scorecardresearch
 

Thursday Lucky Zodiac: গুরুবারে আয়ুষ্মান যোগের শুভ সংযোগ, লাভবান কন্যা-সহ ৫ রাশির জাতক

Top 5 Most Luckiest Zodiac Sign, 11 April 2024: ১১ এপ্রিল, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, সিংহ, কন্যা-সহ ৫ রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয়। এমন পরিস্থিতিতে,৫টি রাশিগুরুবারে ভগবান বিষ্ণুর আশীর্বাদ করবেন। এছাড়া নবরাত্রির তৃতীয় দিন, এদিন মা চন্দ্রঘণ্টার পুজো হবে, চলুন জানা যাক বৃহস্পতিবার কোন রাশির জাতকদের জন্য দারুণ কাটতে চলেছে।

Advertisement
গুরুবারে লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে গুরুবারে লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে

11 April 2024 Rashifal: ১১ এপ্রিল চৈত্র মাসের শুক্লপক্ষের তৃতীয়া তিথি এবং এই দিনে মা ভগবতীর তৃতীয় শক্তি মা চন্দ্রঘন্টার পুজো হয়। এছাড়াও, গুরুবার মেষ রাশির পরে, চন্দ্র বৃষ রাশিতে গোচর করবে। একই সময়ে, মীন রাশিতে রাহু, শুক্র এবং সূর্যের সংযোগও তৈরি হচ্ছে, যার কারণে অনেক উপকারী যোগ তৈরি হচ্ছে। এছাড়া চৈত্র নবরাত্রির তৃতীয় দিনে প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ, রবি যোগ ও কৃত্তিকা নক্ষত্রের শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, চৈত্র নবরাত্রির তৃতীয় দিনে ৫টি রাশির শুভ যোগ তৈরি হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা কিছু বড়  অর্জন পেতে পারে এবং তাদের ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে পারে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য  ১১ এপ্রিল দিনটি ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
১১ এপ্রিল মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। মেষ রাশির জাতকদের জীবনে আরাম ও বিলাসিতা বৃদ্ধি পাবে এবং চাকরির ক্ষেত্রে নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তি উন্নত হবে এবং আপনার মিষ্টি কথাবার্তার মাধ্যমে আপনি সহজেই আপনার কাজ অন্যের দ্বারা করিয়ে নিতে সক্ষম হবেন। নবরাত্রির কারণে, আপনি ধর্মীয় কর্মকাণ্ডে অংশ নেওয়ার সুযোগ পাবেন এবং পুরো পরিবার নিয়ে যেকোনো ধর্মীয় স্থানে যেতে পারবেন। আপনি বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং আপনার পরিবারের সদস্যদেরও অন্তর্ভুক্ত করতে পারেন। যদি আপনার কোনো আইনি বিষয় দীর্ঘদিন ধরে বিবাদে থাকে, তাহলে আপনি এতে কোনো ভালো খবর শুনতে পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভবিষ্যতের পরিকল্পনাও করবেন।

সিংহ রাশি (Leo)
১১ এপ্রিল সিংহ রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা পরিবার ও শুভানুধ্যায়ীদের সমর্থন পাবেন এবং কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে আপনার পরিচিতি বাড়বে। আপনি আরও সঠিকভাবে আপনার ব্যবসা পরিচালনা করতে সফল হবেন এবং লাভের পথ প্রশস্ত করবেন। আপনি যে ক্ষেত্রে কাজ করবেন সেখানে সাফল্যের সম্ভাবনা থাকবে। আপনি কিছু কাজের জন্য বিদেশে যাওয়ার ভাল সুযোগ পেতে পারেন, যা আপনাকে খুব খুশি দেখাবে। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে এবং আপনি দুটির বেশি ব্যবসাও করতে পারবেন। চাকরির ক্ষেত্রে  সহকর্মীদের সমর্থন পাবেন, যার কারণে সমস্ত কাজ সহজেই সম্পন্ন হবে। আপনি আপনার পিতামাতার সেবা করার সুযোগ পাবেন এবং আপনি দেবীর আশীর্বাদে আপনার সঙ্গীর সঙ্গে কিছু সম্পত্তি ক্রয় করতে পারেন।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
১১ এপ্রিল কন্যা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কন্যা রাশির জাতকদের সুখ বৃদ্ধি পাবে এবং অপ্রত্যাশিত সুবিধা পাওয়ার কারণে মন খুশি থাকবে। পরিবারের সদস্যদের পরামর্শ মেনে আপনি সুনাম অর্জন করবেন এবং প্রতিটি সদস্যের চাহিদার পূর্ণ খেয়াল রাখবেন। আপনার যদি একটি নতুন যানবাহন, সম্পত্তি ইত্যাদি কেনার ইচ্ছা থাকে তবে ভগবান বিষ্ণুর কৃপায় তা পূরণ হবে। আপনি জীবনে  কিছু অর্জনে সফল হতে পারেন এবং আধ্যাত্মিক কার্যকলাপে আপনার আগ্রহ বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা  অন্য কোনো কোম্পানি থেকে ভালো বেতনের অফার পেতে পারেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পেতে পারেন। আপনি ব্যবসায় ভাল লাভ পাবেন এবং একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক মজবুত হবে এবং আপনারা দুজনেই সরকারি স্কিম থেকে সুবিধা পেতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য ১১ এপ্রিল অন্যান্য দিনের তুলনায় ভালো হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের  সাহসিকতা বৃদ্ধি পাবে এবং তারা কর্মক্ষেত্রে কিছু বড় অর্জন পাওয়ার পরে  খুশি হবেম। যারা ব্যবসা করছেন তাদের  প্রচুর লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং তাদের ব্যবসায়ের বিশ্বাসযোগ্যতাও বৃদ্ধি পাবে। চাকরিরত ব্যক্তিদের নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে এবং তাদের কর্মজীবনে অগ্রগতির শুভ সম্ভাবনা রয়েছে। আপনি আপনার মায়ের দিক থেকে আর্থিক সুবিধা পাচ্ছেন বলে মনে হচ্ছে এবং পুরো পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা করবেন। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য একটি শুভ দিন হবে, আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে রাতের খাবার খেতে যেতে পারেন। ব্যক্তিগত ও পেশাগত জীবনে আপনি আপনার দায়িত্ব ভালোভাবে পালন করবেন এবং আপনার কাজ সময়মতো সম্পন্ন করবেন। আপনার ভাই বোনদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং ঘরোয়া পরিবেশও ভালো থাকবে।

 কুম্ভ রাশি (Aquarius)
১১ এপ্রিল কুম্ভ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতকরা  ভগবান বিষ্ণুর কৃপায় তাদের লক্ষ্যগুলি আরও সহজে অর্জন করতে সক্ষম হবেন এবং তাদের আটকে থাকা অর্থও পুনরুদ্ধার করতে পারবেন। চাকরিরত ব্যক্তিরা ভাল পারফর্ম করে অফিসারদের মন জয় করতে সফল হবেন, যা পদোন্নতির পথকে সহজ করবে। একাধিক উৎস থেকে অর্থ পেয়ে আপনার আর্থিক অবস্থানও শক্তিশালী থাকবে। স্থাবর বা অস্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো চলমান বিরোধ থাকলে  তাতে বিজয় লাভ করবেন। আপনার প্রতিভা সবার কাছে প্রকাশ পাবে, লোকেরা তা দেখে অবাক হবে এবং আপনার সম্মানও বাড়বে। যারা চাকরি খুঁজছেন তারা আরও ভাল সুযোগ পেতে পারেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং আপনি ঘনিষ্ঠদের সঙ্গে  সম্পর্ক উন্নয়নে সফল হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement