scorecardresearch
 

Sunday Lucky Zodiac: আজ রবি যোগের শুভ সংযোগ, সূর্যের মতো জ্বলবে মেষ-সহ ৪ রাশির ভাগ্য

Top 4 Most Luckiest Zodiac Sign, 17 December 2023: আজ রবিবার, ১৭ ডিসেম্বর, চাঁদ মকর রাশির পরে কুম্ভ রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, মার্গশীর্ষ মাসের শুক্লপক্ষের পঞ্চমী তিথি এবং এই দিনে ভগবান রাম ও মাতা সীতার বিবাহ হয়েছিল, তাই এই তারিখটি বিবাহ পঞ্চমী নামে পরিচিত। বিবাহ পঞ্চমীতে, রবি যোগ, হর্ষন যোগ, মালব্য যোগ এবং ধনিষ্ঠা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। ৪টি রাশির জন্য দিনটি শুভ হতে চলেছে৷

Advertisement
Sunday Lucky Zodiac Sunday Lucky Zodiac

17 December 2023 Lucky Zodiac Sign: আজ রবিবার, ১৭  ডিসেম্বর, চাঁদ মকর রাশির পরে কুম্ভ রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, মার্গশীর্ষ মাসের শুক্লপক্ষের পঞ্চমী তিথি এবং এই দিনে ভগবান রাম ও মাতা সীতার বিবাহ হয়েছিল, তাই এই তারিখটি বিবাহ পঞ্চমী নামে পরিচিত। বিবাহ পঞ্চমীতে, রবি যোগ, হর্ষন যোগ, মালব্য যোগ এবং ধনিষ্ঠা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির  গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বিবাহ পঞ্চমীতে এই শুভ যোগের সুফল পেতে চলেছে ৪টি রাশি। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম ফল দেবে এবং তারা নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবে। 

মেষ রাশি (Aries)
আজ অর্থাৎ ১৭  ডিসেম্বর শুভ যোগের কারণে মেষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা সকালে সুসংবাদ পাওয়ার পর সারাদিন আনন্দে কাটবে এবং বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে। পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে এবং আপনি আপনার কাজে সন্তুষ্ট থাকবেন। যেহেতু আজ  রবিবার ছুটির দিন, তাই আপনি পরিবারের সদস্যদের সঙ্গে মজা করার মেজাজে থাকবেন এবং আপনার পিতার সহায়তায় একটি নতুন যানবাহন বা জমি কিনতে পারেন। ভাগ্য আপনার পাশে থাকলে, আপনার ইচ্ছা পূরণ হবে এবং আপনি সঞ্চয় করতেও সফল হবেন। বিবাহিত জীবনের কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং সন্ধ্যায় কিছু কেনাকাটাও করতে পারেন। আপনি আপনার মায়ের সঙ্গে  কিছু আত্মীয়দের সঙ্গে  দেখা করার সুযোগ পাবেন, যেখানে আপনাকে খুব স্বাগত জানানো হবে এবং নতুন জিনিস খাওয়ার সুযোগ পাবেন।

মিথুন রাশি (Gemini)
আজ অর্থাৎ ১৭ ডিসেম্বর হর্ষন যোগের কারণে মিথুন রাশির জাতকদের জন্য অনুকূল হবে। মিথুন রাশির জাতক জাতিকারা আজ তাদের কথাবার্তার মাধ্যমে মানুষকে প্রভাবিত করবে এবং কিছু বিশেষ লোকের সংস্পর্শে আসবে। আপনি সৃজনশীল কাজ করবেন এবং নিজের ব্যবসা শুরুর কথা ভাবতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে ইচ্ছুক শিক্ষার্থীরা আজ কোনো সুখবর পেতে পারে। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য আজ খুব ভালো দিন হবে, আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  কোথাও ডিনার করতে যেতে পারেন, যা আপনার সম্পর্ককে মজবুত করবে। মিথুন রাশির জাতকরা আজ তাদের পিতামাতার সঙ্গে একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন। পরিবারের কোনও সদস্যের বিবাহের বিষয়টি আজ চূড়ান্ত হতে পারে, যার কারণে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। ভাই-বোনদের সঙ্গে  কোনো বিবাদ চললে সিনিয়র সদস্যের সহায়তায় তা মিটে যাবে এবং সম্পর্কের মধ্যে ভালোবাসা বজায় থাকবে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
১৭ ডিসেম্বর সিংহ রাশির জাতকদের জন্য রবি যোগের কারণে বিশেষ হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের ভাগ্য ভালো থাকার কারণে মনের চাপা ইচ্ছা পূরণ হবে এবং সম্পদ লাভের সম্ভাবনা থাকবে। ব্যবসায় ভালো লাভের কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য আপনার বাবার সাহায্যে আজ কোথাও বিনিয়োগ করতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি আপনার সন্তানদের সঙ্গে  সন্ধ্যায় কোথাও ডিনার করতে যেতে পারেন। সিংহ রাশির জাতক জাতিকারা আজ রবিবার ছুটি উপভোগ করবেন এবং সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে সিনেমা দেখার পরিকল্পনা করবেন। আজ আপনি আপনার ভাইবোনদের সঙ্গে কিছু ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ বৃদ্ধি পাবে, যাতে  অভিভাবকরা খুশি হবেন। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে আজ আপনি স্বস্তি পেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
১৭ ডিসেম্বর মালব্য যোগের কারণে ধনু রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকারা আজ পরিবারের সদস্যদের সঙ্গে  সময় কাটাবেন, যা পরিবারে ঐক্য বৃদ্ধি করবে। কাঙ্খিত মুনাফা পেয়ে ক্ষুদ্র ব্যবসায়ীরা খুশি হবেন এবং ব্যবসার অন্যান্য কাজ সফলভাবে সম্পন্ন করবেন। আপনি আজ পুরনো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন, যা আপনার মনকে খুশি করবে এবং পুরনো স্মৃতিকে তাজা করবে। আপনি ধর্মীয় কাজে নিযুক্ত থাকবেন, যা আপনাকে মানসিক শান্তি দেবে। আপনার শ্বশুরবাড়ি থেকে আর্থিক লাভ হবে বলে মনে হচ্ছে, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আপনি আজ আপনার সঙ্গীর জন্য কিছু উপহার কিনতে পারেন। আজ যারা প্রেমের জীবনে রয়েছে তাদের মধ্যে একটি নতুন শক্তির আবির্ভাব ঘটবে, যা দুজনের মধ্যে প্রেমকে আরও গভীর করবে। আপনি আপনার ভাইদের সঙ্গে  আপনাদের পৈত্রিক বাড়িটি সংস্কার করা শুরু করতে পারেন বা এটি রঙ করাতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement