scorecardresearch
 

Ram Navami Wednesday Lucky Zodiac: রামনবমীতে গজকেশরী যোগ, কর্কট-সহ ৫ রাশির ধন ও সম্মান বৃদ্ধি

17 April 2024 Rashifal: ১৭ এপ্রিল, গজকেশরী যোগ, রবি যোগ সহ অনেকগুলি লাভদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট, তুলা-সহ ৫টি রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, বুধবার গ্রহের রাজকুমার বুধ এবং প্রভগবান গণেশ এবং মাতা দুর্গার উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই দিন এই ৫ রাশির জাতক ভগবান গণেশের পাশাপাশি সিদ্ধিদাত্রী মাতার আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক বুধবার এই রাশিগুলির জন্য কেমন যাবে।

Advertisement
ভাগ্যের চাকা ঘুরবে ৫ রাশির ভাগ্যের চাকা ঘুরবে ৫ রাশির

 Top 5 Most Luckiest Zodiac Sign, 17 April 2024: বুধবার, ১৭ এপ্রিল চৈত্র মাসের শুক্লপক্ষের নবমী তিথি, এই তারিখটি রামনবমী নামে পরিচিত। এছাড়াও, চন্দ্র নিজস্ব রাশি কর্কট রাশিতে থাকবে এবং বৃহস্পতি মেষ রাশিতে থাকবে, যার কারণে উভয়ই একে অপরের কেন্দ্র ঘরে  উপস্থিত থাকবে, চন্দ্র ও বৃহস্পতির এই অবস্থানের কারণে গজকেশরী যোগ তৈরি হচ্ছে রাম নবমীর দিন। গ্রহ ও নক্ষত্রের মধ্যে রামনবমীর দিনে গজকেশরী যোগের সঙ্গে  রবি যোগ ও অশ্লেষা নক্ষত্রের একটি শুভ সংযোও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রামনবমীর দিনে গড়ে উঠতে থাকা শুভ যোগ থেকে ৫টি রাশি উপকৃত হতে চলেছে। এই রাশির জাতকরা সামাজিক সম্মান এবং খ্যাতি পাবেন এবং প্রিয় বন্ধুর সঙ্গে দেখা শুভ হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৭ এপ্রিল ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
১৭ এপ্রিল মেষ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। মেষ রাশির জাতকরা  সৃজনশীল কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন এবং পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। কাজের সন্ধানে থাকা লোকেরা ভাল চাকরি পেতে পারে এবং জ্ঞানী ব্যক্তিদের সঙ্গে যোগাযোগও বাড়বে। আপনি বৈবাহিক জীবনের বাধা থেকে মুক্তি পাবেন এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন। রবিবার ছুটির কারণে, আপনি পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করার এবং ধর্মীয় কাজে উৎসাহের সঙ্গে অংশ নেওয়ার সুযোগ পাবেন। আপনি সম্পূর্ণভাবে শৃঙ্খলাবদ্ধ হবেন এবং পরিকল্পনা করার সময় কঠোর পরিশ্রমও করবেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং আপনি পিতামাতার সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন। আপনি বাচ্চাদের নিয়ে নবরাত্রি মেলায় যেতে পারেন, যেখানে বাচ্চারা  খুব খুশি হবে।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
১৭ এপ্রিল কর্কট রাশির জাতকদের জন্য একটি সফল দিন হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করা থেকে পিছপা হবেন না বরং সাহসিকতার সঙ্গে মোকাবিলা করবেন। এছাড়াও আপনার লক্ষ্য অর্জনে হাল ছাড়বেন না। আপনি যদি কোনও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগছেন তবে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী হবে এবং আপনার স্বাস্থ্যও ভাল থাকবে। আপনি ব্যক্তিগত এবং পেশাগত জীবনে সম্পূর্ণ ভারসাম্য বজায় রাখবেন এবং নতুন পোশাক কেনার ও পরার সুযোগ পাবেন। রাম নবমীর কারণে বাড়িতে একটি ধর্মীয় পরিবেশ থাকবে, যা আপনাকে মানসিক শান্তি দেবে। আপনি সামাজিক সম্মান এবং খ্যাতি পাবেন, যা আপনার মনকে খুব খুশি করবে। আপনার ভাইবোনদের সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং নতুন বিবাহিতদের বাড়িতে বিশেষ অতিথির আগমন হতে পারে, যা একটি উৎসবেপ পরিবেশ তৈরি করবে।

তুলা রাশি (Libra)
১৭ এপ্রিল তুলা রাশির জাতকদের জন্য আনন্দের দিন হবে। তুলা রাশির জাতক জাতিকারা অর্থ উপার্জনের উপায় খুঁজে পাবেন এবং তাদের সম্পত্তিতেও ভাল বৃদ্ধি হবে। আপনি অর্থ উপার্জনের প্রচুর সুযোগ পাবেন এবং রামনবমী উপলক্ষে ধর্মীয় কর্মকাণ্ডে নিযুক্ত হবেন। আপনার সঙ্গীর সঙ্গে  বন্ধুত্বপূর্ণ মনোভাব থাকবে এবং আপনারা একসঙ্গে  কিছু সম্পত্তিও ক্রয় করতে পারেন। কর্মচারী এবং ব্যবসায়ীরা  উন্নতির জন্য ভাল সুযোগ পাবেন এবং আপনার সুনামও বৃদ্ধি পাবে। আপনি যদি নিজের ব্যবসা চালান, তাহলে  লাভের শুভ সম্ভাবনা রয়েছে এবং আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। আপনার স্বাস্থ্য সম্পূর্ণ ফিট থাকবে এবং আপনি বাচ্চাদের সঙ্গে নবরাত্রি মেলায় যেতে পারেন। বাড়িতে কোনও বিশেষ অতিথির আগমন হতে পারে, যার কারণে পরিবারের সদস্যরা খুশি হবেন।

মকর রাশি (Capricorn)
১৭ এপ্রিল মকর রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  প্রতিটি কাজে সফলতা পাবেন এবং পুরনো কোনো বিনিয়োগ থেকে ভালো লাভ পেতে পারেন। চাকরিজীবী লোকেরা অফিসে সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন, যার কারণে তারা সহজেই সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন এবং চাকরি পরিবর্তনের পরিকল্পনাও করবেন। পেশাদার ক্ষেত্রে, আপনি আপনার বিরোধীদের পিছনে ফেলে সফল হবেন এবং প্রতিটি কাজে এগিয়ে থাকবেন। প্রিয় বন্ধুর সঙ্গে  আপনার সাক্ষাত শুভ হবে, যার কারণে সারাদিন আপনার মন খুশি থাকবে এবং আপনি মানুষকে ভাল পরামর্শ দিতেও সক্ষম হবেন। আপনি আপনার পরিবারের সঙ্গে  সুখে সময় কাটাবেন এবং আপনার সন্তানের উন্নতির খবর পাবেন। দাতব্য কাজে নিয়োজিত থাকবেন এবং ধর্মীয় কাজেও অর্থ ব্যয় করতে পারবেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং সবার মধ্যে ভালোবাসা দেখে মন খুশি হবে।

 মীন রাশি (Pisces)
১৭ এপ্রিল মীন রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা তাদের প্রতিপক্ষকে জয় করতে সফল হবেন এবং প্রতিটি কাজেও সফল হবেন। আপনি আপনার মিষ্টি কথা দিয়ে মানুষের মন জয় করার চেষ্টা করবেন, এতে আপনার চারপাশের পরিবেশ সুন্দর হবে। আত্মবিশ্বাস এবং এনার্জি  আপনাকে নতুন শক্তি দেবে, যার কারণে আপনি কোনও কাজ শেষ করতে দ্বিধা করবেন না। ব্যবসায়ীদের প্রচুর মুনাফা পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং তাদের প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকবেন। যারা চাকরি খুঁজছেন তারা  কিছু ভালো খবর পেতে পারেন এবং বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। আপনার পিতামাতার পরামর্শ  আপনার জন্য খুব কার্যকর হবে এবং পরিবারে ধর্মীয় পরিবেশের কারণে আপনার মনও শান্ত থাকবে। বিবাহিত জীবনে, জীবনসঙ্গীর সঙ্গে  সম্পর্কের সুখ থাকবে এবং একে অপরের বোঝাপড়াও বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement