scorecardresearch
 

Thursday Lucky Zodiac: রবি যোগের শুভ সংযোগ, গুরুবারে মকর-সহ ৫ রাশির উন্নতির সুযোগ

Top 5 Most Luckiest Zodiac Sign, 14 March 2024: ১৪ মার্চ, রবি যোগ, ত্রিগ্রহী যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে বৃষ, মকর, কুম্ভ-সহ ৫টি রাশির জন্য কার্যকরী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার দেবতাদের গুরু বৃহস্পতি এবং ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশির উপর ভগবান বিষ্ণু ও বৃহস্পতির শুভ প্রভাব থাকতে চলেছে।

Advertisement
গুরুবারে লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে গুরুবারে লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে

 14 March 2024 Lucky Zodiac Sign: বৃহস্পতিবার, ১৪ মার্চ, চাঁদ শুক্রের রাশি বৃষ রাশিতে প্রবেশ করছে। এছাড়াও  ফাল্গুন মাসের শুক্লপক্ষের পঞ্চমী তিথি এবং এই দিনে রবি যোগ, ত্রিগ্রহী যোগ ও ভরণী নক্ষত্রের শুভ সংযোগ ঘটছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা বিনিয়োগ থেকে ভাল লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং অনেক সমস্যা থেকেও অনেকাংশে মুক্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক ১৪ মার্চ কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
১৪ মার্চ বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃষ রাশির জাতকরা  সঠিক দিকনির্দেশ পাবেন এবং নির্দিষ্ট সমস্যা সমাধানের দিকেও কাজ করবেন। এই রাশির জাতক জাতিকারা যদি দীর্ঘদিন ধরে কোনো রোগে ভুগছিলেন, তাহলে এখন তাদের স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন। আপনি আপনার সন্তানদের দেওয়া প্রতিশ্রুতি পূরণে সফল হবেন। ব্যবসায়ীরা যে কঠোর পরিশ্রম করেছেন তা সফল হবে এবং তারা নতুন ব্যবসায়িক পরিকল্পনা সম্পর্কেও তথ্য পাবেন। চাকরিজীবী লোকেরা  তাদের কাজ সময়মতো শেষ করার চেষ্টা করবে, যাতে তারা পরে বন্ধুদের জন্য সময় বের করতে পারে। বিবাহিত জীবনের কথা বলতে গেলে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোনও আত্মীয়ের বাড়িতে যেতে পারেন, যেখানে আপনি ভাল আতিথেয়তা পাবেন।

সিংহ রাশি (Leo)
১৪ মার্চ সিংহ রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে।  সিংহ রাশির জাতকরা গুরুজনদের কথা মনোযোগ সহকারে শুনবেন এবং প্রতিটি পদক্ষেপ দায়িত্বের সঙ্গে নেবেন। আপনি আপনার ব্যবসা প্রসারিত করার জন্য নতুন ধারণা নিয়ে কাজ করবেন এবং সমস্ত অসুবিধা সত্ত্বেও, আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। পরিবারের সকল সদস্যের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং সবাই আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। মায়ের স্বাস্থ্য ভালো থাকবে, আপনি সঠিক চিকিৎসা খুঁজে পেতে সক্ষম হবেন, যার কারণে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন। ভগবান বিষ্ণুর কৃপায় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্স ভালভাবে বৃদ্ধি পাবে। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক উন্নত হবে এবং বোঝাপড়া বাড়বে। পরিবারের ছোট বাচ্চাদের সঙ্গে  মজা করে কিছু সময় কাটাবেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
১৪ মার্চ তুলা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা তাদের ব্যবসায় ভাল উন্নতি দেখতে পাবেন এবং সম্পূর্ণরূপে বস্তুগত আনন্দ উপভোগ করবেন। আপনি আপনার পেশাগত জীবনে অপরিসীম সাফল্য অর্জন করবেন এবং  আপনি যে কাজই করবেন তাতে সম্পূর্ণরূপে সফল হবেন। ভাগ্য আপনার পাশে থাকলে, সুযোগের অনেক দরজা আপনার জন্য খুলে যাবে এবং আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার সঙ্গীর  স্বাস্থ্য নিয়ে চিন্তিত হন তবে আপনি স্বস্তি পাবেন এবং আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি বাচ্চাদের অগ্রগতি দেখে খুশি হবেন এবং তারা তাদের দায়িত্ব পুরোপুরিভাবে পালনে সফল হবেন। ভগবান বিষ্ণুর কৃপায় আপনার সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে এবং আপনি বাড়িটি সংস্কারও করতে পারেন।

মকর রাশি (Capricorn)
১৪ মার্চ মকর রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মকর রাশির জাতকরা  কর্মক্ষেত্রে অভিজ্ঞতার পূর্ণ সুবিধা পাবেন এবং আপনি যে পরিশ্রম করেছেন তা উপভোগ করতে সক্ষম হবেন। আপনি আপনার আত্মীয়রা যা বলছেন তার প্রতি সম্পূর্ণ মনোযোগ দেবেন, যা আপনার জন্য দরকারি হবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে  বিশেষ ভ্রমণে যাওয়ার পরিকল্পনাও করবেন। বাড়িতে পুজো, কীর্তন, ভজন ইত্যাদির আয়োজন করতে পারেন, এতে মনে শান্তি থাকবে এবং পরিবেশও থাকবে পবিত্র। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে এবং তারা সরকারি স্কিমগুলো পুরোপুরি উপভোগ করতে পারবে। আপনি ঘরে এবং বাইরে আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন। আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছেন, তাহলে বন্ধুর সাহায্যে আপনি ভালো সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
১৪ মার্চ কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির লোকেরা  লক্ষ্য অর্জনের জন্য অংশীদারিত্ব গঠনে সফল হবেন এবং আপনি আপনার ঘনিষ্ঠদের কথাকে সম্পূর্ণভাবে সম্মান করবেন। ব্যবসায় কিছু সমস্যা চললে তার  উন্নতি হবে। আপনি যদি আপনার কাজের প্রতি পূর্ণ মনোযোগ বজায় রাখেন তবেই এটি সম্পূর্ণ হতে দেখা যাবে। যে ছাত্ররা শিক্ষার জন্য বিদেশে যেতে চায় তারা আরও ভাল সুযোগ পেতে পারে। আপনি আপনার পেশাগত জীবনে গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পূর্ণ করার জন্য কঠোর পরিশ্রম করবেন এবং আপনার শৈল্পিক দক্ষতা দিয়ে একটি ভাল জায়গা তৈরি করতে সফল হবেন। আপনি যদি আদালতের বিষয়ে আটকে থাকেন তবে  আপনার দৌড়াদৌড়ি শেষ হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে এবং বাড়ির বড়দের আশীর্বাদ বজায় থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement