scorecardresearch
 

Durga Puja Panchami Rashifal: সৌভাগ্য যোগের শুভ সংযোগ, পঞ্চমী থেকে কপাল ফিরছে ৫ রাশির

19 October Thursday Lucky Zodiac Sign: বৃহস্পতিবার দেবতাদের গুরু ভগবান বিষ্ণু এবং বৃহস্পতিকে উৎসর্গ করা হয়। এছাড়াও, নবরাত্রির পঞ্চম দিন পড়েছে, এদিন দেবী ভগবতীর পঞ্চম শক্তি স্কন্দমাতার পুজো করা হবে। এই শুভ দিনে রবি যোগ, সৌভাগ্য যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার শুভ প্রভাব বৃষ রাশি সহ এই ৫টি রাশির উপর থাকবে। আসুন জেনে নেওয়া যাক দেবীপক্ষের পঞ্চমীতে কোন ৫টি রাশির জাতক খুব ভাগ্যবান হবেন।

Advertisement
পঞ্চমীতে সুসময় শুরু ৫ রাশির পঞ্চমীতে সুসময় শুরু ৫ রাশির

Navratri 5th Day 2023 Rashifal: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, বৃশ্চিক রাশির পরে, ধনু রাশির জাতক-জাতিকাদের উপর নজর থাকবে চাঁদের। এর পাশাপাশি  তুলা রাশিতে সূর্য, মঙ্গল ও শুক্রের যোগ  তৈরি হচ্ছে, যার কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। এর সঙ্গে , শারদীয়া নবরাত্রির পঞ্চম দিনে, রবি যোগ, সৌভাগ্য যোগ, শোভন যোগ এবং জ্যেষ্ঠ নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে এই যোগ সর্বদা শুভ এবং এর নাম অনুসারে এটি ভাগ্য বৃদ্ধি করে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে বৃহস্পতিবার ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশিগুলির অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং কর্মজীবনে অগ্রগতির শুভ সম্ভাবনা থাকবে।

 বৃষ রাশি (Taurus)
১৯ অক্টোবর বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃষ রাশির লোকেরা ভাগ্যের সঙ্গ পাবে, যা তাদের কর্মজীবনকে শক্তিশালী করবে এবং তাদের আয়ও বৃদ্ধি করবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ সমাপ্তি আপনাকে শারীরিক ও মানসিক সুখ দেবে এবং কর্মক্ষেত্রেও আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসা বৃদ্ধির জন্য আপনি যে সিদ্ধান্তই নিন না কেন, তা ইতিবাচক ফল দেবে। শিক্ষার্থীদের একাগ্রতা বাড়বে এবং শিক্ষাক্ষেত্রে ভাল সুবিধা হবে। আপনি আপনার কথা দিয়ে যে কাউকে নিজের করে নিতে সফল হবেন। আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে এবং ভাইবোনের সঙ্গে  সম্পর্ক মজবুত হবে। আপনি আপনার চাহিদা পূরণে সফল হবেন এবং বন্ধুদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। নতুন মানুষের সঙ্গে  বন্ধুত্ব বাড়বে এবং নতুন কিছু জানার ইচ্ছা বাড়বে। অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং পিতামাতার আশীর্বাদও পাবেন।

 কন্যা রাশি (Virgo)
১৯  অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকরা অর্থ উপার্জনের সুযোগ পাবেন এবং তাদের লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনি গুরুত্বপূর্ণ কাজে সাফল্য অর্জন করবেন এবং আপনার যোগাযোগ দক্ষতা বৃদ্ধিতেও সফল হবেন। চাকুরীজীবীরা কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে  ভাল সম্প্রীতি দেখতে পাবেন এবং নতুন প্রকল্পগুলিও সম্পূর্ণ করবেন। যেকোনো অনুষ্ঠানে যোগ দিলে আপনার বন্ধু বাড়বে এবং আপনার ব্যবসায়িক পরিচিতিও বাড়বে। কন্যা রাশির জাতক জাতিকাদের  তাদের পারিবারিক বিবাদ মিটে যাবে এবং ভালো খাবার খাওয়ার সুযোগ পাবে। শিক্ষার্থীরা লেখাপড়ায় ভালো ফল পাবে এবং তাদের বুদ্ধিমত্তারও বিকাশ ঘটবে। কোনো আত্মীয় আপনার বাড়িতে এলে পরিবেশ ভালো থাকবে এবং কোনো ধর্মীয় অনুষ্ঠান নিয়ে আলোচনা হতে পারে।

আরও পড়ুন

Advertisement

 তুলা রাশি (Libra)
১৯ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। তুলা রাশির জাতকদের জন্য, ব্যবসায়িক বিষয়ে ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনার খ্যাতিও ভালভাবে বৃদ্ধি পাবে। প্রেম জীবনে সম্পর্ক মজবুত হবে এবং আপনার সম্পর্কও পরিবারের সদস্যদের কাছ থেকে সবুজ সংকেত পাবে। আপনার কথার মাধুর্যের কারণে সবাই আপনার বন্ধু হয়ে উঠবে এবং আপনার কথায় কেউ বাধা দিতে পারবে না। তুলা রাশির পিতামাতারা  তাদের সন্তানদের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন, যা আপনার কাঁধের বোঝাও হালকা করবে। পরিবারের কোনো ঘটনা নিয়ে বড়দের সঙ্গেও আলোচনা হতে পারে। চাকরিজীবীরা  অন্য কোনো কোম্পানির কাছ থেকে ভালো অফার পেতে পারেন। আপনি বিদেশে যাওয়ার সুযোগও পাবেন এবং আপনার প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন।

মকর রাশি (Capricorn)
১৯ অক্টোবর মকর রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে। মকর রাশির লোকেরা ভগবান বিষ্ণুর কৃপায়  তাদের আটকে থাকা অর্থ পাবে এবং তাদের জীবনসঙ্গীর সঙ্গে  তাদের সম্পর্ক আরও দৃঢ় হবে। আপনি ব্যবসায় নতুন পরিচিতি তৈরিতে সফল হবেন এবং ভাল লাভও অর্জন করতে সক্ষম হবেন। আপনি আপনার চাকরিতে ভাল পারফর্ম করবেন এবং আপনার একমাত্র লক্ষ্য হবে আরও বেশি অর্থ উপার্জন করা। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন এবং পরিবারে কিছু অনুষ্ঠানের আয়োজন হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি উদ্যমে পূর্ণ থাকবেন। সন্তানদের মাধ্যমে সুখ বাড়বে এবং আর্থিক লাভ ও পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি বন্ধুদের সঙ্গে  বাইরে যাওয়ার পরিকল্পনা করবেন এবং তাদের পরামর্শ নিয়ে বিনিয়োগের পরিকল্পনাও করবেন।

মীন রাশি (Pisces) 
১৯  অক্টোবর মীন রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মীন রাশির মানুষদের মধ্যে হাস্যরস এবং মজা করার গুণাবলী বৃদ্ধি পাবে, যার কারণে তারা তাদের আশেপাশের লোকদের আনন্দ  দেবে। ব্যবসার জন্য ভাল দিন হবে এবং আপনি আপনার ব্যবসার প্রসারও করতে পারেন। চাকরিজীবীরা তাদের কাজ দিয়ে সবাইকে মুগ্ধ করতে সক্ষম হবেন এবং কর্তৃপক্ষের দ্বারাও প্রশংসিত হবেন। সামাজিক কাজ করে সমাজে ভালো ভাবমূর্তি তৈরি হবে এবং সম্মানও পাবেন। শিক্ষার্থীদের একাগ্রতা বৃদ্ধি পাবে এবং তারা পড়ালেখায় ভালো করবে। বিবাহিত ব্যক্তিরা সন্তান সংক্রান্ত সুসংবাদ শুনতে পাবেন এবং আপনার সঙ্গীর মধ্যে প্রেম বৃদ্ধি পাবে।  আপনি কিছু নতুন লোকের সঙ্গে  দেখা করবেন, যারা ভবিষ্যতে আপনার কাজে লাগতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement