scorecardresearch
 

Sunday 7 January Lucky Zodiac: আজ মেষ-সহ ৫ রাশির জাতক সবচেয়ে ভাগ্যবান, লক্ষ্মী যোগে মিলবে সুফল

Top 5 Most Luckiest Zodiac Sign, 7 January 2024: আজ ৭ জানুয়ারি অর্থাৎ সফলা একাদশী, ত্রিগ্রহী যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ সহ অনেক যোগ গঠিত হচ্ছে, যার কারণে রবিবার মেষ, মিথুন-সহ পাঁচটি রাশির জন্য উপকারী হতে চলেছে । এছাড়াও, রবিবার সূর্য দেবতাকে উৎসর্গীকৃত, তাই এই পাঁচ রাশিকে ভগবান বিষ্ণু এবং সূর্যদেব আশীর্বাদ করবেন।

Advertisement
আজ ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি আজ ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি

7 January 2024 Lucky Zodiac Sign: আজ, ৭ জানুয়ারি রবিবার, চাঁদ তুলা থেকে বৃশ্চিক রাশিতে গমন করছে, যার কারণে শুক্র এবং চন্দ্রের মিলন লক্ষ্মী যোগ তৈরি করবে। এছাড়াও আজ পৌষ মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথি এবং এই একাদশী সফলা একাদশী নামে পরিচিত। সফলা একাদশীতে, লক্ষ্মী যোগের সঙ্গে ত্রিগ্রহী যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং বিশাখা নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে, যার কারণে এই একাদশীর গুরুত্ব বৃদ্ধি পেয়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সফলা একাদশীতে যে শুভ যোগ তৈরি হচ্ছে তা পাঁচটি রাশির উপর শুভ প্রভাব ফেলতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা মজা করার সুযোগ পাবেন এবং পরিবারের সঙ্গে  ভালো সময় কাটাবেন।

মেষ রাশি (Aries)
আজ অর্থাৎ ৭ জানুয়ারি লক্ষ্মী নারায়ণ যোগের কারণে মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মেষ রাশির জাতকদের জন্য ভালো দিন যাবে এবং তারা পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি  আপনার মায়ের কাছ থেকে স্নেহ পাবেন এবং তার সাহায্যে আপনার অনেক কাজ সম্পন্ন হবে এবং আপনি আর্থিক সুবিধাও পেতে পারেন। এই রাশির জাতক জাতিকারা  রবিবার ছুটির দিনটি উপভোগ করবেন এবং পরের দিনের জন্য পরিকল্পনাও করবেন। সফলা একাদশীর কারণে আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং দর্শনের জন্য মন্দিরে যেতে পারেন। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে আজ আপনি তা থেকে মুক্তি পাবেন এবং নতুন এনার্জি  প্রবাহিত হবে। বিবাহিত জীবনে সুখ থাকবে এবং আপনি একসঙ্গে  সম্পত্তি ক্রয় করতে পারেন।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
আজ অর্থাৎ ৭ জানুয়ারি ত্রিগ্রহী যোগের কারণে মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  মিথুন রাশির ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি দেখা যেতে পারে এবং  সরকারি ক্ষেত্রের সঙ্গে  যুক্ত ব্যক্তিদের জন্যও ভাল দিন হবে। আপনি অর্থের দিক থেকে খুব ভাগ্যবান হতে চলেছেন। আপনি কোথাও থেকে আটকে থাকা অর্থ পাবেন এবং আপনি যে সেক্টরে কাজ করছেন সেখানে আপনি বিশাল আর্থিক সুবিধা পাবেন।  রবিবার ছুটির কারণে, আপনি শান্তির মুহূর্ত কাটাবেন এবং মানসিক সুখ বজায় থাকবে। যারা শিক্ষা গ্রহণ করছেন তারা  পড়াশোনায় আগ্রহী হবে, যা তাদের পিতামাতাকে খুশি করবে।  ব্যবসায়ীদের জন্য একটি লাভজনক দিন হবে, যার কারণে তারা ব্যবসায় ভাল লাভ পেতে সক্ষম হবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
আজ অর্থাৎ ৭ জানুয়ারি বিশাখা নক্ষত্রের কারণে কন্যা রাশির জাতকদের জন্য একটি চমৎকার দিন হতে চলেছে। কন্যা রাশির লোকেরা  সৃজনশীল বা শৈল্পিক কাজ করতে চেষ্টা করবে এবং এর থেকে অর্থ উপার্জনও করবে, যা মনকে খুশি রাখবে। ব্যবসার কথা বললে, আজ বড় ডিল ব্যবসায়ীদের বড় মুনাফা দিতে পারে, যা তাদের সুনাম বাড়াবে। পারিবারিক জীবনের কথা বললে, শিশুরা খুশি হবে এবং রবিবার ছুটির কারণে তারা পরিবারের সঙ্গে পুরো দিন কাটাবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  জামাকাপড় এবং গয়না কেনাকাটা করতেও যেতে পারেন। ভগবান বিষ্ণুর কৃপায় আয়ের প্রবাহ ভালো থাকবে এবং আপনি সঞ্চয়ও করতে পারবেন, যা আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজ অর্থাৎ ৭ জানুয়ারি শুভ যোগের কারণে শুভ দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের পারিবারিক জীবন  ভালো হবে এবং পিতামাতাও আপনার কাজে খুশি হবেন। আপনি  বিদেশে অবস্থানরত আত্মীয়দের কাছ থেকে কিছু সুখবর পেতে পারেন এবং আপনার বিদেশ যাওয়ার ইচ্ছাও পূরণ হতে পারে। আপনার প্রেমের জীবনে নতুন কিছু আসার সঙ্গে সঙ্গে  আপনার মধ্যে সুখ বাড়বে এবং আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। সফলা একাদশীতে, আপনি পরিবারের সদস্যদের সঙ্গে যে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন এবং সন্তানদের কেরিয়ার নিয়ে উদ্বেগও আজ শেষ হবে। আপনি  ধর্মীয় এবং শুভ কাজে অর্থ ব্যয় করতে পারেন, যা আপনার সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি করবে।  আপনি একটি সিনেমা দেখার বা বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।

মকর রাশি (Capricorn)
আজ  অর্থাৎ ৭ জানুয়ারি লক্ষ্মী যোগের কারণে মকর রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে।  মকর রাশির লোকেরা তাদের ভাইদের সঙ্গে তাদের অসমাপ্ত পারিবারিক কাজগুলি সম্পন্ন করবে এবং কিছু আত্মীয়দের সঙ্গে  দেখা করার সুযোগও পেতে পারে। রবিবার ছুটির কারণে সকল সদস্য বাড়িতে থাকবেন এবং নতুন নতুন খাবারও উপভোগ করবেন। ব্যবসায় কাঙ্খিত লাভ হবে এবং কর্মক্ষেত্রে আপনার কাজ আপনার জন্য কিছু ভাল খবর নিয়ে আসতে পারে। অনেক দিন পর, আপনি কিছু পুরনো বন্ধুদের সঙ্গে  দেখা করবেন এবং তাদের সঙ্গে  ভাল সময় কাটাবেন। স্বামী/স্ত্রীর সঙ্গে কোনো বিবাদ চললে তা আজ শেষ হবে এবং সন্তানদের ভবিষ্যৎ নিয়েও সিদ্ধান্ত নেওয়া যাবে। পরিবারে সুখ ও শান্তি থাকবে এবং পিতামাতার সমর্থন থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement