scorecardresearch
 

Friday Lucky Zodiac: ধ্রুব যোগের সঙ্গে পূর্বভাদ্রপদ নক্ষত্রের সংযোগ, গুরুবারে বাম্পার লাভ ৫ রাশির

26 October 2023 Lucky Zodiac Sign: ২৬ অক্টোবর বৃহস্পতিবার, ধ্রুব যোগ এবং পূর্বভাদ্রপদ নক্ষত্রের কারণে শক্তিশালী শুভ যোগ তৈরি হচ্ছে। এই শুভ যোগের প্রভাব মেষ এবং কর্কট সহ পাঁচটি রাশি সুবিধা পাবে, যার কারণে এই রাশিগুলির জন্য একটি কার্যকর দিন হতে চলেছে। আসুন জানা যাক কেমন যাবে বৃহস্পতিবার এই ৫টি রাশির জন্য...

Advertisement
 বৃহস্পতিবারে ভাগ্য সহায় ৫ রাশির বৃহস্পতিবারে ভাগ্য সহায় ৫ রাশির

 26 October 2023 Lucky Zodiac Sign:  বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, চাঁদ বৃহস্পতির রাশি মীন রাশিতে গোচর করতে চলেছে। বৃহস্পতিবার, চাঁদ  বৃহস্পতির রাশিতে গোচর করছে। এছাড়া  এই শুভ দিনে গুরু প্রদোষ তিথির ব্রত এবং  ধ্রুব যোগ ও পূর্বাভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব ও শুভ যোগের কারণে ৫টি রাশির জন্য বৃহস্পতিবার দিনটি আনন্দদায়ক হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের সুখ-শান্তি বৃদ্ধি পাবে এবং ভাগ্যের সমর্থনে সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। 

 মেষ রাশি (Aries)
 ২৬ অক্টোবর মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মেষ রাশির জাতক-জাতিকাদের সরকারি সংক্রান্ত কাজ শেষ হবে। কর্মকর্তাদের ভাল ব্যবহারের কারণে তাদের কাছ থেকে কাজ করানো সহজ হবে। কর্মরত ব্যক্তিরা  তাদের কর্মকর্তাদের সহায়তায় একটি নতুন প্রকল্প শুরু করবেন, যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে এবং ভাইবোনের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং আপনার ইচ্ছাও পূরণ হবে। আপনি এখন পর্যন্ত যে সমস্ত কঠোর পরিশ্রম করেছেন তা এবার ফল দেবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের জন্য লাভজনক দিন হবে, ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনাও সফল হবে। প্রেমে থাকা ব্যক্তিরা তাদের প্রেমের সঙ্গীর সঙ্গে  ডিনারে যাওয়ার পরিকল্পনা করবেন।

কর্কট রাশি (Cancer)
২৬ অক্টোবর কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হবে। কর্কট রাশির জাতকদের উচ্চাকাঙ্ক্ষা  পূরণ হবে এবং আপনার আত্মবিশ্বাস ফিরে আসবে। হঠাৎ করে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে, যা আপনাকে সারাদিন খুশি রাখবে। আপনার শ্বশুরবাড়ির সঙ্গে  সম্পর্ক ভালো থাকবে এবং আপনি তাদের সাহায্য পেতে থাকবেন। আপনি যদি কোনো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন, তাহলে  আপনি তা থেকে মুক্তি পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে  সম্পর্ক মজবুত থাকবে এবং আপনার পিতার সমর্থনে আপনার অনেক কাজ সম্পন্ন হবে। অর্থ সংক্রান্ত কাজের জন্য  একটি উপযুক্ত দিন হবে এবং বিনিয়োগ থেকেও ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার চিন্তাভাবনা আপনার সঙ্গীর সঙ্গে  শেয়ার করবেন এবং বাচ্চাদের জন্য কিছু কেনাকাটাও করতে পারেন। কর্মরত ব্যক্তিরা এদিন আয়ের কিছু নিশ্চিত উৎস পাবেন, যা তাদের আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করবে।

আরও পড়ুন

Advertisement

 সিংহ রাশি (Leo)
২৬ অক্টোবর সিংহ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। সিংহ রাশির জাতক জাতিকারা  নতুন প্রকল্পে কাজ করবে এবং পরোপকারের মনোভাবও শক্তিশালী হবে। আপনি আপনার কাজ ছেড়ে অন্যদের সাহায্য করতে প্রস্তুত হবেন এবং আধ্যাত্মিক কার্যকলাপে মনোনিবেশ করবেন। বাড়ির পরিবেশ শান্ত থাকবে এবং সমস্ত সদস্য যে কোনও শুভ অনুষ্ঠান সম্পর্কে আলোচনা করতে পারেন। আপনি ব্যবসা বা চাকরি যাই করুন, আপনি উভয় ক্ষেত্রেই অগ্রগতি করবেন এবং প্রচুর সাফল্য অর্জন করবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন এবং কাজের মধ্যে পরিবারের জন্য সময় বের করা সহজ হবে। ভাইদের কাছ থেকে নতুন জমি কেনার কথা ভাববেন। এই রাশির জাতক জাতিকারা যারা তাদের কর্মজীবন শুরু করছেন তারা বৃহস্পতিবার তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন এবং তাদের কর্মজীবনে ভালো অগ্রগতি হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
২৬ অক্টোবর বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  বৃশ্চিক রাশির জাতকদের সাহসের উন্নতি হবে এবং বিদেশ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকবে। ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং বিশেষজ্ঞের পরামর্শ আপনার জন্য উপকারী হবে। আপনি বিবাহিত জীবনে চলমান সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করবেন এবং আপনার সঙ্গীর জন্য কিছু দারুণ পরিকল্পনা করতে পারেন। কর্মরত ব্যক্তিরা সহকর্মীদের সহায়তায়  অন্য কোনো কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন। বাড়িতে বাচ্চাদের সঙ্গে আপনার ভালো সময় কাটবে এবং আপনার মনও শান্ত থাকবে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  যে কাজই করুক না কেন, তাতে তারা অবশ্যই কিছু সুবিধা পেতে চলেছেন। বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে এবং বিদেশ যাওয়ার ফলে কাজ বাড়বে। বাড়ির বড়দের স্বাস্থ্যের উন্নতির কারণে আপনি স্বস্তি পাবেন এবং ব্যস্ততাও কমবে।

মকর রাশি (Capricorn)
২৬ অক্টোবর মকর রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হবে। মকর রাশির জাতক জাতিকারা তাদের প্রতিপক্ষের উপর জয়লাভ করবে এবং ঋণ থেকে মুক্তিও পাবে। আপনি পারিবারিক আরাম বাড়ানোর কথা ভাবতে পারেন এবং অদূর ভবিষ্যতে এর জন্য কিছু অর্থও ব্যয় করতে পারেন, যা বাড়ির পরিবেশকে উন্নত করবে। আপনি বন্ধুবান্ধব এবং আত্মীয়দের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন এবং পুরানো স্মৃতিও তাজা করবেন।  কর্মক্ষেত্রে আরও প্রতিযোগিতা হতে চলেছে কিন্তু তবুও কেউ আপনাকে আটকাতে পারবে না। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে ভাল খবর পাবেন এবং আপনার অনেক কাজও সম্পন্ন হবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা তাদের পারস্পরিক সম্পর্ক জোরদার করবে এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করবে। আদালতের মামলায় আপনি বিজয়ী হবেন এবং প্রতিবেশীদের সঙ্গে  সম্পর্কও মজবুত হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement