scorecardresearch
 

Monday 15 January Lucky Zodiac: মকর সংক্রান্তিতে চতুর্থ-দশম যোগের শুভ সংযোগ, সূর্যের মতো উজ্জ্বল হবে মীন-সহ ৫ রাশির ভাগ্য

Top 5 Most Luckiest Zodiac Sign, 15 January 2024: রবিবার, ১৫ জানুয়ারি, মকর সংক্রান্তির উৎসবে, রবি যোগ, ভারিয়ান যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, মকর-সহ পাঁচটি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, সোমবার চন্দ্র দেবতা এবং মহাদেবের উদ্দেশ্যে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে এই ৫টি রাশির জাতক মহাদেবের আশীর্বাদও পাবে।

Advertisement
সূর্যের মতো উজ্জ্বল হবে মীন-সহ ৫ রাশির ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে মীন-সহ ৫ রাশির ভাগ্য

15 January 2024 Lucky Zodiac Sign: সোমবার, ১৫ জানুয়ারি, কুম্ভ রাশির পরে, চাঁদ মীন রাশিতে গমন করতে চলেছে এবং সূর্য মকর রাশিতে প্রবেশ করবে, যার কারণে দিনটিতে মকর সংক্রান্তির উৎসব উদযাপিত হবে। এই উপলক্ষে সূর্য এবং বৃহস্পতি একে অপরের থেকে চতুর্থ এবং দশম ঘরে উপস্থিত থাকবে, যার কারণে সূর্য এবং বৃহস্পতির চতুর্থ দশম যোগ তৈরি হচ্ছে। এছাড়া দিনটি পৌষ মাসের শুক্লপক্ষের পঞ্চমী তিথি এবং এই দিনে চতুর্থ দশম যোগের সঙ্গে রবি যোগ, ভারিয়ান যোগ ও শতভিষা নক্ষত্রের একটি শুভ সংযোগ তৈরি হচ্ছে, যার কারণে মকর সংক্রান্তির গুরুত্ব বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মকর সংক্রান্তির দিনে পাঁচটি রাশির জন্য শুভ যোগ তৈরি হতে চলেছে। এই রাশির জাতকরা ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং দাতব্য কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। এছাড়াও, সোমবার চন্দ্র দেবতা এবং মহাদেবের উদ্দেশ্যে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে এই ৫টি রাশির জাতক  মহাদেবের আশীর্বাদও পাবে। 
 
মেষ রাশি (Aries)

 ১৫ জানুয়ারি মেষ রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। মকর সংক্রান্তির কারণে মেষ রাশির লোকেরা দাতব্য কাজে সক্রিয়ভাবে জড়িত থাকবেন এবং ধর্মীয় কাজে আগ্রহী হবেন।  আপনি লাভ অর্জনের জন্য যে প্রচেষ্টা করছেন তাতে ভাল সাফল্য পাবেন এবং আপনার কর্মজীবনে দ্রুত অগ্রগতি হবে। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারের কোনো সদস্যের সঙ্গে কোনো বিবাদ চললে তা  শেষ হয়ে যাবে এবং সম্পর্ক আরও মজবুত হবে। আপনি যে কাজই করুন না কেন, আপনি ভাল ফলাফল পাবেন এবং আপনার সম্মানও বৃদ্ধি পাবে। আপনার মায়ের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনি প্রতিটি পদক্ষেপে তার সমর্থন পাবেন।

কন্যা রাশি (Virgo)
মকর সংক্রান্তির দিনটি কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা  মকর সংক্রান্তি উপলক্ষে তাদের পিতামাতার সঙ্গে একটি ধর্মীয় স্থানে দাতব্য অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। আপনার স্বাস্থ্যের কথা বললে, আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি ফিট বোধ করবেন এবং আপনি আপনার খাদ্যাভ্যাসের দিকেও বিশেষ মনোযোগ দেবেন। এই রাশির জাতক জাতিকারা যারা নতুন কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা  বন্ধুর সাহায্যে ভালো অফার পেতে পারেন, যা আপনার কেরিয়ারের জন্য দারুণ প্রমাণিত হবে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি মকর সংক্রান্তি উপলক্ষে কোনো ধর্মীয় স্থানেও যেতে পারেন।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
১৫ জানুয়ারি মকর সংক্রান্তি বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। ভাগ্য বৃশ্চিক রাশির জাতকদের সম্পূর্ণভাবে সাহায্য করবে এবং মকর সংক্রান্তি উপলক্ষে আয়ের নতুন উৎস খুলবে, যা মনকে খুশি করবে এবং আর্থিক অবস্থা ভালো থাকবে। চাকরিজীবী  লোকেরা তাদের অফিসার এবং সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে তারা সময়মতো তাদের কাজ শেষ করতে সক্ষম হবেন এবং সবার সঙ্গে ভাল সম্পর্ক থাকবে।  ব্যবসায়ীদের ক্ষেত্রে, আপনি ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন, যা আপনার সুনাম বাড়াবে এবং আপনি নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। পারিবারিক জীবনের কথা বলতে গেলে, মকর সংক্রান্তির কারণে পরিবারে একটি ধর্মীয় পরিবেশ থাকবে এবং বাড়িতে কিছু পুজো  অনুষ্ঠান হতে পারে।

মকর রাশি (Capricorn)
১৫ জানুয়ারি মকর রাশির জাতকদের জন্য শুভ দিন হতে চলেছে কারণ সূর্য আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে। মকর রাশির জাতকদের উপর মহাদেবের আশীর্বাদের কারণে অসম্পূর্ণ কাজগুলি  শেষ হবে এবং তাদের কর্মজীবন গতি পাবে। আপনি যদি আপনার নিজের ব্যবসা চালাচ্ছেন তবে আপনি এটিকে আরও এগিয়ে নিতে সক্ষম হবেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের অংশীদারদের সঙ্গে ভাল সমন্বয় থাকবে এবং ভাল লাভের শুভ সুযোগ থাকবে। প্রেম জীবনের কথা বললে, আপনি আপনার পছন্দের মানুষের কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে পারবেন। মকর সংক্রান্তির কারণে আপনি আধ্যাত্মিক কর্মকাণ্ডের প্রতি বেশি ঝুঁকে পড়বেন এবং ধর্মীয় কাজে আরও বেশি আগ্রহী হবেন।

মীন রাশি (Pisces)
১৫ জানুয়ারি মীন রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। মীন রাশির লোকেরা যদি  বিনিয়োগের কথা ভাবছেন বা জমি এবং যানবাহন কিনতে চান তবে মকর সংক্রান্তির দিনটি খুব শুভ হবে। মহাদেবের কৃপায় পরিস্থিতি হঠাৎ আপনার অনুকূল হতে শুরু করবে। একই সময়ে, কিছু ব্যবসায়িক চুক্তি  ব্যবসায়ীদের প্রচুর মুনাফা দেবে, যা অর্থনৈতিক পরিস্থিতিকে শক্তিশালী করবে এবং ব্যবসার সম্ভাবনা খুব ভাল হবে। আপনি বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, যা আপনার মনে শান্তি আনবে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনার সঙ্গীর সঙ্গে  যদি কোনও বিবাদ চলছিল তবে তা মিটে যাবে  এবং মকর সংক্রান্তি উপলক্ষে আপনারা একসঙ্গে দাতব্য কার্যক্রম সম্পন্ন করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement