশির জাতকরা নতুন বছরের শুরুতেই চন্দ্রদেব এবং ভগবান শিবের আশীর্বাদ পাবে।

বৃষ রাশি (Taurus)
আজ অর্থাৎ ১ জানুয়ারি শুভ যোগের কারণে বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভালো দিন হবে। বৃষ রাশির জাতকরা আজ নতুন বছর উপভোগ করবেন এবং তাদের পিতামাতার কাছ থেকে আশীর্বাদও পাবেন। আজ  আপনি সারাদিন মজার মেজাজে থাকবেন এবং আপনার বন্ধুর সংখ্যাও বাড়বে। আপনি যদি কোনও রোগের সঙ্গে লড়াই করে থাকেন তবে আপনি আজ উপশম পেতে পারেন। ভগবান শিবের কৃপায়, বছরের প্রথম দিনে আপনার আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে এবং আপনার বিরোধীরাও আপনাকে নববর্ষের শুভেচ্ছা জানাবে। শুভ নববর্ষের প্রথম দিনটি যারা ব্যবসা করছেন তাদের জন্য ভালো হবে, মূলধন বিনিয়োগের পর মুনাফা অর্জনের ভালো সুযোগ থাকবে এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্সও ভালোভাবে বৃদ্ধি পাবে। আজ আপনি কেবল ব্যক্তিগত জীবনেই নয়, পেশাগত জীবনেও তৃপ্তি অনুভব করবেন। নববর্ষে আপনি আপনার সঙ্গীর সঙ্গে রোমান্টিক ডিনারে যেতে পারেন, যা আপনার সম্পর্ককে মজবুত করবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
আজ অর্থাৎ ১ জানুয়ারি আয়ুষ্মান যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য শুভ হবে। সিংহ রাশির জাতক জাতিকারা আজ পরিবার ও প্রিয়জনের সঙ্গে কাটাবেন এবং নববর্ষের প্রথম দিনটি উপলক্ষে পরিবারে ভালো খাবারও তৈরি করা হবে। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য আজ একটি ভালো দিন যাবে, তারা নববর্ষ উপলক্ষে একে অপরের সঙ্গে দেখা করবে এবং একসঙ্গে  কোনো ধর্মীয় স্থানে যেতে পারে। এই রাশির চাকরিজীবী ব্যক্তিরা সম্পূর্ণ রিলাক্স থাকবেন এবং তাদের সহকর্মীদের নতুন বছরের শুভেচ্ছা জানাবেন। পারিবারিক জীবনের কথা বললে পরিবারে সুখ-শান্তি বিরাজ করবে এবং পরিবারের ছোট সদস্যরা বড় সদস্যদের পা ছুঁয়ে নববর্ষের শুভেচ্ছা জানাবে, যা পরিবারে ঐক্য বজায় রাখবে। শুভ যোগের প্রভাবে, আপনি আপনার কাজে সাফল্য পেতে শুরু করবেন এবং অর্থনৈতিক উন্নতির জন্যও শুভ সংযোগের ঘটনা ঘটবে, যার কারণে আপনি খুব খুশি হবেন।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
আজ অর্থাৎ ১  জানুয়ারি কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হবে। নতুন বছরের প্রথম দিনে কন্যা রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য বৃদ্ধি পাবে এবং তাদের চারপাশের খুশির পরিবেশ দেখে মনও খুশি হবে। নববর্ষ উপলক্ষ্যে, সামাজিক ব্যক্তিদের সঙ্গে  আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে এবং আপনার ব্যবহারের প্রশংসা করবে। নতুন বছরের প্রথম দিনটি ব্যবসায়ীদের জন্য ভালো যাবে, হঠাৎ সম্পদ বৃদ্ধি পাবে  এবং আর্থিক সুবিধাও মিলবে। আজ ন্ধুরা এবং প্রিয়জনরা আসবে এবং একে অপরকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানাবে। আপনি বন্ধুদের সঙ্গে  পার্টির মেজাজে থাকবেন এবং আজ একটি নতুন গাড়ি বা সম্পত্তি ক্রয় করতে পারেন। আজ পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে। এছাড়াও, নববর্ষ উপলক্ষে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় স্থানে যেতে পারেন।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য আজ  অর্থাৎ ১ জানুয়ারি লক্ষ্মী নারায়ণ যোগের কারণে উপকারী হবে। আজ অর্থাৎ নতুন বছরের প্রথম দিনে, মকর রাশির মানুষদের আত্মবিশ্বাস ও আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং তারা নতুন প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গেও দেখা করবেন। বিকেলে কাজ শেষের পরে, আপনি বন্ধু এবং পরিচিতদের সঙ্গে আনন্দের মুহূর্তগুলি কাটাবেন এবং আপনার চিন্তাভাবনাও ভাগ করবেন। এই রাশির জাতক জাতিকারা যারা নতুন বছরের প্রথম দিনে কাজ করছেন তারা আজ  শীঘ্রই তাদের কাজ শেষ করবেন এবং বন্ধুদের সঙ্গে মজা করতে দেখা যাবে। পরিবারের সকল সদস্য একে অপরকে শুভেচ্ছা জানাবেন। এছাড়াও, যে জিনিসটি আপনি দীর্ঘদিন ধরে চেয়েছিলেন, আপনি আজ তা পেতে পারেন, যা আপনার সুখকে দ্বিগুণ করে দেবে। আজ  আপনি পরিবারের বয়স্ক সদস্যদের সঙ্গে  সন্ধ্যায় সময় কাটাতে পারেন, যা আপনাকে ভাল তথ্যও দেবে।

মীন রাশি (Pisces)
আজ অর্থাৎ ১ জানুয়ারি পূর্ব ফাল্গুনী নক্ষত্রের কারণে মীন রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা আজ নববর্ষের প্রথম দিন খুব খুশি হবেন এবং আপনার মন থাকবে সামাজিক কাজ করতে। ব্যবসায়ীরা যদি ব্যবসায় বাড়ির বড়দের পরামর্শ নেন, তাহলে আজ আপনি ভাল লাভ পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা আজ তাদের কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ বাড়বে, যা আপনার কর্মজীবনের জন্য ভালো হবে এবং এই পরিচিতি ভবিষ্যতে আপনার কাজে লাগবে। পারিবারিক জীবনের কথা বলতে গেলে, বছরের প্রথম দিনে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে তীর্থযাত্রায় যেতে পারেন এবং দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করতে পারেন। আপনি আজ বন্ধুদের সঙ্গে  একটি মজার মেজাজে থাকবেন এবং তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। ভগবান শিবের কৃপায়, আপনি আজ আটকে থাকা অর্থ ফিরে পেতে পারেন, যা আপনার মনকে খুশি রাখবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement