scorecardresearch
 

Saturday Lucky Zodiac: শনিতে ধনু সংক্রান্তি, সর্বার্থসিদ্ধি যোগের শুভ সংযোগে লাভবান ৪ রাশি

Top 4 Most Luckiest Zodiac Sign, 16 December 2023: ১৬ ডিসেম্বর, রবি যোগ, হর্ষন যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে কন্যা ও মকর রাশি-সহ ৫টি রাশির জন্য প্রভাবশালী হতে চলেছে। এছাড়াও, শনিবার ন্যায়ের দেবতা শনিদেবের উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই ৪ টি রাশিতে শনিদেবের শুভ দৃষ্টি থাকতে চলেছে।

Advertisement
Saturday Lucky Zodiac Saturday Lucky Zodiac

16 December 2023 Lucky Zodiac Sign: ১৬ ডিসেম্বর শনিবার, চাঁদ শনির রাশি মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, সূর্যও ধনু রাশিতে যাত্রা করছে, যার কারণে ধনু সংক্রান্তি রয়েছে। ধনু সংক্রান্তিতে, সর্বার্থসিদ্ধি যোগ, রবি যোগ, হর্ষন যোগ এবং শ্রাবণ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ সংক্রান্তিতে গঠিত এই শুভ যোগের সুফল পেতে চলেছে ৪টি রাশি। এই রাশির জাতকরা তাদের পেশাগত জীবনে চলমান সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন এবং উৎসাহজনক খবরও শুনতে পাবেন।

 বৃষ রাশি (Taurus)
১৬ ডিসেম্বর রবি যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃষ রাশির জাতকদের সম্পর্ক মজবুত থাকবে এবং তাদের ব্যাঙ্ক ব্যালেন্স বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।  আপনি সহজেই সঞ্চয় করতে সক্ষম হবেন এবং পুরনো ঋণ পরিশোধে সফল হবেন। ভাল আর্থিক অবস্থার কারণে, আপনার ঋণের চাপ কম থাকবে এবং আপনি বৈষয়িক আরাম উপভোগ করতে সক্ষম হবেন। আপনি আপনার কাজ সম্পর্কে সম্পূর্ণ উৎসাহী হবেন এবং কিছু সরকারি কাজ শেষ হওয়ার কারণে আপনার বোঝাও হ্রাস পাবে। পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, পরিবারের সদস্যদের পরামর্শ আপনার কাজে লাগবে এবং আপনি আপনার পিতামাতার সঙ্গে  তীর্থস্থান দেখার পরিকল্পনা করবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোয়ালিটি সময় কাটানোর সুযোগ পাবেন এবং সন্ধ্যায় তাদের সঙ্গে কেনাকাটা করতেও যেতে পারেন।

কন্যা রাশি (Virgo)
১৬  ডিসেম্বর হর্ষন যোগের কারণে কন্যা রাশির জাতকদের জন্য শুভ দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকদের জন্য  হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং তারা কোনও ধরণের উত্তরাধিকারও পেতে পারে। আপনার কোনো ইচ্ছা পূরণ হতে পারে, যা আপনাকে সারাদিন খুশি রাখবে। আপনার ব্যক্তিত্বের উন্নতি ঘটবে, যা আপনাকে করে তুলবে আরও আকর্ষণীয় এবং মনোরম। আপনি আপনার তীক্ষ্ণ  বুদ্ধিমত্তা দিয়ে সব পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবেন এবং আপনার কাজের কারণে সর্বত্র আলোচনার বিষয় হয়ে থাকবেন। ব্যবসায়ীদের জন্য  ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং তারা তাদের ব্যবসা প্রসারিত করতে পারে।  কর্মক্ষেত্রে আপনার বিরোধীরা আপনার করা কাজের প্রশংসা করবে এবং আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। আপনি সন্ধ্যায় কিছু সামাজিক অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন, যেখানে আপনার কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
১৬ ডিসেম্বর সর্বার্থ সিদ্ধি যোগের কারণে বৃশ্চিক রাশির মানুষের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  শনিদেবের কৃপায় তাদের বৈষয়িক ইচ্ছা পূরণ করবে এবং একটি ভাল এবং উচ্চ বেতনের চাকরির সুযোগও পেতে পারে। আপনার ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে এবং ব্যবসায় আর্থিক অগ্রগতি ত্বরান্বিত হবে। শিক্ষার্থীরা  শিক্ষাক্ষেত্রে যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা থেকে স্বস্তি পাবেন এবং আপনিও আনন্দদায়ক ফলাফল পাবেন। পরিবারের কোনো সদস্য যদি বিয়ের জন্য যোগ্য হয়, তাহলে  তার জন্য ভালো প্রস্তাব আসতে পারে, যা পরিবারের সদস্যদের অনুমোদনও পেতে পারে। আপনি যদি কোনো শারীরিক বা মানসিক সমস্যায় ভুগছিলেন, তাহলে আআপনি তা থেকে মুক্তি পেতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু দৃঢ় সিদ্ধান্ত নিতে পারেন, যার সুফল ভবিষ্যতে দেখা যেতে পারে।

মকর রাশি (Capricorn)
 ১৬ ডিসেম্বর শুভ যোগের কারণে মকর রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে।  চন্দ্র আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে এবং আপনার রাশির অধিপতি হলেন শনিদেব, এমন পরিস্থিতিতে আপনার রাশিতে শনিদেবের আশীর্বাদ হতে চলেছে। আপনি  পিতামাতার সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন। আপনার পারিবারিক জীবন ভালো যাবে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে কোনো বিবাদ চলমান থাকলে তা শেষ হবে এবং কিছু পারিবারিক সম্পত্তির প্রাপ্তিতেও আপনি খুশি হবেন। কর্মরত লোকেরা  একটি ভাল অফার পেতে পারে তবে আপাতত, আপনি যেখানে কাজ করছেন সেখানেই থাকা আপনার পক্ষে ভাল হবে। পরিবারের অল্পবয়সী সদস্যরা খেলাধুলায় ব্যস্ত থাকবে এবং বাড়িতে কিছু বিশেষ খাবার তৈরি করা  হতে  পারে। আপনার শ্বশুরবাড়ির সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু আত্মীয়ের জায়গায় যাওয়ার সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement